Breaking
21 Oct 2024, Mon

অ্যামাজোনাসে খরার সময় মৎস্যজীবী অ্যালিগেটর নিয়ে হ্রদ পার হচ্ছেন; ভিডিও

অ্যামাজোনাসে খরার সময় মৎস্যজীবী অ্যালিগেটর নিয়ে হ্রদ পার হচ্ছেন; ভিডিও





অ্যামাজোনাসে খরার সময় মৎস্যজীবী অ্যালিগেটর নিয়ে হ্রদ পার হচ্ছেন; ভিডিও

অ্যামাজোনাসের মৎস্যজীবী নৌকা দিয়ে যাওয়ার সময় হ্রদে অ্যালিগেটর শুট করেছিলেন

ছবি: রিপ্রোডাকশন/টিকটক

একজন জেলে অ্যামাজনের কালো কেম্যান প্রজাতির অ্যালিগেটর পূর্ণ এলাকা দিয়ে নৌকায় করে যাওয়ার মুহূর্তটি রেকর্ড করেছে। রেনিলসন সুজা, 34 বছর বয়সী, সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন এবং প্রাণীদের উপস্থিতি তার অনুগামীদের মুগ্ধ করেছে।

প্রতি জি 1Souza বলেন যে রেকর্ডিং করা হয়েছে Lago do Rei, কেরিরো দা ভার্জেয়ার পৌরসভার কাছে, যা মানাউস থেকে 20 কিলোমিটার দূরে। দুটি ভিডিওতে, তিনি বালির তীরে বেশ কয়েকটি অ্যালিগেটর দেখান যা অঞ্চলের খরার মধ্যে উপস্থিত হয়েছিল।

প্রজাতিটিকে কালো কেম্যান বলা হয় এবং দৈর্ঘ্যে পাঁচ মিটার পর্যন্ত পৌঁছাতে পারে। প্রাণীটির ওজন অর্ধ টন পর্যন্ত পৌঁছাতে পারে।

রেনিলসন বলেছেন যে তিনি সাধারণত প্রাণীদের মধ্যে নৌকায় যেতে ভয় পান না, তবে তিনি জানেন যে পরিস্থিতি বিপজ্জনক। “আমি দীর্ঘদিন ধরে সেখানে যাচ্ছি, আমি যখন 12 বছর বয়সে এই হ্রদে যেতে শুরু করি। এবং সবসময় এই শুষ্ক সময়ের মধ্যে, তীব্রতা নির্বিশেষে, অ্যালিগেটররা উপস্থিত হয়,” তিনি পোর্টালকে বলেছিলেন।

@rainilsonsoza0 কালো অ্যালিগেটরের স্কুল🐊🐊🐊 #ভিডানোক্যাম্পো #vidanomato #রিবেরিনহো #রিবেরিনহোস #প্রকৃতি #Naturezaperfeita #Naturezaselvagem #ল্যান্ডস্কেপ #আমাজোনাস #মানাস #tiktokbrasiloficial🇧🇷 #টিকটক #রিলস #ব্রাজিল🇧🇷 #amazonastiktok #manausnottiktok #প্যান্টনাল #ভাইরালাইজেশন #ভাইরাল #মাছ ধরা #বারকো #জাকারে #প্রাণী #animalsoftiktok #লাগোস #রিওমাজোনাস ♬ আসল শব্দ – রেনিলসন সওজা

অক্টোবরের শুরুতে তৈরি করা ভিডিওগুলি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিক্রিয়া লাভ করে। জেলেটির একটি পৃষ্ঠা রয়েছে যেখানে তিনি যে অঞ্চলে থাকেন সেখানে আমাজন প্রাণীর রেকর্ড প্রকাশ করেন।

কালো কাইম্যান প্রজাতির প্রাণীগুলি কেবলমাত্র দক্ষিণ আমেরিকায় বিদ্যমান থাকে, প্রজাতিগুলি সাধারণত মৎস্যজীবীদের চিত্রের মতো দলে বাস করে না এবং প্রজনন সময় ব্যতীত তারা একাকী থাকে।

এই অ্যালিগেটরকে খাদ্য শৃঙ্খলের শীর্ষ শিকারী হিসাবে বিবেচনা করা হয়, অর্থাৎ, এটি পুমাস, জাগুয়ার, বোয়া কনস্ট্রিক্টর এবং অ্যানাকোন্ডা সহ তার আবাসস্থলের যে কোনও প্রাণীকে শিকার করতে সক্ষম। সাধারণত, তারা কচ্ছপ, মাছ, ক্যাপিবারা এবং হরিণের মতো ছোট প্রাণীদের খাওয়ায়।

বর্তমানে, প্রজাতিটি বিলুপ্তির কম ঝুঁকিতে রয়েছে এবং এর জনসংখ্যা ব্রাজিলে স্থিতিশীল বলে বিবেচিত হয়।

@rainilsonsoza0 কালো অ্যালিগেটরের স্কুল🐊🐊🐊😱😱 #ভিডানোক্যাম্পো #vidanomato #রিবেরিনহো #রিবেরিনহোস #প্রকৃতি #Naturezaperfeita #Naturezaselvagem #প্রকৃতিজলিন্দা #ল্যান্ডস্কেপ #আমাজোনাস #মানাস #tiktokbrasiloficial🇧🇷 #টিকটক #রিলস #ব্রাজিল🇧🇷 #amazonastiktok #টিকটক #রিলস #প্যান্টনাল #ভাইরালাইজেশন #ভাইরাল #লাগোস #মাছ ধরা #মাৎস্য চাষ #monetizartiktok ♬ সাসপেন্স, হরর, পিয়ানো এবং মিউজিক বক্স – টাকায়

শুকনো আমাজন নয়

অ্যামাজোনাস রাজ্যটি এই বছর একটি গুরুতর খরার মুখোমুখি হচ্ছে, যা বেআইনিভাবে পোড়ানোর কারণে এবং প্রধান নদীগুলির নিম্ন স্তরের কারণে সৃষ্ট। রাজ্যটি অতিক্রমকারী সমস্ত নদী নালাগুলির অবস্থা সঙ্কটজনক।

রিও নিগ্রো এবং এর উপনদীগুলি 120 বছরের মধ্যে সবচেয়ে খারাপ খরার সম্মুখীন হচ্ছে, যা মানাউসের ল্যান্ডস্কেপকে আমূল পরিবর্তন করেছে। আমাজনাসের সমস্ত 61টি পৌরসভা ক্ষতিগ্রস্ত হয়েছিল, 800,000 এরও বেশি বাসিন্দারা খরার পরিণতি ভোগ করেছে৷

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *