Breaking
20 Oct 2024, Sun

‘এটি আমার কাছে সবকিছু বোঝায়’ – বং-সময় সংবাদ

‘এটি আমার কাছে সবকিছু বোঝায়’ – বং-সময় সংবাদ





‘এটি আমার কাছে সবকিছু বোঝায়’ – বং-সময় সংবাদ

(ছবি আলেকজান্ডার স্নাইডার/গেটি ইমেজ)

ছবি: Esporte News Mundo

ও করিন্থিয়ানস আজ বৃহস্পতিবার রাতে (10/17) ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপের 30 তম রাউন্ডে অ্যাথলেটিকো প্যারানান্সের বিপক্ষে খেলাটি জিতেছে। খেলাটি নিও কুইমিকা অ্যারেনায় অনুষ্ঠিত হয়, রাত ৮টায় (ব্রাসিলিয়া সময়) এবং শেষ হয় 5 একটি 2 সাও পাওলো দলের জন্য, যেখানে ম্যাথিউজিনহো, ক্যাকা, ডেপে, গারো এবং ইউরি আলবার্তো গোলগুলি দেখিয়েছিলেন।

সাও পাওলো দলের হয়ে তার 5 তম খেলায় নিও কুইমিকা অ্যারেনায় করিন্থিয়ানসের হয়ে তার প্রথম গোল করার মাধ্যমে, মেমফিস ডিপে তিনি ভক্তদের সামনে এই মুহুর্তে তাঁর কাছে এর অর্থ কী এবং তাঁর অনুভূতি কী তা নিয়ে কথা বলেছেন।

“আমার জন্য, ঘরের মাঠে আমার প্রথম গোল করা, এটা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ, তারা যেভাবে শুরু থেকেই আমাকে স্বাগত জানিয়েছে, আমার জন্য এটি একটি খুব সুন্দর মুহূর্ত, আমি সবসময় দল এবং ভক্তদের সাহায্য করার চেষ্টা করি, কিন্তু আমাদের প্রয়োজন। বিশ্লেষণ এবং সর্বদা উন্নতি করতে”, আছে

খেলায় দলের পারফরম্যান্স এবং মাঠে খেলোয়াড়দের ঐক্য নিয়েও কথা বলেছেন এই খেলোয়াড়।

“এটা আমার কাছে সবকিছুই বোঝায়। আমরা প্রথমার্ধ খুব ভালোভাবে শুরু করেছিলাম, আমরা খুব দ্রুত প্রথম দুটি গোল করেছিলাম। কিন্তু আমরা একটু দূরে দিয়েছিলাম, এবং আমরা হাফটাইমে এটি নিয়ে কথা বলেছিলাম, কারণ আমরা তা হতে দিতে পারি না। কিন্তু আমি মনে হয় আমরা একসাথে এসেছি, আমাদের ভক্তরা এখানে ছিল, এবং প্রথম গোলটি আমাদের এই গেমটি জিততে হবে তা জানতে সক্ষম করেছে।”

তদ্ব্যতীত, যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি মনে করেন যে সেখানে অনেক লক্ষ্য রয়েছে, ডেপে যোগ করেছেন:

“অবশ্যই, আমি এমন একজন খেলোয়াড় যে নেট খুঁজে পেতে পছন্দ করে, এমন একজন খেলোয়াড় যে গোল করতে পছন্দ করে। আমি মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি এবং দলকেও মানিয়ে নিতে হয়েছিল, কারণ তাদের আমার জন্য একটি জায়গা খুঁজে বের করতে হয়েছিল, গোল করার জন্য। আমি বিশ্বাস করি যে এটি অনেকের প্রথম লক্ষ্য, কিন্তু রাতের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমরা আরও 3 পয়েন্ট পেয়েছি”

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *