Breaking
20 Oct 2024, Sun

জুবেলডিয়া সাও পাওলোর জয় উদযাপন করে এবং বোর্ডের সমর্থনের নিশ্চয়তা দেয়

জুবেলডিয়া সাও পাওলোর জয় উদযাপন করে এবং বোর্ডের সমর্থনের নিশ্চয়তা দেয়





জুবেলডিয়া সাও পাওলোর জয় উদযাপন করে এবং বোর্ডের সমর্থনের নিশ্চয়তা দেয়

ছবি: Rubens Chiri/Saopaulofc.net – ক্যাপশন: জুবেলদিয়া ভাস্কো/জোগাদা10-এর বিরুদ্ধে সাও পাওলোর জয়ে রোমাঞ্চিত

কোচ লুইস জুবেলদিয়া চাপ কমিয়েছেন সাও পাওলো ভাস্কোর উপর বিজয়ের পর, এই বুধবার (16), ব্রাসিলিরোতে। আর্জেন্টিনার কোচ বলেছেন যে তিনি সাও পাওলো ক্লাবে খুশি এবং তিনি সাও পাওলো বোর্ডের সমর্থন পেয়েছেন।

“আমি সাও পাওলোতে খুব খুশি বোধ করছি। আমি স্পষ্ট যে কোচদের সবসময়ই খেলার মাধ্যমে মূল্যায়ন করা হবে। আমি জুলিওর সাথে কথা বলেছি। [Casares, presidente]আমি কার্লোসের সাথে কথা বলি [Belmonte]মুরিসির সাথে, মিল্টনের সাথে [Cruz]সবার সাথে। তারা সবসময় আমাকে মানসিক শান্তি দেয় এবং যখন আমরা হারি, আমরা সবাই হারি। আমরা যখন জিতেছি, আমরা সবাই জিতেছি। পরিস্থিতি বিশ্লেষণ করার জন্য আমাদের পরিষ্কার হতে হবে, বিশ্বকাপে আমাদের পারফরম্যান্স, কোপা দো ব্রাজিল এবং লিবার্তাদোরেসে। আমরা সবকিছু টেবিলে রেখেছি, একটি পেশাদার এবং উদ্দেশ্যমূলক বিশ্লেষণ চালিয়েছি,” জুবেলডিয়া বলেছেন।

এরপরে, জুবেলদিয়া ব্রাসিলিরোতে সাও পাওলোর প্রচারণার প্রশংসা করেন। আর্জেন্টাইন হাইলাইট করেছেন যে ক্লাবটিকে ইতিবাচক উপায়ে বছরটি শেষ করতে জয়ের পথ অনুসরণ করতে হবে।

“যদি দলটি Brasileirão তে পঞ্চম হয়, একটি ভাল স্কোর সহ, তাদের খেলোয়াড়দের পারফরম্যান্সকে স্বীকৃতি দিতে হবে। বর্তমানে, সংখ্যাগুলি নির্দেশ করে যে এটি একটি ভাল Brasileirão এবং আমাদের এই পথটি অনুসরণ করতে হবে”, তিনি হাইলাইট করেন।

এই বুধবার গোল করেছেন লুসিয়ানো এবং লুকাস মৌরা (দুইবার)। জয়ের সাথে, সাও পাওলো ব্রাসিলিরোর G4-এ জায়গা পাওয়ার লড়াইয়ে দৃঢ়ভাবে রয়ে গেছে, যা লিবার্তাদোরেসের পরবর্তী সংস্করণের গ্রুপ পর্বে জায়গা দেয়। 50 পয়েন্ট নিয়ে তিরঙ্গা পঞ্চম স্থানে রয়েছে। দ ফ্লেমিশ তিনি চতুর্থ, 51, কিন্তু দুই কম খেলা সঙ্গে.

পরিবর্তন

ভাস্কোর বিপক্ষে জুবেলদিয়া দলে পরিবর্তন আনেন। কিছু, পছন্দ অনুসারে, এরিক এবং ইগর ভিনিসিয়াসের এন্ট্রি পছন্দ করে। তবে এর কারণ ব্যাখ্যা করেননি তিনি।

“আমরা কেন পরিবর্তিত হয়েছি তার কোনো নির্দিষ্ট কারণ নেই, তবে আমরা অবশ্যই অনুভব করেছি যে যারা খেলেছে তারা একটি সুযোগ প্রাপ্য। গত সপ্তাহে এখন যা ঘটে, শেষ দুই মাসে (মৌসুম) যা ঘটবে তা হল একটি সুযোগ থাকবে। খেলোয়াড়দের স্তর বাড়াতে অভ্যন্তরীণ বিরোধ।

সামাজিক মিডিয়াতে আমাদের বিষয়বস্তু অনুসরণ করুন: ব্লুস্কি, থ্রেড, টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুক.

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *