Breaking
20 Oct 2024, Sun

দলের রোমাঞ্চকর জয়ের পরে ট্র্যাভিস কেলস আবেগের সাথে অভিভাবকদের ফ্যানডমকে রক্ষা করেছেন

দলের রোমাঞ্চকর জয়ের পরে ট্র্যাভিস কেলস আবেগের সাথে অভিভাবকদের ফ্যানডমকে রক্ষা করেছেন


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করে এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

সমস্যা হচ্ছে? এখানে ক্লিক করুন.

ট্র্যাভিস কেলস আমেরিকান লিগ চ্যাম্পিয়নশিপ সিরিজে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের বিরুদ্ধে দলের গেম 3 জয়ের ফলে উচ্ছ্বসিত অনেক ক্লিভল্যান্ড গার্ডিয়ান ভক্তদের একজন বলে মনে হয়েছে।

অভিভাবক ইউটিলিটিম্যান ডেভিড ফ্রাই ক্লাচ পর্যন্ত এসেছিলেন পোস্ট সিজনে আবারও তিনি 10 তম ইনিংসে ক্লিভল্যান্ডকে জয় এনে দিতে ওয়াক অফ হোম রানে আঘাত করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

দলের রোমাঞ্চকর জয়ের পরে ট্র্যাভিস কেলস আবেগের সাথে অভিভাবকদের ফ্যানডমকে রক্ষা করেছেন

ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফ্ট সোমবার, 14 অক্টোবর, 2024 তারিখে নিউ ইয়র্ক সিটিতে ক্লিভল্যান্ড গার্ডিয়ানস এবং নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের মধ্যে বেসবল AL চ্যাম্পিয়নশিপ সিরিজের গেম 1-এ হাসছেন৷ (এপি ছবি/সেথ ওয়েনিগ)

Kelce, ক্লিভল্যান্ড শহরতলির থেকে যারা কানসাস সিটি চিফস আঁটসাঁট শেষ, সমাপ্তি দ্বারা হতবাক. তারপরে তিনি ঘোষণা করেছিলেন যে তিনি সারাজীবন ক্লিভল্যান্ডের ভক্ত ছিলেন।

“আমি আমার সারা জীবন একজন ক্লিভল্যান্ড স্পোর্টস ফ্যান ছিলাম… গার্ডস এবং ক্যাভস উভয়ই বছরের পর বছর ধরে অগণিত গেমগুলিতে ফিরে আসুন শুধুমাত্র আমার বন্ধু এবং পরিবারের সাথে এই স্মৃতিগুলি উপভোগ করার জন্য, জিতুন বা হারান!!… এবং আমি তা করি না একবার ক্লিভল্যান্ড গিয়ার পরুন এবং হঠাৎ করেই আমি সত্যিকারের ভক্ত নই?!” তিনি X-তে লিখেছেন। “গেম 1-এ সেই স্যুটে বা তার আশেপাশে থাকা কাউকে জিজ্ঞাসা করুন আমি যার জন্য উল্লাস করছিলাম, তারা আপনাকে জানাবে যে আমি সেখানে (অভিভাবকদের) জন্য ছিলাম।”

ডোজাররা আবারও মেটগুলিতে আধিপত্য বিস্তার করে, NLCS-এ 3-1 তে নেতৃত্ব দেয়

একটি বেসবল খেলায় ট্র্যাভিস কেলস

কানসাস সিটি চিফস ট্র্যাভিস কেলস, ​​বাম, এবং কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস, ডানদিকে, কানসাস সিটি রয়্যালস এবং ক্লিভল্যান্ড ইন্ডিয়ানদের মধ্যে কানসাস সিটি, মিসৌরির কাউফম্যান স্টেডিয়ামে 2 জুন, 2017-এ খেলা উপভোগ করছেন। (ডেনি মেডলি-ইউএসএ টুডে স্পোর্টস)

কেলস তার বান্ধবী টেলর সুইফটের সাথে ইয়াঙ্কি স্টেডিয়ামে তাকে দেখেছেন এমন ভক্তদের কাছ থেকে জ্যাবসের প্রতিক্রিয়া জানাতে দেখা গেছে। দু’জন ব্রঙ্কসের ALCS-এর গেম 1-এ অংশগ্রহণ করে এবং দেখেছিল যে নিউইয়র্ক প্রথম সিরিজে লিড নিতে গেমটি জিতেছে।

কেলস বা সুইফ্ট কেউই কোনও ধরণের টিম গিয়ার পরেনি।

বেসবল ভক্তরাও তাদের সঙ্গে রসিদ নিয়ে আসেন। কেলস স্পষ্টতই 23 অক্টোবর, 2010-এ একটি প্লে অফ খেলায় তার ইয়াঙ্কিদের হেরে যাওয়ার বিষয়ে পোস্ট করেছিলেন।

সেই সময়ে, ইয়াঙ্কিরা 2010 ALCS-এর গেম 6-এ টেক্সাস রেঞ্জার্সের কাছে পড়েছিল। রেঞ্জার্স ওয়ার্ল্ড সিরিজে সেন্ট লুইস কার্ডিনালদের কাছে হেরে যায়। নিউইয়র্কের ব্যাক-টু-ব্যাক ওয়ার্ল্ড সিরিজ শিরোপার আশা ভেস্তে গেল।

পোস্টটি দৃশ্যত মুছে ফেলা হয়েছে।

কেলস আগে ভর্তি “নিউ হাইটস” এর একটি পর্বে যখন তিনি ছোট ছিলেন তখন তার চাচার ইয়াঙ্কিস স্টার্টার জ্যাকেট পরতেন।

ট্র্যাভিস কেলস খেলায় হাঁটছেন

15 সেপ্টেম্বর, 2024-এ মিসৌরির কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে একটি খেলার আগে কানসাস সিটি চিফস টাইট এন্ড ট্র্যাভিস কেলস, ​​87, পৌঁছেছেন৷ (জে বিগারস্টাফ-ইমাগন ইমেজ)

“আমি বড় হয়ে ইয়াঙ্কিসের বড় ভক্ত ছিলাম না। আমি অনুমান করি আমি ডেরেক জেটারকে ভালোবাসতাম। আমি ডেরেক জেটারের সাথে প্রেম করছিলাম,” কেলস সে সময় বলেছিলেন, তিনি যোগ করেছেন যে তিনি পল ও’নিলের একজন ভক্ত ছিলেন কারণ তিনি ওহিও থেকে ছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

খেলা 4 শুক্রবার রাতে ক্লিভল্যান্ড এবং নিউ ইয়র্কের মধ্যে অনুষ্ঠিত হবে। প্রথম পিচ 8:08 pm ET-এর জন্য সেট করা হয়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.



By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *