Breaking
20 Oct 2024, Sun

নির্বীজন কোম্পানি ব্রাজিলে কার্যক্রম প্রসারিত করেছে

নির্বীজন কোম্পানি ব্রাজিলে কার্যক্রম প্রসারিত করেছে


80 টিরও বেশি স্বাস্থ্যসেবা ইউনিট পরিবেশন করে এবং প্রতি মাসে 3 মিলিয়ন আইটেম প্রক্রিয়া করে

Esteriliza, অস্ত্রোপচার এবং হাসপাতালের যন্ত্রের জন্য জীবাণুমুক্তকরণ পরিষেবাগুলিতে বিশেষায়িত একটি কোম্পানি, ব্রাজিলের বিভিন্ন অঞ্চলে নতুন ইউনিট খোলে৷ বর্তমানে, কোম্পানীটি 80 টিরও বেশি স্বাস্থ্য ইউনিট পরিবেশন করে, যে প্রক্রিয়াগুলি অফার করে যা যন্ত্রপাতি সংগ্রহ করা থেকে শুরু করে সেগুলি ফেরত দেওয়া, চিকিৎসা এবং অস্ত্রোপচার পদ্ধতিতে পুনরায় ব্যবহারের জন্য প্রস্তুত। প্রতি মাসে গড়ে 3 মিলিয়নেরও বেশি আইটেম জীবাণুমুক্ত করা হয়, অপারেশনটি স্বাস্থ্য বিধি অনুসারে মান অনুসরণ করে।




নির্বীজন কোম্পানি ব্রাজিলে কার্যক্রম প্রসারিত করেছে

ছবি: Bringel Group/DINO

Esteriliza-এ জীবাণুমুক্তকরণ চক্রের মধ্যে রয়েছে প্রমিত পদক্ষেপ, যা যন্ত্রের প্রাথমিক পরিস্কার থেকে শুরু করে, নির্দিষ্ট সরঞ্জাম ব্যবহার করে করা হয়। প্রক্রিয়াটি জীবাণুমুক্ত প্যাকেজিংয়ে পরিদর্শন, শুকানো এবং প্যাকেজিং দ্বারা অনুসরণ করা হয়, যা হাসপাতালে ব্যবহার না হওয়া পর্যন্ত বন্ধ্যাত্বের অবস্থার রক্ষণাবেক্ষণের গ্যারান্টি দেয়। প্রতিটি ধরনের যন্ত্রের জন্য, কোম্পানি বিভিন্ন নির্বীজন পদ্ধতি ব্যবহার করে, যেমন চাপের অধীনে স্যাচুরেটেড স্টিম (অটোক্লেভ), ইথিলিন অক্সাইড এবং হাইড্রোজেন পারক্সাইড, প্রক্রিয়াজাতকরণের উপকরণের প্রকৃতি অনুসারে নির্বাচিত।

Esteriliza ক্রমাগত তার নির্বীজন চক্র নিরীক্ষণ. রাসায়নিক এবং জৈবিক সূচকগুলি প্রক্রিয়াগুলির কার্যকারিতা যাচাই করার জন্য গৃহীত হয়, সরঞ্জামগুলিতে প্রতিরোধমূলক রক্ষণাবেক্ষণ ছাড়াও, অপারেশনগুলির ধারাবাহিকতা এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করে। কোম্পানী প্রতিটি ব্যাচ প্রক্রিয়াকরণের উপর বিস্তারিত রিপোর্ট বজায় রাখে, সংগ্রহ থেকে ডেলিভারি পর্যন্ত সামগ্রীর সন্ধানযোগ্যতা সহ, জীবাণুমুক্ত পণ্যের সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিশ্চিত করে।

সংক্রমণ নিয়ন্ত্রণের পরিপ্রেক্ষিতে, Esteriliza ছয় বছরের বেশি সময় ধরে তার জীবাণুমুক্তকরণ পরিষেবার সাথে সম্পর্কিত হাসপাতালে সংক্রমণের কোনো ঘটনা রেকর্ড করেনি। এই ফলাফলটি মাইক্রোবায়োলজিক্যাল কন্ট্রোল প্রোটোকল গ্রহণের পাশাপাশি এর কর্মীদের প্রশিক্ষণের জন্য দায়ী করা হয়, যারা জাতীয় এবং আন্তর্জাতিক প্রযুক্তিগত মান অনুযায়ী কাজ করে।

Bringel গ্রুপের অংশ হিসেবে, Esteriliza গ্রুপের অন্যান্য কোম্পানির সাথে সমন্বয় থেকেও উপকৃত হয়, যা অন্যান্য এলাকায় কাজ করে। ব্রিংজেল গ্রুপ ব্রাজিলের বাজারে তার কার্যক্রম সম্প্রসারিত করেছে এবং লাতিন আমেরিকার অন্যান্য দেশে Esteriliza সহ এর কার্যক্রম নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছে।

ওয়েবসাইট: https://esteriliza.com.br/

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *