Breaking
20 Oct 2024, Sun

পিক্সেল কাস্ট, ক্যারেক্টার এবং ক্যামিও গাইড

পিক্সেল কাস্ট, ক্যারেক্টার এবং ক্যামিও গাইড


এর কাস্ট পিক্সেল বেশ কিছু সুপরিচিত হলিউড অভিনেতা, সেইসাথে ফিল্ম, টিভি এবং গেমিং জগতের অনেক সহকারী ভূমিকা এবং মজাদার ক্যামিও অন্তর্ভুক্ত। অ্যাডাম স্যান্ডলারের সেরা র‌্যাঙ্ক করা সিনেমাগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত না হওয়া সত্ত্বেও, পিক্সেল অবশ্যই একটি মজার ভিত্তি অন্তর্ভুক্ত। এটি পৃথিবীর বহির্জাগতিক আক্রমণকারীদের গল্প বলে যারা একবার মহাকাশে একটি ভিডিও গেম-ইনফিউজড টাইম ক্যাপসুল খুঁজে পেয়েছিল এবং এটিকে যুদ্ধের ঘোষণা হিসাবে ভুল করেছিল। আরেকটি অ্যাডাম স্যান্ডলার এবং কেভিন জেমস সহযোগিতায়, এর প্রধান কাস্ট পিক্সেল গেমের চরিত্রের আকারে আসা এই এলিয়েন আক্রমণকে প্রতিহত করতে তাদের ভিডিও গেমের দক্ষতা ব্যবহার করুন।

এই অনন্য ভিত্তির কারণে, পিক্সেল প্রায় একটি ভিডিও গেম অভিযোজন মুভি হিসাবে গণনা করা যেতে পারে. যদিও এটি কোনও একটি গেমের উপর ভিত্তি করে তৈরি নয় এবং ভিডিও গেমের মতো একটি স্টোরিলাইন অন্তর্ভুক্ত করে না গোয়েন্দা পিকাচু, ওয়ারক্রাফট, সোনিক দ্য হেজহগবা মরাল কম্ব্যাট দেরীতে, এটি 1980 এর দশকের ক্লাসিক ভিডিও গেমগুলির অবিরাম রেফারেন্স বৈশিষ্ট্যযুক্ত। যেমন, অনেক আসন্ন ভিডিও গেম সিনেমা সম্ভবত এর থেকে খুব আলাদা হবে পিক্সেলএই সত্য যে তারা তারকা-খচিত কাস্ট, বিশাল সমর্থনকারী তালিকা এবং বেশ কয়েকটি ক্যামিও দেখাবে না পিক্সেল করে

স্যাম ব্রেনার চরিত্রে অ্যাডাম স্যান্ডলার

জন্ম তারিখ: সেপ্টেম্বর 9, 1966

অভিনেতা: অ্যাডাম স্যান্ডলার নিউ ইয়র্ক সিটিতে জন্মগ্রহণকারী একজন আমেরিকান অভিনেতা। স্যান্ডলারের প্রারম্ভিক কর্মজীবনে উপস্থিতি নিয়ে গঠিত ওভারবোর্ডে যাওয়া, কোণহেডস, এবং এয়ারহেডস, পাশাপাশি লাইভ টিভি শো শনিবার নাইট লাইভ।স্যান্ডলারের ব্রেকআউট ভূমিকা 1995 সালে এসেছিল বিলি ম্যাডিসন, এর মতো চলচ্চিত্রে একজন কৌতুক অভিনেতা হিসাবে তার ক্যারিয়ারে নেতৃত্ব দেন শুভ গিলমোর, দ্য ওয়েডিং গায়ক, বিগ ড্যাডি, 50 প্রথম তারিখ, এবং বড়দেরএকটি ছোট মুঠো নাম করতে. স্যান্ডলারের আরও কিছু নাটকীয় ভূমিকা এসেছে পাঞ্চ-মাতাল প্রেম, আমার উপর রাজত্ব, মেয়ারোভিটজ গল্প, এবং আনকাট রত্ন।

উল্লেখযোগ্য সিনেমা এবং টিভি শো:

মুভি/টিভি শো

ভূমিকা

বিলি ম্যাডিসন

বিলি ম্যাডিসন

শুভ গিলমোর

শুভ গিলমোর

পাঞ্চ-মাতাল প্রেম

ব্যারি এগান

দীর্ঘতম ইয়ার্ড

পল ক্রুই

ক্লিক করুন

মাইকেল নিউম্যান

আনকাট রত্ন

হাওয়ার্ড রেটনার

চরিত্র: ইন পিক্সেল, স্যান্ডলার স্যাম ব্রেনার চরিত্রে অভিনয় করেছেন। স্যাম একবার একজন ভিডিও গেম উত্সাহী ছিলেন, তিনি ছোটবেলায় অনেক টুর্নামেন্টে খেলতেন এবং এমনকি দ্বিতীয় সেরাও হয়েছিলেন গাধা কং বিশ্বের খেলোয়াড়। একজন প্রাপ্তবয়স্ক হিসাবে, স্যাম একজন ইলেকট্রনিক্স ইনস্টলার যিনি গৌরবময় দিনগুলির জন্য আকুল হন৷ এলিয়েনরা যখন আইকনিক ভিডিও গেম ভিলেনের আকারে পৃথিবীতে আক্রমণ করে, তখন মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি আক্রমণকারীদের প্রতিহত করার জন্য স্যামকে আর্কেডার্স নামক অভিজাত টাস্ক ফোর্সের নেতা হিসাবে নিয়োগ করেন।

উইল “চিউই” কুপার হিসাবে কেভিন জেমস

জন্ম তারিখ: 26 এপ্রিল, 1965

অভিনেতা: কেভিন জেমস নিউ ইয়র্কের মিনোলায় জন্মগ্রহণকারী একজন আমেরিকান অভিনেতা। জেমসের প্রারম্ভিক কর্মজীবনে প্রাথমিকভাবে স্ট্যান্ড-আপ কমেডি পারফরম্যান্স এবং পুনরাবৃত্ত ভূমিকা ছিল সবাই রেমন্ডকে ভালোবাসে. জেমসের ব্রেকআউট ভূমিকা সিটকমে এসেছিল কুইন্স এর Kingযেখানে তিনি 200 টিরও বেশি পর্বে উপস্থিত হয়েছেন। এটি জেমসের আরও সমৃদ্ধ ফিল্ম ক্যারিয়ারের দিকে পরিচালিত করে, যেখানে স্যান্ডলারের সাথে অনেকগুলি উপস্থিতি আসে 50 প্রথম তারিখ, বড় আপ, পিক্সেলএবং হুবি হ্যালোইন. জেমস এর অন্যান্য সবচেয়ে স্বীকৃত চলচ্চিত্র ভূমিকা অন্তর্ভুক্ত হিচ এবং পল ব্লার্ট: মল কপআরো নাটকীয় ভূমিকা আসছে সঙ্গে দ্বিধা, ছোট ছেলেএবং বেকি।

উল্লেখযোগ্য চলচ্চিত্র এবং টিভি শো:

মুভি/টিভি শো

ভূমিকা

কুইন্সের রাজা

ডগ হেফারনান

হিচ

আলবার্ট ব্রেনম্যান

পল ব্লার্ট: মল কপ

পল ব্লার্ট

দ্বিধা

নিক ব্রানেন

এখানে বুম আসে

স্কট ভস

কেভিন অপেক্ষা করতে পারেন

কেভিন গেবল

চরিত্র: কেভিন জেমস উইল “চিউই” কুপার চরিত্রে অভিনয় করেছেন পিক্সেল. ছোটবেলায় উইল এবং স্যাম সেরা বন্ধু ছিলেন উইল বড় হয়ে কোনোভাবে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি হওয়ার আগে। যখন ভিনগ্রহীরা ভিডিও গেমের প্রতিপক্ষের রূপ ব্যবহার করে পৃথিবীতে আক্রমণ করে, তখন ভিডিও গেম সম্পর্কে পরবর্তী জ্ঞানের কারণে উইল অবিলম্বে স্যামের সাথে পুনরায় সংযোগ স্থাপন করে। ভিডিও গেম-ভিত্তিক এলিয়েন আক্রমণকে পরাস্ত করার জন্য তৈরি করা টাস্ক ফোর্স আর্কেডারদের একজন হয়ে ওঠে।

ভায়োলেট ভন প্যাটেন চরিত্রে মিশেল মোনাঘান

জন্ম তারিখ: 23 মার্চ, 1976

অভিনেতা: মিশেল মোনাগান উইনথ্রপে জন্মগ্রহণকারী একজন আমেরিকান অভিনেতা। আইওয়া। মোনাগানের প্রথম কেরিয়ারের মতো চলচ্চিত্রে উপস্থিতি অন্তর্ভুক্ত ছিল পারফিউম এবং অবিশ্বস্তসেইসাথে নাটক বোস্টন পাবলিক. মোনাগানের ব্রেকআউট ভূমিকা 2005 সালে এসেছিল কিস কিস ব্যাং ব্যাংএকটি আরো মূলধারার চেহারা নেতৃস্থানীয় মিশন: ইম্পসিবল III. তারপর থেকে, মোনাঘান বিভিন্ন মূলধারার চলচ্চিত্র এবং টিভি শো সহ উপস্থিত হয়েছেন গোন বেবি গন, সোর্স কোডএবং সত্যিকারের গোয়েন্দা.

উল্লেখযোগ্য সিনেমা এবং টিভি শো:

মুভি/টিভি শো

ভূমিকা

কিস কিস ব্যাং ব্যাং

হারমনি ফেইথ লেন

মিশন: ইম্পসিবল III

জুলিয়া মিড

চলে গেছে বেবি গন

অ্যাঞ্জি গেনারো

সত্যিকারের গোয়েন্দা

ম্যাগি হার্ট

সোর্স কোড

ক্রিস্টিনা ওয়ারেন

মশীহ

ইভা গেলার

চরিত্র: মোনাঘান ভায়োলেট ভ্যান প্যাটেনের চরিত্রে অভিনয় করেছেন পিক্সেলমার্কিন যুক্তরাষ্ট্রের সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল। ভায়োলেট স্যান্ডলারের ব্রেনার এবং আর্কেডারদের একজন সদস্যের প্রেমের আগ্রহও। ভায়োলেট ভিনগ্রহের আক্রমণ প্রতিহত করার জন্য অবিচ্ছেদ্য কারণ সে শক্তির অস্ত্র তৈরি করে যা আক্রমণকারীদের পরাজিত করতে কার্যকর প্রমাণিত হয়।

লুডলো ল্যামনসফের চরিত্রে জোশ গ্যাড

জন্ম তারিখ: 23 ফেব্রুয়ারি, 1981

অভিনেতা: জোশ গ্যাড হলিউড, ফ্লোরিডায় জন্মগ্রহণকারী একজন আমেরিকান অভিনেতা। গ্যাডের প্রথম দিকের কর্মজীবনে তাকে এক-অফ পর্বে এবং কিছু ব্রডওয়ে পারফরম্যান্সে বেশ কয়েকটি শোতে উপস্থিত হতে দেখেছিল, এতে ব্যাপক সাফল্য পাওয়া যায়। মরমনের বই। চলচ্চিত্রে, গড 2010 এর দশকের প্রথম দিকে চলচ্চিত্রে ভয়েস অভিনয়ের মাধ্যমে সাফল্য পেয়েছিল বরফ যুগ: মহাদেশীয় প্রবাহ এবং হিমায়িত. লাইভ-অ্যাকশন ভূমিকা পিক্সেল, বিউটি অ্যান্ড দ্য বিস্টএবং ওরিয়েন্ট এক্সপ্রেসে খুন তার ব্রেকআউট পারফরম্যান্স হিসাবে শ্রেণীবদ্ধ করা যেতে পারেপছন্দ মধ্যে সাফল্য নেতৃস্থানীয় ঘোস্টবাস্টারস: পরকাল এবং এভিনিউ 5।

উল্লেখযোগ্য সিনেমা এবং টিভি শো:

মুভি/টিভি শো

ভূমিকা

হিমায়িত

ওলাফ (ভয়েস রোল)

পিক্সেল

লুডলো ল্যামনসফ

বিউটি অ্যান্ড দ্য বিস্ট

লেফু

ওরিয়েন্ট এক্সপ্রেসে খুন

হেক্টর ম্যাককুইন

আর্টেমিস ফাউল

Mulch Diggums

ঘোস্টবাস্টারস: পরকাল

মুনচার (ভয়েস রোল)

চরিত্র: গ্যাড লুডলো “দ্য ওয়ান্ডার কিড” ল্যামনসফ চরিত্রে অভিনয় করেছেন পিক্সেল। লুডলো একজন প্রধান ষড়যন্ত্র তাত্ত্বিক এবং ব্রেনার এবং কুপারের মতো ভিডিও গেম উত্সাহী ছিলেন শিশু হিসাবে। লুডলো ভিডিও গেম-অনুপ্রাণিত এলিয়েন আক্রমণের ভিডিও ফুটেজ দেখেন এবং অন্যের জায়গায় ছুটে যান, ব্রেনার, কুপার এবং ভন প্যাটেনের সাথে আর্কেডারদের সাথে যোগ দিতে দেখা করেন।

এডি প্ল্যান্টের চরিত্রে পিটার ডিঙ্কলেজ

জন্ম তারিখ: 11 জুন, 1969

অভিনেতা: পিটার ডিঙ্কলেজ নিউ জার্সির জার্সি শোরে জন্মগ্রহণকারী একজন আমেরিকান অভিনেতা। ডিঙ্কলেজ 1990-এর দশকে কয়েকটি নিম্ন-মর্যাদার চলচ্চিত্র এবং টিভি শোতে অভিনয় করেছিল, যার মধ্যে রয়েছে বিস্মৃতিতে বসবাস। ডিঙ্কলেজের ব্রেকআউট ভূমিকা ছিল স্টেশন এজেন্টআরও মূলধারার ভূমিকার দিকে পরিচালিত করে৷ এলফ এবং দ্য ক্রনিকলস অফ নার্নিয়া: প্রিন্স ক্যাস্পিয়ান। নিঃসন্দেহে, ডিঙ্কলেজের সবচেয়ে সুপরিচিত ভূমিকা এইচবিও-তে টাইরিয়ন ল্যানিস্টারের গেম অফ থ্রোনসযার ফলে তাকে বড় বড় সিনেমায় দেখা যায় এক্স-মেন: ভবিষ্যতের অতীতের দিন, অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার, এবং দ্য হাঙ্গার গেমস: দ্য ব্যালাড অফ সংবার্ডস অ্যান্ড স্নেকস.

উল্লেখযোগ্য সিনেমা এবং টিভি শো:

মুভি/টিভি শো

ভূমিকা

স্টেশন এজেন্ট

ফিনবার ম্যাকব্রাইড

এলফ

মাইলস ফিঞ্চ

গেম অফ থ্রোনস

টাইরিয়ন ল্যানিস্টার

এক্স-মেন: ভবিষ্যতের অতীতের দিন

বলিভার ট্রাস্ক

অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার

বিষ

দ্য হাঙ্গার গেমস: দ্য ব্যালাড অফ সংবার্ডস অ্যান্ড স্নেকস

হাইবটম শেল

চরিত্র: ইন পিক্সেল, ডিঙ্কলেজ এডি “দ্য ফায়ারব্লাস্টার” প্ল্যান্টকে চিত্রিত করেছেন। শৈশবে এডি ছিলেন স্যামের প্রাথমিক প্রতিদ্বন্দ্বী, প্রাক্তনটি পরেরটিকে পরাজিত করে সেরা হয়ে ওঠে গাধা কং বিশ্বের খেলোয়াড়। যাইহোক, পরে জানা যায় যে এডি আর্কেডার্সে যোগদানের পরে একজন প্রতারক। এটি স্যামের আত্মবিশ্বাসকে পুনর্নবীকরণ করে এবং তাকে ভিনগ্রহীদের পরাজিত করার অনুমতি দেয়, একটি অনুতপ্ত এডি ভিডিও গেম আক্রমণকারীদের বিরুদ্ধে বিভিন্ন যুদ্ধে সহায়তা করে।

পিক্সেল সাপোর্টিং কাস্ট এবং অক্ষর

অ্যাডমিরাল জেমস পোর্টার হিসাবে ব্রায়ান কক্স: একজন উচ্চ পদস্থ সামরিক কর্মকর্তা, জেমস পোর্টার আর্কেডারদের পাশাপাশি NAVY সীলদের প্রশিক্ষণের তত্ত্বাবধানের জন্য দায়ী ব্যক্তিদের একজন। পোর্টার চরিত্রে অভিনয় করেছেন ব্রায়ান কক্স, যা তার ভূমিকার জন্য পরিচিত সাহসী হৃদয়, উত্তরাধিকার, X2, এবং ট্রয় অন্য অনেকের মধ্যে

কর্পোরাল হিল হিসাবে শন বিন: কর্পোরাল হিল, পোর্টারের মতো, একজন প্রধান সামরিক ব্যক্তি যারা ব্রিটিশ এসএএস-এর নেতা হিসাবে এলিয়েন আক্রমণের প্রস্তুতিতে আর্কেডারদের সাহায্য করে। শন বিন প্রাথমিকভাবে পরিচিত দ্য লর্ড অফ দ্য রিংস এবং গেম অফ থ্রোনস।

সম্পর্কিত

প্রতিটি অন-স্ক্রিন শন বিন মৃত্যু

ব্রিটিশ অভিনেতা শন বিন হলিউডের সবচেয়ে হত্যাযোগ্য অভিনেতাদের একজন হয়ে উঠেছেন, তার প্রায় 40 বছরের ক্যারিয়ারে অন-স্ক্রিনে দুই ডজন মৃত্যু হয়েছে।

জেন কুপারের চরিত্রে জেন ক্রাকভস্কি: জেন কুপার মার্কিন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি এবং উইল কুপারের স্ত্রী। ইন পিক্সেলকুপার জেন ক্রাকোস্কি দ্বারা চিত্রিত হয়েছে, যা তার ভূমিকার জন্য পরিচিত৷ 30 রক, অ্যালি ম্যাকবিল, এবং অবিচ্ছেদ্য কিমি শ্মিট।

লেডি লিসার চরিত্রে অ্যাশলে বেনসন: লেডি লিসা নামক একটি কাল্পনিক ভিডিও গেমের নায়ক ডোজো কোয়েস্ট যিনি লুডলো ল্যামিনসফের ইচ্ছার বস্তু। ফিল্ম চলাকালীন পৃথিবীর রক্ষকদের পাশে লেডি লিসার ত্রুটির রূপ নেওয়া এলিয়েন। অ্যাশলে বেনসন লেডি লিসার চরিত্রে অভিনয় করেছেন, যা মূলত তার ভূমিকার জন্য পরিচিত প্রিটি লিটল লায়ারস।

ম্যাটি ভ্যান প্যাটেনের চরিত্রে ম্যাট লিন্টজ: ম্যাটি ভ্যান প্যাটেন হল ভায়োলেটের ছেলে পিক্সেল এবং চূড়ান্ত যুদ্ধের সময় এডির প্রতারণার উপায় প্রকাশ করে এবং স্যামকে অনুপ্রাণিত করে আর্কেডারদের সাহায্য করে। ম্যাট লিন্টজ চরিত্রটি অভিনয় করেছেন, যা তার ভূমিকার জন্য পরিচিত দ্য ওয়াকিং ডেড এবং মিসেস মার্ভেল

পিক্সেল ক্যামিও গাইড

প্রধান এবং সহায়ক কাস্ট সদস্যদের পাশাপাশি, পিক্সেল ছবিতে বেশ কিছু বড় ক্যামিও রয়েছে। অ্যাডাম স্যান্ডলারের সহযোগী হোক বা ক্রীড়া ব্যক্তিত্বের ক্যামিও হোক, পিক্সেল চমকের অভাব নেই। উপরন্তু, পিক্সেল ভিডিও গেমের জগতে অনেকবার শ্রদ্ধা জানায় তার ক্যামিওর মাধ্যমে, শিল্পের কিছু আইকনিক ব্যক্তিরা ফিল্মে উপস্থিত হয়েছেন।

  • ড্যান অ্যাক্রয়েড এর ঘোস্টবাস্টারস ভিডিও গেম চ্যাম্পিয়নশিপের অনুষ্ঠানের মাস্টার হিসাবে খ্যাতি ফিল্মের প্রস্তাবনায় উপস্থিত হয়।
  • নিক সোয়ার্ডসন, স্যান্ডলারের ঘন ঘন সহযোগী, একজন পথিক হিসাবে উপস্থিত হন প্যাক-ম্যান আক্রমণ
  • স্পোর্টসকাস্টার ড্যান প্যাট্রিক, চিত্রনাট্যকার রবার্ট স্মিগেল এবং লেখক স্টিভ কোরেন সবাই হোয়াইট হাউসে সাংবাদিক হিসাবে উপস্থিত হন।
  • টেনিস খেলোয়াড় সেরেনা উইলিয়ামস এবং ব্যবসায়ী মার্থা স্টুয়ার্ট ডিঙ্কলেজের এডি প্ল্যান্টের পরিচিত হিসেবে উপস্থিত হয়েছেন।
  • স্টিভ উইবে, একজন প্রাক্তন গাধা কং বিশ্ব রেকর্ড ধারক, একজন সামরিক বিজ্ঞানী হিসাবে আবির্ভূত হন।
  • তোরু ইওয়াতানি, এর স্রষ্টা প্যাক-ম্যান ফ্র্যাঞ্চাইজি, একটি আর্কেড মেরামতকারী হিসাবে উপস্থিত হয়।
  • এর ফিওনা শ হ্যারি পটার এবং আন্দর খ্যাতি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হিসেবে আবির্ভূত হয়।
পিক্সেল কাস্ট, ক্যারেক্টার এবং ক্যামিও গাইড

পিক্সেল-এ, আক্রমণকারী এলিয়েনরা ক্লাসিক 1980-এর দশকের আর্কেড গেমগুলিকে যুদ্ধের ঘোষণা হিসাবে ভুল ব্যাখ্যা করে এবং প্যাক-ম্যান এবং গাধা কং-এর মতো বিভিন্ন গেমের চরিত্রের আকারে পৃথিবীকে আক্রমণ করে। ক্রিস কলম্বাস পরিচালিত এই 2015 সালের সাই-ফাই অ্যাকশন কমেডিতে অ্যাডাম স্যান্ডলার, কেভিন জেমস, পিটার ডিঙ্কলেজ, জোশ গ্যাড, মিশেল মোনাঘান এবং ব্রায়ান কক্স তারকা।

পরিচালক
ক্রিস কলম্বাস
মুক্তির তারিখ
জুলাই 24, 2015
লেখকদের
টিম হারলিহি, টিমোথি ডাউলিং
রানটাইম
106 মিনিট

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *