Breaking
20 Oct 2024, Sun

পেনসিলভানিয়ার মহিলাকে বাড়ির বেসমেন্টে ঝুলন্ত অবস্থায় 2 ছোট শিশুকে হত্যার জন্য যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে

পেনসিলভানিয়ার মহিলাকে বাড়ির বেসমেন্টে ঝুলন্ত অবস্থায় 2 ছোট শিশুকে হত্যার জন্য যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে


ক পেনসিলভানিয়া মহিলা 2019 সালের সেপ্টেম্বরে তার বাড়ির বেসমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া তার দুটি ছোট বাচ্চাকে হত্যা করার জন্য তার দোষী সাব্যস্ত হওয়ার পরে প্যারোল ছাড়াই দুটি যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছিল।

41 বছর বয়সী লিসা স্নাইডারকে গত মাসে কনর, 8 এবং ব্রিনলি, 4-এর মৃত্যুতে ফার্স্ট-ডিগ্রি হত্যার দুটি অভিযোগে দোষী সাব্যস্ত করা হয়েছিল, যারা ফিলাডেলফিয়ার প্রায় 60 মাইল উত্তর-পশ্চিমে অবস্থিত আলবানি টাউনশিপে তাদের বাড়িতে পাওয়া গিয়েছিল, লাইফ সাপোর্ট বন্ধ করার আগে এবং তিন দিন পরে মারা যায়, অনুযায়ী অ্যাসোসিয়েটেড প্রেস.

বার্কস কাউন্টিতে বৃহস্পতিবার শুনানির সময় স্নাইডার কোনো প্রতিক্রিয়া দেখাননি ঈগল পড়া রিপোর্ট

বিচারক থেরেসা জনসন আরও ৮ ১/২ থেকে ১৭ বছর যোগ করেছেন শিশু বিপন্নতা এবং প্রমাণ-টেম্পারিংয়ের অপরাধে স্নাইডারের সাজা।

পেনসিলভানিয়ার মা তার দুই সন্তানের ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগে অভিযুক্ত

পেনসিলভানিয়ার মহিলাকে বাড়ির বেসমেন্টে ঝুলন্ত অবস্থায় 2 ছোট শিশুকে হত্যার জন্য যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে

41 বছর বয়সী লিসা স্নাইডারকে গত মাসে কনর, 8, এবং ব্রিনলি, 4-এর মৃত্যুর জন্য ফার্স্ট-ডিগ্রি হত্যার দুটি গণনার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল। (এপি)

জনসন বলেন, এই ছিল সবচেয়ে হিংস্র হত্যা সে বেঞ্চে তার সময় শুনেছিল। তিনি আরও বলেন, আসামি কখনো কোনো অনুশোচনা করেননি।

ওয়েন স্নাইডার, 22, মৃত শিশুদের বড় ভাই যিনি তাদের মৃত্যুর সময় 17 বছর বয়সী ছিলেন। তিনি তার মাকে “দানব” বলেছেন এবং বলেছিলেন যে তিনি তাকে আর তার মা বলে মনে করেন না।

তিনি আরও বলেছিলেন যে কীভাবে তার মৃত ভাইবোনরা কখনই তার নবজাতক ছেলের খালা এবং চাচা হওয়ার সুযোগ পাবে না এবং কীভাবে সে কখনই তাদের বড় হয়ে ওঠা মানুষদের দেখতে পাবে না।

“যদি আমি সময় ফিরিয়ে নিতে পারতাম তবে আমি তাদের কণ্ঠস্বর শুনতে চাই,” তিনি বলেছিলেন।

জেলখানা

বিচারক বলেন, আসামি কখনো কোনো অনুশোচনা করেননি। (আইস্টক)

আসামী ছিল পুলিশকে জানান যে কনরকে উত্যক্ত করা হয়েছিল এবং তার জীবন নেওয়ার হুমকি দিয়েছিল। তবে কর্তৃপক্ষ বলেছে যে তার দাবির সমর্থনে কোনো প্রমাণ পাওয়া যায়নি। ছেলেটি যেদিন তাকে পাওয়া গিয়েছিল সেদিন একটি স্কুল বাসের নিরাপত্তা ভিডিওতে সমস্যার কোন লক্ষণ দেখায়নি এবং একজন পেশাগত থেরাপিস্ট পরে বলেছিলেন যে শিশুটি শারীরিকভাবে নিজের বা তার ছোট বোনের এই ধরনের ক্ষতি করতে সক্ষম ছিল না।

আত্মহত্যা, ফাঁসিতে ঝুলে মৃত্যু এবং কীভাবে কাউকে হত্যা করা যায় সে সম্পর্কে তথ্যের জন্য আসামীর অনলাইন অনুসন্ধানের দিকেও পুলিশ নির্দেশ করে। তিনি “আই অলমোস্ট গট অ্যাওয়ে উইথ ইট” নামে একটি ডকুমেন্টারি ক্রাইম সিরিজের পর্বগুলিও অনুসন্ধান করেছিলেন।

ফিলাডেলফিয়ার লোককে ‘কোন আপাত কারণ ছাড়াই’ লন্ড্রোম্যাটের ভিতরে ছুরিকাঘাত করা হয়েছে: পুলিশ

আদালত কক্ষে গাভেল

বিচারক গেভেল, বিচারের দাঁড়িপাল্লা এবং আদালতে আইনের বই। (ব্রায়ান এ. জ্যাকসন/সাউথ ফ্লোরিডা সান সেন্টিনেল) (কনর, 8, এবং ব্রিনলি, 4,কে 2019 সালের সেপ্টেম্বরে আলবানি টাউনশিপে তাদের বাড়িতে লাইফ সাপোর্ট থেকে সরিয়ে নেওয়ার আগে এবং তিন দিন পরে মারা যাওয়ার আগে পাওয়া গিয়েছিল।)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

একজন করোনার উভয় মৃত্যুকে হত্যার রায় দিয়েছেন এবং বলেছেন যে উভয় শিশুকেই ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করা হয়েছে।

আসামিপক্ষ যুক্তি দিয়ে খালাস চেয়েছিল যে মামলাটি অনুমান এবং “অনুমান” এর উপর ভিত্তি করে। আসামী কোন প্রতিদ্বন্দ্বিতার আবেদন করতে চেয়েছিল কিন্তু মানসিকভাবে অসুস্থ থার্ড-ডিগ্রি হত্যার জন্য, কিন্তু বিচারক আবেদন চুক্তি প্রত্যাখ্যান করেছিলেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *