Breaking
21 Oct 2024, Mon

অ্যাথলেটিক ভোল্টা রেডোন্ডার বিরুদ্ধে প্রত্যাবর্তনে বিশ্বাস করে, যাদের সামগ্রিক সুবিধা রয়েছে

অ্যাথলেটিক ভোল্টা রেডোন্ডার বিরুদ্ধে প্রত্যাবর্তনে বিশ্বাস করে, যাদের সামগ্রিক সুবিধা রয়েছে





অ্যাথলেটিক ভোল্টা রেডোন্ডার বিরুদ্ধে প্রত্যাবর্তনে বিশ্বাস করে, যাদের সামগ্রিক সুবিধা রয়েছে

অ্যাথলেটিক এক্স ভোল্টা রেডোন্ডা

ছবি: ডিসক্লোজার/অ্যাথলেটিক/এসপোর্ট নিউজ মুন্ডো

এই শনিবার (19), বিকাল 5:30 টায়, অ্যাথলেটিক এবং ভোল্টা রেডোন্ডা São João del Rei-MG এর Arena Sicredi-এ সিরিজ C ফাইনালের দ্বিতীয় খেলায় একে অপরের মুখোমুখি হবে। প্রথম লেগে, রিও ডি জেনিরো দল ঘরের মাঠে 1-0 জিতেছে, এখন খনিরা তাদের ভক্তদের শক্তির উপর বাজি ধরতে চেষ্টা করছে। দুটি দল ইতিমধ্যেই 2025 সালে দ্বিতীয় জাতীয় বিভাগে নিশ্চিত হয়েছে এবং মৌসুমটি একটি সমৃদ্ধির সাথে শেষ করার জন্য শিরোপা খুঁজছে।

এ পর্যন্ত প্রচারণা

দুই ফাইনালিস্ট, স্পষ্টতই, 2024 সিরিজ সি-তে দুর্দান্ত প্রচারাভিযান করেছিল। এখন পর্যন্ত খেলা 26টি ম্যাচে, উভয়েরই পারফরম্যান্স একই রকম। অ্যাথলেটিকের একটি ছোট সুবিধা রয়েছে: 50 পয়েন্ট, 15 জয়, পাঁচটি ড্র এবং ছয়টি পরাজয়ের সাথে। 14টি জয়, সাতটি ড্র এবং পাঁচটি পরাজয়ে ভোল্টাকো এক পয়েন্ট কম জিতেছে। তদুপরি, সাও জোয়াও দেল রেই দলের একটি আরও দক্ষ আক্রমণ রয়েছে এবং তাদের বর্তমান প্রতিপক্ষের তুলনায় কম গোল স্বীকার করেছে।

বছরে, এই দলগুলি দুবার একে অপরের মুখোমুখি হয়েছিল এবং সংশ্লিষ্ট স্বাগতিকরা প্রতিটি অনুষ্ঠানে শীর্ষে উঠেছিল, প্রতিটি পক্ষের জন্য একটি করে জয়। অতএব, এটি একটি খুব ভারসাম্যপূর্ণ দ্বন্দ্ব।

কোচ রজার সিলভা সমর্থকদের স্কোর বিপরীত করার শক্তিতে বিশ্বাস করেন এবং অন্ততপক্ষে, বিবাদকে পেনাল্টিতে নিয়ে যান। “আজকের মূল কথাটি হল বিশ্বাস করা। অ্যাথলেটিকের জন্য কিছুই সহজ ছিল না। বাড়িতে আমরা শক্তিশালী, আমাদের ভক্তরা আমাদের ধাক্কা দেবে এবং, ঈশ্বরের ইচ্ছা, আমরা এই অনেক স্বপ্নের কাপ তুলতে সক্ষম হব”, কোচ অনুমান করেছেন।

সম্ভাব্য লাইনআপ

ক্রীড়াবিদ: জেফারসন; Ynaiã, Reginaldo, Sidimar; ফুমাকা, ইউরি, লুকাস মিনিরো এবং মাউরিসিও (ম্যাথিউস ফেরেইরা); ডেনিলসন, ডেভিড ব্রাগা এবং পল ভিলেরো। প্রযুক্তিগত: রজার সিলভা।

বৃত্তাকার রাউন্ড: জিন ড্রোসনি, ওয়েলিংটন সিলভা, লুকাস সুজা এবং গ্যাব্রিয়েল বাহিয়া; সানচেজ, ব্রুনো বারা, রবিনহো এবং পিকে; এমভি, কেলিটন এবং ডগলাস স্কিলো। প্রযুক্তিগত: রোগেরিও কোরিয়া।

ফাইনালটি অনেক উত্তেজনার প্রতিশ্রুতি দেয় এবং নোসো ফুটবল (ইউটিউব), ড্যাজন এবং জ্যাপিং চ্যানেলে সম্প্রচার করা হবে (স্ট্রিমিং)

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *