Breaking
21 Oct 2024, Mon

অ্যারিজোনা পুলিশ অফিসাররা “নিখুঁত অপারেশনে” জিম্মি শিশুটিকে বাঁচিয়েছে

অ্যারিজোনা পুলিশ অফিসাররা “নিখুঁত অপারেশনে” জিম্মি শিশুটিকে বাঁচিয়েছে


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বোচ্চ সংখ্যায় পৌঁছেছেন। লগ ইন করুন বা পড়া চালিয়ে যাওয়ার জন্য বিনামূল্যে একটি অ্যাকাউন্ট তৈরি করুন৷

আপনার ইমেল প্রবেশ করে এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

সমস্যা হচ্ছে? এখানে ক্লিক করুন.

একটি উত্তেজনাপূর্ণ জিম্মি পরিস্থিতিতে, সারপ্রাইজ, অ্যারিজোনার একটি দল, পুলিশ অফিসাররা একটি 7 মাস বয়সী শিশুর কান্নার শব্দে একটি ব্যারিকেডেড বাড়িতে প্রবেশ করে যেকে তার বাবা গুলি করেছে বলে অভিযোগ। এবং অফিসাররা সম্প্রতি ফক্স নিউজে তাদের বীরত্বপূর্ণ প্রচেষ্টার কথা বর্ণনা করেছেন।

“আমি ভেবেছিলাম যে আমাদের মধ্যে একজন বা আমাদের একাধিক বাড়ির ভিতরে গিয়ে আঘাত পাবে।” সারপ্রাইজ অফিসার কার্লটন উইলিয়ামস বলেছেন “ফক্স নিউজ @ নাইট।” “সত্যি যে ভদ্রলোক ইতিমধ্যে অফিসারদের উপর একাধিকবার গুলি করেছিলেন, আমার মনে কোন সন্দেহ ছিল না যে আমাদের বাড়িতে প্রবেশ করতে হবে।”

অ্যারিজোনা পুলিশ অফিসাররা “নিখুঁত অপারেশনে” জিম্মি শিশুটিকে বাঁচিয়েছে

অফিসাররা বাড়িতে প্রবেশ করার আগে একটি আঁটসাঁট কাঠামোতে জড়ো হয়েছিল। (অবাক পুলিশ বিভাগ)

মে মাসে, দ অবাক পুলিশ বিভাগ জানা গেছে যে এটি একটি মহিলা এবং তার শিশুকে জিম্মি করার বিষয়ে একটি 911 কল পেয়েছে। মা পালিয়ে গেলেও শিশুটি তার বাবার সাথে ভিতরে আটকা পড়ে ছিল। অফিসাররা গুলির শব্দ শুনে জোর করে বাড়িতে ঢুকে পড়ে।

বারব্যাঙ্ক অফিসাররা অ্যাপার্টমেন্টের আগুন থেকে শিশুদের বাঁচান

কর্মকর্তারা বলেছেন যে তারা যে কোনও ঘরে শিশুর বাবার মুখোমুখি হতে পারে জেনে তারা তোলপাড় করেছিল। প্রতিটি ঘর পরিষ্কার করার সময় তারা বাড়ির পিছনের ঘর থেকে শিশুর কান্নার আওয়াজ শুনতে পান।

অ্যারিজোনা বডিক্যাম শিশু উদ্ধার

অফিসার কারপুলিয়ন এবং উইলিয়ামস ট্রেস গ্যালাঘারকে “ফক্স নিউজ @ নাইট”-এ বলেছিলেন যে তারা ভেবেছিলেন যে কোনও সময়ে তারা শিশুর বাবার সাথে দেখা করবেন। পিছনের ঘরে শিশুটিকে খুঁজে পাওয়ার আগে প্রতিটি বেডরুম পরিষ্কার করা হয়েছিল। (অবাক পুলিশ বিভাগ)

“বাচ্চা নাও! বাচ্চাকে নাও!” অফিসার ট্র্যাভিস কারপুলিয়ন শিশুটিকে সুরক্ষিত করার আগে উইলিয়ামস চিৎকার করেছিলেন, দলটি কভার দেওয়ার সময় তাকে নিরাপদে নিয়ে যায়। অফিসাররা গুলি ছাড়াই বাড়ি থেকে বের করে দেয়, এবং SWAT টিম সফলভাবে গ্রেফতার করেছে সন্দেহভাজন

নেভি ভেটারান ছাত্র তার আসু ক্লাসমেটকে ছুরিকাঘাতের হাত থেকে বাঁচিয়েছে: ‘কিছু করতে বাধ্য’

আইন প্রয়োগকারী বিশেষজ্ঞ অ্যারন কোহেন বলেছেন, “এটি একটি নিখুঁত অপারেশনের মতোই কাছাকাছি।” “তাদের সেই কাঠামোর শেষ পর্যন্ত যেতে হবে এবং সেই বাচ্চাটির কাছে যেতে হবে, এবং তাদের কোন ধারণা নেই যে দরজাটির পিছনে কী রয়েছে।”

অ্যারিজোনা পুলিশ শিশুটিকে জিম্মি করছে

কর্মকর্তারা বলেছেন যে তারা বিশ্বাস করেন যে তারা বাড়িতে প্রবেশ করার আগে শিশুটিকে একাধিকবার গুলি করা হয়েছিল। (অবাক পুলিশ বিভাগ)

শিশুটিকে হেলিকপ্টারে করে ফিনিক্স চিলড্রেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে তার মায়ের সাথে পুনরায় মিলিত করা হয়। শিশুটির মা শিশুটির আগে এটিকে বাড়ি থেকে বের করে দিয়ে 911 নম্বরে কল করেছিলেন।

কারপুলিয়ন 7 মাস বয়সী সুস্থ হয়ে উঠলে হাসপাতালে পরিবারের সাথে দেখা করেন। পরিদর্শনকালে পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয় অফিসারদের সাহসিকতার জন্য এবং একাধিক ইউনিটের সহযোগিতামূলক প্রচেষ্টা।

“এটি স্পষ্টতই একটি খুব বেদনাদায়ক দিন ছিল, তাই আমি মনে করি যে তারা দলটি অর্জন করতে সক্ষম এমন ফলাফল পেয়ে খুশি হয়েছিল,” বলেছেন কার্পুলিয়ন।

“এই ছেলেরা এটা নিয়ে এসেছে। তারা বেরিয়ে আসা ভাগ্যবান, কিন্তু আপনি বলতে পারবেন এই ছেলেরা কতটা প্রশিক্ষিত,” কোহেন যোগ করেছেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ট্রেস গ্যালাঘারের সাথে “ফক্স নিউজ @ নাইট” রাত 11 টায় ET-এ “বডিক্যাম হিরোস”-এ সারা দেশে আশ্চর্যজনক পুলিশ অফিসারদের প্রদর্শন করে।

ফক্স নিউজের ‘গ্রান্ট জনসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *