Breaking
20 Oct 2024, Sun

আদালতের সিদ্ধান্ত Walewska এর বিধবাকে প্রাক্তন খেলোয়াড়ের সম্পত্তি ছেড়ে যেতে বাধ্য করে

আদালতের সিদ্ধান্ত Walewska এর বিধবাকে প্রাক্তন খেলোয়াড়ের সম্পত্তি ছেড়ে যেতে বাধ্য করে


বিচারক রিকার্ডো মেন্ডেসকে ওয়ালেস্কা অলিভেইরার সম্পত্তি ছেড়ে দেওয়ার নির্দেশ দেন

সাও পাওলো আদালত এ নির্দেশ দিয়েছে রিকার্ডো মেন্ডেসপ্রাক্তন ভলিবল খেলোয়াড়ের বিধবা ওয়ালেউস্কা অলিভেরা, তার রেখে যাওয়া সম্পত্তির একটি খালি করতে। R$25 মিলিয়নের সেলিব্রিটির উত্তরাধিকারের জন্য মেন্ডেস অ্যাথলিটের পিতামাতার সাথে বিবাদে রয়েছেন।




আদালতের সিদ্ধান্ত Walewska এর বিধবাকে প্রাক্তন খেলোয়াড়ের সম্পত্তি ছেড়ে যেতে বাধ্য করে

ওয়ালেউস্কা অলিভেইরা এবং রিকার্ডো মেন্ডেস

ছবি: প্রজনন/ইনস্টাগ্রাম/মাইস নভেলা

তিনি অবৈধভাবে তার প্রাক্তন সঙ্গীর কাছ থেকে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিলেন বলে অভিযোগ। এ রায় দেন বিচারক ড গুস্তাভো হেনরিক ব্রেটাস মারজাগাওসাও পাওলোর 35 তম সিভিল কোর্ট থেকে। ওয়ালেউস্কা অলিভেইরা যে বিল্ডিংয়ে থাকতেন তার অবকাশ যাপন এলাকা থেকে পড়ে 2023 সালের সেপ্টেম্বরে মারা যান।

সেই সময়, তিনি মেন্ডেসের সাথে তার সম্পর্কের সংকটের মুখোমুখি হয়েছিলেন। ক্রীড়াবিদ একটি উইল ত্যাগ করেননি, তবে চারটি চিঠি লিখেছিলেন, তাদের মধ্যে একটি বিবাহের প্রতি অসন্তোষ প্রকাশ করেছিল। তার বাবা-মা এখন আদালতে লড়ছেন যাতে মেন্ডেসকে উত্তরাধিকারের অধিকার না দেওয়া যায়।

Walewska এর বাবা-মায়ের প্রতিরক্ষা যুক্তি দেয় যে মেন্ডেস জাগ্রত এবং দাফন পদ্ধতিতে অবদান রাখেননি এবং তিনি খুব তাড়াতাড়ি ইনভেন্টরি খোলার অনুরোধ করেছিলেন। তারা মেন্ডেসকে বিবেচনা করে “অযোগ্য” উত্তরাধিকার পরিচালনার।

‘সন্দেহজনক মৃত্যু’

Walewska এর বাবা-মা এখনও দাবি করেন যে তাদের মেয়ের মৃত্যুর হিসাবে তদন্ত করা হচ্ছে “সন্দেহজনক মৃত্যু” এবং তারা বিশ্বাস করে যে মেন্ডেস তার নিজের জীবন নেওয়ার ক্ষেত্রে একটি সিদ্ধান্তমূলক কারণ ছিল। থেকে তথ্য পাওয়া যায় টিভি সংবাদ।

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *