Breaking
20 Oct 2024, Sun

এফবিআই মন্টানায় নিখোঁজ সা’ওয়েড বার্ডিংগ্রাউন্ড, 13-এর সন্ধান করছে

এফবিআই মন্টানায় নিখোঁজ সা’ওয়েড বার্ডিংগ্রাউন্ড, 13-এর সন্ধান করছে


এফবিআই একটি অনুসন্ধানে যোগ দিয়েছে নিখোঁজ মন্টানা কিশোর যে দুই সপ্তাহ আগে তার বাড়ি থেকে উধাও হয়ে গিয়েছিল, কিশোরীর নিখোঁজ হওয়ার বিষয়ে উত্তর না পাওয়া পর্যন্ত বিশ্রাম না নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল।

সা’ওয়েড বার্ডিংগ্রাউন্ড, ক্রো ট্রাইবের 13 বছর বয়সী সদস্য, 6 অক্টোবর নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবার বা বন্ধুদের সাথে কোনও পরিচিত যোগাযোগ নেই, এফবিআই শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

“এফবিআই স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থার সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছে সা’ওয়েড বার্ডিংগ্রাউন্ড খুঁজে পেতে,” বলেছেন রাইস উইলিয়ামস, ভারপ্রাপ্ত বিশেষ এজেন্ট। এফবিআই এর সল্টলেক সিটি বিভাগ। “আমরা তাকে সনাক্ত করার জন্য জনসাধারণের সহায়তার জন্য জিজ্ঞাসা করছি, এবং আমরা উত্তর না পাওয়া পর্যন্ত আমরা থামব না।”

সা’ওয়েডকে 6 অক্টোবর রাতে গ্যারিওভেনে তার বাড়িতে শেষ দেখা গিয়েছিল, বিগ হর্ন কাউন্টি শেরিফের অফিস 7 অক্টোবর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে। তাকে শেষবার দেখা গিয়েছিল একটি কালো হুডি পরে মাশরুম সহ, একটি অ্যানিমে টি-শার্ট, বাস্কেটবল ট্রাঙ্ক এবং বেগুনি স্লিপ-অন জুতা। তিনি একটি এলক টুথ নেকলেস পরতে পরিচিত এবং একটি কালো এবং বেগুনি অ্যাডিডাস ব্যাকপ্যাক বহন করছেন বলে বিশ্বাস করা হয়।

নিখোঁজ ভার্জিনিয়া অ্যান্টিক দোকানের মালিকের পরিবার বিশ্বাস করে যে তাকে কয়েক মাস পরেও উত্তর ছাড়াই হত্যা করা হয়েছিল

এফবিআই মন্টানায় নিখোঁজ সা’ওয়েড বার্ডিংগ্রাউন্ড, 13-এর সন্ধান করছে

Sa’Wade Birdinground হল ক্রো ট্রাইবের 13 বছর বয়সী সদস্য। (এফবিআই)

কিশোরীটিকে “একটি শান্ত, সদয় এবং শৈল্পিক শিশু যে হাসতে পছন্দ করে” হিসাবে বর্ণনা করা হয়েছে এবং তার শিক্ষক এবং সমবয়সীদের মধ্যে ভাল পছন্দ করা হয়েছে, এফবিআই জানিয়েছে।

ওয়েড বার্ডিংগ্রাউন্ডে

সা’ওয়েড 6 অক্টোবর মন্টানার গ্যারিওভেনে তার বাড়ি থেকে নিখোঁজ হয়েছিল, কর্তৃপক্ষ জানিয়েছে। (এফবিআই)

এফবিআইয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “তিনি কখনো বাড়ি থেকে পালিয়ে যাননি বা কোনো গুরুতর সমস্যায় পড়েননি।” “বাড়ি থেকে তার নিখোঁজ হওয়া তার জন্য সম্পূর্ণ চরিত্রের বাইরে, এবং তার পরিবার তাকে নিয়ে খুব উদ্বিগ্ন।”

দ মন্টানা ডিপার্টমেন্ট অফ জাস্টিস Sa’Wade এর নিরাপত্তার বিষয়ে উদ্বেগের কারণে একটি নিখোঁজ বিপদগ্রস্ত ব্যক্তিদের পরামর্শ জারি করেছে।

নিখোঁজ টেক্সাসের রিয়েল এস্টেট এজেন্টের স্বামীকে উচ্চ বন্ড সহ জেলে রাখা হয়েছে কারণ পরিবার তার সহযোগিতার অভাবকে ছিঁড়ে ফেলেছে

এফবিআই বলেছে যে এখন পর্যন্ত তদন্তের ভিত্তিতে এবং কিশোরটি নিখোঁজ হওয়ার পরিমাণের ভিত্তিতে, তারা কেসটিকে “খুবই গুরুত্ব সহকারে নিচ্ছে এবং প্রতিটি নেতৃত্বকে তাড়া করছে।”

বিগ হর্ন কাউন্টি শেরিফ জেরামি মিডলস্টেড বলেছেন যে কর্তৃপক্ষ সা’ওয়েডকে নিরাপদে বাড়িতে ফিরিয়ে আনার জন্য যথাসাধ্য চেষ্টা করছে এবং জনগণকে সাহায্যের জন্য আহ্বান জানিয়েছে।

মিডলস্টেড বলেছেন, “সম্প্রদায়ের সাহায্য এই সময়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ, এবং আমরা যে কেউ তথ্য সহ অবিলম্বে এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।” “সা’ওয়াদের পরিবার গভীরভাবে উদ্বিগ্ন, এবং যেকোনো তথ্য, যতই ছোট হোক না কেন, পার্থক্য করতে পারে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে ক্লিক করুন

এফবিআই সা’ওয়াদে সম্পর্কে তথ্য আছে এমন কাউকে 406-665-9798 নম্বরে যোগাযোগ করতে বলেছে, যোগ করেছে যে “যেকোন বিবরণ, যত ছোটই হোক না কেন, তাকে নিরাপদে বাড়িতে আনতে সহায়তা করতে পারে।”

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *