Breaking
20 Oct 2024, Sun

করোনেশন স্ট্রিটের অভিজ্ঞতায় আতঙ্কিত হওয়ার পরে বেথানি এটি হারায়

করোনেশন স্ট্রিটের অভিজ্ঞতায় আতঙ্কিত হওয়ার পরে বেথানি এটি হারায়



করোনেশন স্ট্রিটের একটি দরজায় দাঁড়িয়ে থাকা অবস্থায় বেথানিকে ভীত দেখাচ্ছে
তিনি সম্প্রতি অনেক কষ্ট করেছেন (ছবি: আইটিভি)

বেথানি প্ল্যাট (লুসি ফ্যালন) একটি বিশাল অগ্নিপরীক্ষার মধ্য দিয়ে গেছে করোনেশন স্ট্রিট. যখন তিনি একটি তুর্কি হাসপাতালে লাইপোসাকশন করার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন পদ্ধতিটি ভুল হয়ে গেলে তিনি তার জীবনের জন্য লড়াই করে চলে যান। একটি গুরুতর সংক্রমণ ধরেছিল, এবং তার জীবন বাঁচানোর জন্য অস্ত্রোপচারের কারণে তার একটি প্রয়োজন হয়েছিল স্থায়ী স্টোমা ব্যাগ.

বেথানির বীমা তার কোনো চিকিৎসা সেবা কভার করেনি এবং তার পরিবারকে কভার করতে হবে তার চিকিৎসার যথেষ্ট খরচপ্লাস তাকে ওয়েদারফিল্ডে ফিরিয়ে আনার খরচ। গেইল (হেলেন ওয়ার্থ) এই খরচ মেটাতে পরিবারের বাড়ি বিক্রি করার সিদ্ধান্ত নিতে হয়েছে।

বেথানির জন্য, তার সারা জীবনের জন্য ঝড়ের ব্যাগ থাকবে তা জেনে তার স্ব-চিত্রের জন্য একটি বিশাল ধাক্কা হয়েছে এবং সে এটির সাথে মানিয়ে নিতে সংগ্রাম করছে।

যদিও তার বয়ফ্রেন্ড ড্যানিয়েল অসবোর্ন (রব ম্যালার্ড) তাকে বারবার বলেছে যে সে তার সম্পর্কে কেমন অনুভব করে তাতে কোন পার্থক্য নেই, বেথানি বিশ্বাস করতে পারেনি যে সে তার সাথে থাকবে প্রাক্তন বান্ধবী ডেইজি মিডগলির (শার্লট জর্ডান) কাছে ফিরে যাওয়ার পরিবর্তে।

এই ভিডিওটি দেখতে অনুগ্রহ করে JavaScript সক্ষম করুন এবং একটি ওয়েব ব্রাউজারে আপগ্রেড করার কথা বিবেচনা করুন৷
HTML5 ভিডিও সমর্থন করে


ড্যানিয়েল বেথানির সাথে কথা বলেন, যিনি কোরিতে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন
বেথানির জীবন চিরতরে পরিবর্তিত হয়েছিল যখন তিনি বিদেশে অস্ত্রোপচার করেছিলেন (ছবি: আইটিভি)

বেথানি বলেন যে তিনি সে একসময়ের মানুষটি আর নেই এবং তার জীবন চিরতরে পরিবর্তিত হয়েছিল। তিনি ড্যানিয়েলকে বলেছিলেন যে তিনি তার সম্পর্কে ভুলে যাওয়া এবং ডেইজির কাছে ফিরে যাওয়াই ভাল হবে।

ডেইজির একটি দর্শনের পর, বেথানি ড্যানিয়েলকে আরেকটি সুযোগ দিতে রাজি হন এবং তিনি জোর দিয়েছিলেন যে তার প্রতি তার অনুভূতি পরিবর্তন হয়নি। এই সত্ত্বেও, বেথানির আত্মসম্মান খুব ভঙ্গুর রয়ে গেছে।

আসন্ন পর্বগুলিতে বেথানি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছে এবং তার জীবন স্বাভাবিকভাবে চালিয়ে যাওয়ার চেষ্টা করছে। সে ড্যানিয়েলের জন্য সকালের নাস্তা তৈরি করে, কিন্তু যখন সে ধাক্কা না দিয়ে ফ্ল্যাটে চলে যায় তখন সে ভয় পায়।



হোয়াটসঅ্যাপে মেট্রো সোপস অনুসরণ করুন এবং প্রথমে সমস্ত সাম্প্রতিক স্পয়লার পান!

ধাক্কাধাক্কি EastEnders spoilers শুনতে প্রথম হতে চান? কারা করোনেশন স্ট্রিট ছেড়ে যাচ্ছে? Emmerdale থেকে সর্বশেষ গসিপ?

10,000 সাবান ফ্যানের সাথে যোগ দিন মেট্রোর হোয়াটসঅ্যাপ সোপস সম্প্রদায় এবং স্পয়লার গ্যালারিতে অ্যাক্সেস পান, ভিডিও দেখতে হবে, এবং একচেটিয়া সাক্ষাৎকার।

সহজভাবে এই লিঙ্কে ক্লিক করুন‘চ্যাটে যোগদান করুন’ নির্বাচন করুন এবং আপনি আছেন! বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না যাতে আপনি দেখতে পারেন কখন আমরা সর্বশেষ স্পয়লারগুলি ফেলেছি!

এই প্রথম সে তার স্টোমা ব্যাগ দেখেছে – এবং বেথানি হতাশ। সে বাইরে বের হওয়ার জন্য তাকে চিৎকার করে কারণ সে দেখতে প্রস্তুত নয় এবং তার পরিবর্তিত চেহারা দেখে তার সাথে মানিয়ে নিতে পারে না।

‘সে ঘনিষ্ঠ হওয়ার জন্য বিব্রত এবং চিন্তিত এবং প্রকৃতপক্ষে, এটি তাকে লাইপোসাকশন করার সিদ্ধান্ত নেওয়ার আগে তার থেকে আরও বেশি অনিরাপদ বোধ করেছে,’ লুসি ফ্যালন বলেছিলেন।

ড্যানিয়েল কি তাকে রাজি করাতে পারেন যে স্টোমা ব্যাগ তার অনুভূতির সাথে কোন পার্থক্য করে না এবং বেথানিকে নিজের সাথে আরও স্বাচ্ছন্দ্য বোধ করতে শুরু করতে সহায়তা করে?

আরো: 25টি নতুন সাবান স্পয়লারে করোনেশন স্ট্রিট প্রস্থান নিশ্চিত হওয়ার সাথে সাথে টম কিং গল্পে এমমারডেল কিংবদন্তি গ্রেপ্তার হয়েছেন

আরো: প্রধান করোনেশন স্ট্রিট চরিত্রের পর্যায়গুলি ফিরে আসে – এবং সরাসরি ভয়ঙ্কর বিপদে

আরো: করোনেশন স্ট্রিটে ট্র্যাজেডি, টিভি কিংবদন্তি পতনের পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়



By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *