Breaking
19 Oct 2024, Sat

‘কাজ করুন এবং মাথা তুলুন’ – বং-সময় সংবাদ

‘কাজ করুন এবং মাথা তুলুন’ – বং-সময় সংবাদ





‘কাজ করুন এবং মাথা তুলুন’ – বং-সময় সংবাদ

লুচো পরাজয়ের জন্য অনুশোচনা করেছেন এবং ব্রাসিলিরোতে অ্যাথলেটিকোর পুনরুদ্ধারের লক্ষ্য রেখেছেন: ‘কাজ করুন এবং মাথা তুলুন’

ছবি: রিপ্রোডাকশন/ইউটিউব/অ্যাথলেটিকো/এসপোর্ট নিউজ মুন্ডো

অ্যাথলেটিকোর কাছে ৫-২ গোলে হারের পর করিন্থিয়ানসবৃহস্পতিবার রাতে (17), নিও কুইমিকা অ্যারেনায়, ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপে রেলিগেশনের বিরুদ্ধে লড়াইয়ে সরাসরি মুখোমুখি, ফুরাকাওর কোচ লুচো গনজালেজ, নেতিবাচক ফলাফলের জন্য দুঃখ প্রকাশ করেছেন।

– এটি এমন একটি ফলাফল যা আমরা কল্পনাও করিনি, বিশেষ করে প্রথমার্ধটি কীভাবে গেল তা বিবেচনা করে, কারণ আমরা দুটি খুব দ্রুত গোল হার করেছি। 15 মিনিট পর, আমরা আমাদের খেলা শুরু করতে পেরেছি এবং ড্র করতে পেরেছি। দ্বিতীয়ার্ধে, একটি সন্দেহজনক ফাউলের ​​কারণে, একটি গোল করা হয়েছিল যা আমাদের একটি কঠিন ধাক্কা দেয়। তারপর আমরা আমাদের কিছু অর্ডার হারিয়ে ফেলেছি। এখন আমাদের চালিয়ে যেতে হবে, কাজ করতে হবে এবং মাথা তুলতে হবে, জেনেছি যে এখনও অনেক পথ যেতে হবে – তিনি বলেছিলেন।

বিপত্তির সাথে, পারানার দলটি 31 পয়েন্ট নিয়ে 17 তম স্থানে নেমে গেছে, রিলিগেশন জোন খুলেছে। সেরি এ-তে থাকার লক্ষ্যে, লুচো ব্রাসিলেইরোতে অ্যাথলেটিকোর ক্রম প্রজেক্ট করার সময় আশাবাদ দেখিয়েছিলেন। কোচের জন্য, জাতীয় প্রতিযোগিতায় পুনরুদ্ধারের মূল চাবিকাঠি কাজ।

– এটি একটি সূক্ষ্ম মুহূর্ত, যা আমরা কল্পনাও করিনি। কিন্তু আমাদের ইতিবাচক চিন্তা করতে হবে, কারণ আমাদের খেলার মতো অনেক গেম আছে এবং সরাসরি মুখোমুখি হতে হবে। আমাদের কাজ চালিয়ে যেতে হবে। এই মুহূর্তে সেটাই বাকি। রক্ষণাত্মক ব্যবস্থার দিকে মনোযোগ দিন, লক্ষ্য স্বীকার করা বন্ধ করতে। পরিশ্রম ছাড়া এ অবস্থা থেকে বেরিয়ে আসার কোনো রহস্য নেই- এমন বিশ্লেষণ করেছেন কোচ।

Z-4 থেকে সরে যাওয়ার লড়াইয়ে অ্যাথলেটিকোর পরবর্তী দ্বৈত আরেকটি সরাসরি বিরোধ হবে। এবার পারানার জনগণ মুখোমুখি হবে ফ্লুমিনেন্স15 তম স্থানে, 33 পয়েন্ট যোগ করে, যারা ফ্ল-ফ্লুতে জয়ের পর স্টিকিং ছেড়ে চলে গেছে। প্রতিপক্ষের দিকে নজর রেখে, কোচ তার দলের ওঠানামাকে স্বীকৃতি দিয়েছেন এবং পরাজয় এড়াতে পুনরুদ্ধারের দিকে মনোনিবেশ করার বিষয়টি আবার নিশ্চিত করেছেন।

– এটা একটা কঠিন সময়। কিন্তু কেউ ভয় পায় না, কেউ সন্দেহ করে না এই দলটি কী করতে সক্ষম। আসুন কাজ করি, ফ্লুমিনেন্স সম্পর্কে চিন্তা করি, যা আমাদের জন্য আরেকটি সরাসরি সংঘর্ষ – তিনি অনুমান করেছিলেন। – আমাদের বিশ্লেষণ করতে হবে, আমরা কী উন্নতি করতে পারি তা খুঁজে বের করতে হবে। কাজের মাধ্যমে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার কোনও গোপন বিষয় নেই – তিনি উপসংহারে বলেছিলেন।

ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপের ১৬তম রাউন্ড থেকে স্থগিত খেলায় অ্যাথলেটিকো মঙ্গলবার (২২), সন্ধ্যা ৭:৩০ মিনিটে (ব্রাসিলিয়া সময়) মাঠে ফিরে আসে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *