Breaking
21 Oct 2024, Mon

কার্পিনি স্কোয়াডের মানসিক দিক তুলে ধরেন: “আমরা মানসিকভাবে ভালো আছি”

কার্পিনি স্কোয়াডের মানসিক দিক তুলে ধরেন: “আমরা মানসিকভাবে ভালো আছি”


লাল-কালো কোচ Série A-তে Bragantino-এর বিপক্ষে ম্যাচে দলের পারফরম্যান্স নিয়ে কথা বলেছেন।

20 আউট
2024
– 10:05 a.m

(সকাল 10:05 এ আপডেট করা হয়েছে)

কার্পিনি স্কোয়াডের মানসিক দিক তুলে ধরেন: “আমরা মানসিকভাবে ভালো আছি”

ব্রাগান্টিনোর বিপক্ষে খেলায় থিয়াগো কার্পিনি

ছবি: ভিক্টর ফেরেইরা/ইসি ভিটোরিয়া/এসপোর্ট নিউজ মুন্ডো

রিলিগেশনের বিরুদ্ধে লড়াইয়ে ভিটোরিয়া একটি গুরুত্বপূর্ণ ফলাফল অর্জন করেছিলেন। জেতার উপর ব্রাগান্টিনোBarradão তে খেলে, Rubro-Negro 32 পয়েন্ট যোগ করে Brasileirão এর Z4 ছেড়েছে। খেলা শেষে দলের পারফরম্যান্স নিয়ে মন্তব্য করেন কোচ থিয়াগো কার্পিনি।

প্রথমার্ধে আমরা খেলা ধরে রাখার চেষ্টা করেছি তাই এত স্ট্রাইকিং খেলা হবে না। আমরা দ্বিতীয়ার্ধে তিনজনের বিদায়ের উপর আরও জোর দিয়েছিলাম এবং কার্লোস এডুয়ার্ডো, এভারালডো এবং জে হুগোর সাথে প্রশস্ততা অর্জন করেছি। তিনজন খেলোয়াড় থাকা সবসময় তাদের মিডফিল্ডারদের লাইন ভাঙতে বাধ্য করে, যা ম্যাথুসিনহোকে আরও স্বাধীনতা দেয়। এটি আমাদের সেরা পারফরম্যান্সের মধ্যে একটি ছিল না, কিন্তু আমরা একটি শক্তিশালী দলকে পরাজিত করেছি যেটি আমাদের প্রতিযোগী“, তিনি যুক্তি দিয়েছিলেন।

জাতীয় প্রতিযোগিতায় একটি প্রতিকূল পরিস্থিতির মধ্যে, ভিটোরিয়ার কোচ ব্যারাডাওতে ভক্তদের মৌলিক ভূমিকা তুলে ধরার পাশাপাশি খেলোয়াড়দের মানসিক ভারসাম্য তুলে ধরেন।

“আমি ক্রীড়াবিদদের প্রতিশ্রুতিতে সন্তুষ্ট। আমরা যে অবস্থায় থাকতে চেয়েছিলাম সে অবস্থায় আমরা এখানে আসতে পারিনি, কিন্তু আমরা মানসিকভাবে ভালো আছি। এছাড়াও ভক্তদের প্রশংসা করুন, যারা আমাদের বাড়িতে শক্তিশালী করে তোলে। এছাড়াও একটু ধৈর্য ধরতে বলুন সিরিজ A-তে ওপেন চেস্ট খেলা সম্ভব নয়, আমাদের নিয়ন্ত্রণ এবং ভারসাম্য থাকতে হবে”, তিনি উপসংহারে বলেছিলেন।

Brasileirão এর পরিস্থিতি

আজ অবধি, ভিটোরিয়ার 9টি জয়, 5টি ড্র এবং 16টি পরাজয়ের অভিযান রয়েছে। রুব্রো-নিগ্রো টেবিলের 16 তম স্থান দখল করেছে, 32 পয়েন্ট বেড়েছে। বাহিয়ান দলের সাথে সরাসরি দ্বৈরথ রয়েছে অ্যাথলেটিকো-পিআর, ফ্লুমিনেন্স e করিন্থিয়ানস পরের রাউন্ডে।

ভিটোরিয়ার পরবর্তী চ্যালেঞ্জ

ভিটোরিয়া পরের শনিবার (26), ফ্লুমিনেন্সের বিপক্ষে, বিকাল 4:30 টায় (ব্রাসিলিয়া সময়), সালভাদরের বাররাডোতে মাঠে ফিরবে। রিও দলটি 33 পয়েন্ট নিয়ে 15 তম স্থানে রয়েছে, এছাড়াও রিলিগেশন জোন থেকে সরে যাওয়ার লড়াই করছে।

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *