Breaking
21 Oct 2024, Mon

কার্ল গ্রিমসের পর থেকে ওয়াকিং ডেডের সবচেয়ে হতাশাজনক চরিত্রের মৃত্যু হয়েছে

কার্ল গ্রিমসের পর থেকে ওয়াকিং ডেডের সবচেয়ে হতাশাজনক চরিত্রের মৃত্যু হয়েছে


সতর্কতা: এই নিবন্ধটিতে দ্য ওয়াকিং ডেডের জন্য স্পয়লার রয়েছে: ড্যারিল ডিক্সন – দ্য বুক অফ ক্যারল পর্ব 4।

দ্য ওয়াকিং ডেডকার্ল গ্রিমসকে হত্যা করার সিদ্ধান্তটি ছিল ফ্র্যাঞ্চাইজির সবচেয়ে বড় ভুলগুলির একটিকিন্তু এটি তার সবচেয়ে জনপ্রিয় স্পিনঅফগুলির মধ্যে একটিতে ইতিহাসের পুনরাবৃত্তি করতে পারে। জম্বি সিরিজের প্রকৃতির পরিপ্রেক্ষিতে, চরিত্রের মৃত্যু অনিবার্য এবং প্রায়শই কিছু অবিশ্বাস্যভাবে আবেগপূর্ণ দৃশ্য তৈরি করতে পারে, তবে শুধুমাত্র সঠিকভাবে করা হলে। দুর্ভাগ্যবশত, দ্য ওয়াকিং ডেড: ড্যারিল ডিক্সনএর বড় প্রস্থান এটি পরিচালনা করেনি, এবং এটি ফ্র্যাঞ্চাইজির সবচেয়ে কুখ্যাত প্রস্থানের স্মরণ করিয়ে দেয়। কার্ল গ্রিমসের প্রতিক্রিয়া ওয়াকিং ডেড মৃত্যু বড় ধরনের প্রতিক্রিয়া সৃষ্টি করে এবং প্রায়শই এই সিরিজটি ছেড়ে দেওয়ার জন্য উদ্ধৃত কারণগুলির মধ্যে একটি।

সিজন 8 থেকে 9 পর্যন্ত রেটিংগুলির একটি বড় পতন ছিল বিবেচনা করে, এটি একটি খালি হুমকি বলে মনে হয় না, এটি নিশ্চিত করে যে কার্লকে হত্যা করা শোটির খ্যাতির জন্য ক্ষতিকারক ছিল। যদিও মনে হচ্ছিল ফ্র্যাঞ্চাইজি এই ভুল থেকে শিক্ষা নেবে, ড্যারিল ডিক্সন শুধু প্রমাণিত হতে পারে যে ঘটনা নয়. যদিও দ্য ওয়াকিং ডেডএর অন্যান্য স্পিনঅফগুলি প্রায়শই নতুন চরিত্রগুলিকে নষ্ট করেছে, ড্যারিলের সিরিজ প্রায়শই এর সমর্থনকারী কাস্টের সাথে যত্ন সহকারে আচরণ করেছে এবং তাদের প্লটের জন্য গুরুত্বপূর্ণ করে তুলেছে। যাইহোক, শোটি অত্যন্ত হতাশাজনক ফ্যাশনে এর সবচেয়ে প্রতিশ্রুতিশীল বেঁচে থাকা একজনকে হত্যা করেছে।

ইসাবেলের কাছে ড্যারিল ডিক্সন সিজন 2 এবং তার পরেও অনেক কিছু অফার করার ছিল

তাকে হত্যা করা একটি বিশাল ভুল প্রমাণিত হতে পারে

আমি ইতিমধ্যেই একটু চিন্তিত ছিলাম যে ইসাবেল মারা যাবে দ্য ওয়াকিং ডেড: ড্যারিল ডিক্সনকিন্তু সিলভির মাত্র এক সপ্তাহ পরে তাকে হত্যা করা একটি বড় আশ্চর্য ছিল, বিশেষ করে যেহেতু তার কাছে আরও অনেক কিছু দেওয়ার ছিল। L’Union এবং Pouvoir উভয়ই ড্যারিল, ইসাবেল এবং শো-এর অন্যান্য প্রধান চরিত্রগুলিকে চালু করার সাথে সাথে, অ্যাকশনটি আরও উত্তেজনাপূর্ণ হয়ে উঠছিল, এবং ইসাবেলকে ঘিরে থাকাটা দুর্দান্ত হত। একটি সহানুভূতিশীল চরিত্র এবং ড্যারিলের জন্য একটি চমৎকার প্রেমের আগ্রহের পাশাপাশি, ইসাবেল একটি বন্দুক হাতে ছিল এবং ফ্রান্স পালানোর আগে প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াইয়ে একটি প্রধান ভূমিকা পালন করতে পারত.

লরেন্টের সাথে তার বন্ধনের পাশাপাশি ড্যারিলের সাথে তার সম্পর্ক 3 মরসুমে নিয়ে যাওয়ার জন্য একটি আকর্ষণীয় গতিশীল হবে, কিন্তু দুঃখের বিষয়, এটি আর ঘটতে পারে না। উপরন্তু, ইসাবেলের “আমি তোমাকে ভালবাসি” লাইন ইন ড্যারিল ডিক্সন পর্ব 3 তাকে তর্কযোগ্যভাবে প্রধান চরিত্রের পরে পরিচয় করানো সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্রে পরিণত করেছে ওয়াকিং ডেড শো শেষ হয়েছে, কিন্তু আবারও, ড্যারিল তার সুখী সমাপ্তি মিস করেছে। ফ্র্যাঞ্চাইজির কেন্দ্রীয় বেঁচে থাকাদের সম্ভাব্য স্থায়ী সংযোজন হওয়ার সময় তিনি ড্যারিলের সাথে একটি বাধ্যতামূলক রোম্যান্স করতে পারতেন জেনে তার মৃত্যুকে গ্রাস করার জন্য একটি অত্যন্ত তিক্ত বড়ি করে তোলে, যা একটি গুরুত্বপূর্ণ ভুল হতে পারে।

ক্যারল আসার সাথে সাথে ইসাবেল মারা যাচ্ছেন একটি খুব স্বচ্ছ স্যুইচের জন্য

ড্যারিল ডিক্সন স্পষ্টতই ড্যারিলের প্রধান সঙ্গী হিসাবে ইসাবেল এবং ক্যারলকে পাওয়ার কোনও উপায় খুঁজে পাননি

ইসাবেলের মৃত্যুও এর জন্য একটি খুব সুস্পষ্ট পরিবর্তন উন্মোচিত করেছে ড্যারিল ডিক্সনযেহেতু ক্যারল প্রায় সাথে সাথেই তাকে ড্যারিলের প্রধান সঙ্গী হিসাবে প্রতিস্থাপন করে। যদিও ড্যারিল এবং ক্যারলকে একসাথে দেখতে খুব ভালো লেগেছিল, ইসাবেল এবং ড্যারিলের মধ্যে প্রস্ফুটিত সম্পর্ক দেখতে সমানভাবে হৃদয়বিদারক ছিল. তিনটি চরিত্রকে একসাথে দেখতে আকর্ষণীয় হত, কিন্তু দুর্ভাগ্যবশত, ক্যারল এবং ইসাবেলের একমাত্র মিথস্ক্রিয়া শেষ মুহুর্তগুলিতে এসেছিল। অতএব, স্পিনঅফ এটিকে উভয়ের মধ্যে একটি সুস্পষ্ট অদলবদলের মতো অনুভব করেছে এবং এটি স্পষ্টতই ক্যারল এবং ইসাবেল উভয়ের জন্য স্পটলাইট ভাগ করার জন্য একটি উপায় খুঁজে পায়নি।

সম্পর্কিত

ড্যারিল ডিক্সন সিজন 2 মৃত্যু হল অন্য 3টি হাঁটার মৃত চরিত্রের জন্য একটি খারাপ লক্ষণ

দ্য ওয়াকিং ডেড: ড্যারিল ডিক্সন সবেমাত্র একটি প্রধান চরিত্রকে হত্যা করেছিলেন, পরামর্শ দিয়েছিলেন যে অন্যান্য গুরুত্বপূর্ণ বেঁচে থাকা ব্যক্তিরা 2 মরসুমে বিপদে পড়তে পারে।

ক্যারলের একক যাত্রাটি মজার ছিল, তবে তার গল্পটি শেষ পর্যন্ত ড্যারিলের সাথে জড়িত ছিল এবং আমি নিশ্চিত নই যে এটি ইসাবেলের ব্যয়েই ঘটতে হয়েছিল। যখন ড্যারিল এবং ক্যারল এর ওয়াকিং ডেড ফ্র্যাঞ্চাইজির মধ্যে বন্ধুত্ব অন্যতম সেরা, ইসাবেলের সাথে নায়কের সম্পর্ক সম্পূর্ণ আলাদা ছিল, বিশেষত যেহেতু এটি রোমান্টিক হয়ে উঠছিল। এমনকি যদি ত্রয়ীকে স্ক্রিন ভাগ করে নেওয়ার ফলে ইসাবেল এবং ক্যারল তাদের ভিন্ন মতাদর্শ এবং ব্যক্তিত্বের কারণে সংঘর্ষে লিপ্ত হয়, তবে এটি সিরিজটিতে অতিরিক্ত নাটক যোগ করতে পারে এবং এটিকে আরও বিনোদনমূলক করে তুলতে পারে।

দুর্ভাগ্যবশত, স্পিনঅফ ইসাবেলকে হত্যা করার সাহসী সিদ্ধান্ত নিয়েছিল, যার ফলে ক্যারল একটি খুব স্বচ্ছ সুইচে তার জায়গা নিতে পারে। দুটির উপর ফোকাস ফিরিয়ে আনার এটি সবচেয়ে সহজ উপায় হতে পারে দ্য ওয়াকিং ডেডএর সবচেয়ে আইকনিক অক্ষর, কিন্তু আমরা এই প্রক্রিয়ায় একটি সতেজ গতিশীলতা হারিয়ে ফেলেছি, যা নিয়ে বিচলিত না হওয়া কঠিন।

ইসাবেল ড্যারিল ডিক্সন সিজন 2-এ একেবারে কোনও কারণেই মারা যায়

সামগ্রিক প্লটের জন্য তার মৃত্যু খুব সামান্যই অর্জন করে

সম্ভবত ইসাবেলের মৃত্যুর সবচেয়ে হতাশাজনক দিকটি হল যে এটি সব কিছুই ছিল না। যদিও এটি সম্ভবত ড্যারিলের উপর ওজন করবে এবং তার এবং ক্যারলের মধ্যে সম্ভাব্য শত্রুতা তৈরি করবে, তার প্রস্থান বিশেষভাবে বীরত্বপূর্ণ ছিল না। তিনি লোসাংকে তার মুখের উপর একটি কাটা দিতে পেরেছিলেন, কিন্তু তথাকথিত শান্তিবাদী দ্বারা ছুরিকাঘাতের পরোয়ানা করার জন্য এটি কমই যথেষ্ট বলে মনে হয়েছিল। ইসাবেলকে হত্যা করা এমন ঘটনা হতে পারে যা ল’ইউনিয়ন ইতিমধ্যে ড্যারিল ডিক্সনকে বিশ্বাসঘাতকতা করার পরে লোসাংকে একজন উপযুক্ত খলনায়কে পরিণত করে, তবে এটি এখনও এমন একটি কেন্দ্রীয় চরিত্রের জন্য শ্রোতারা আশা করতে পারেনি এমন মহৎ আত্মত্যাগ নয়।

ইসাবেলের সামনে বছরের পর বছর ধরে একটি গুরুত্বপূর্ণ চরিত্র হওয়ার সম্ভাবনা ছিল এবং অর্থ ছাড়াই তাকে হত্যা করা সে যেভাবে যাওয়ার যোগ্য তা নয়।

এটা তর্ক করা যেতে পারে যে ইসাবেলের মৃত্যু কতটা নৃশংসতার স্মরণ করিয়ে দেয় দ্য ওয়াকিং ডেড মহাবিশ্ব হল এবং প্রতিটি প্রস্থানের সর্বদা একটি উদ্দেশ্য থাকে না, তবে এটি এখনও একটি বিশাল বর্জ্যের মতো অনুভব করে। ইসাবেলের সামনে বছরের পর বছর ধরে একটি গুরুত্বপূর্ণ চরিত্র হওয়ার সম্ভাবনা ছিল এবং অর্থ ছাড়াই তাকে হত্যা করা সে যেভাবে যাওয়ার যোগ্য তা নয়। তিনি যদি লরেন্ট বা এমনকি ড্যারিলকে রক্ষা করতে বেরিয়ে যান, তবে এটি তার গল্পের একটি হৃদয়বিদারক তবুও উপযুক্ত সমাপ্তির মতো মনে হত। পরিবর্তে, তিনি হতাশা থেকে ছুরিকাঘাত করেছিলেন এবং সামগ্রিক প্লটকে সত্যিই প্রভাবিত না করেই মারা যান।

আশা করা যায়, ড্যারিল পুরো মৌসুমে এবং তার পরেও কিছু উল্লেখযোগ্য পরিবর্তন দেখতে পাচ্ছেন, কিন্তু পর্ব 4-এর শেষ থেকে তিনি ক্যারলের মতো একই পৃষ্ঠায় ফিরে এসেছেন এবং দ্রুত ইসাবেলের মৃত্যুকে কাটিয়ে উঠবেন, এমনকি যদি এটি ব্যথাও করে। ফলস্বরূপ, তার শেষ মুহূর্তগুলি ড্যারিলের জন্য লরেন্টকে রক্ষা করার জন্য কিছু অতিরিক্ত গোলাবারুদ ছাড়া আর কিছুই মনে হয় না, যা সে ইতিমধ্যেই প্রতিশ্রুতিবদ্ধ ছিল।

ড্যারিল ডিক্সন সিজন 2 এর সমাপ্তি এবং সিজন 3 এর জন্য ইসাবেলের মৃত্যুর অর্থ কী

ইসাবেলের মৃত্যু এখনও ড্যারিল এগিয়ে যাওয়ার উপর একটি বড় প্রভাব ফেলতে পারে

কার্ল গ্রিমসের পর থেকে ওয়াকিং ডেডের সবচেয়ে হতাশাজনক চরিত্রের মৃত্যু হয়েছে

ইসাবেল চলে গেলে, বাকিটা ড্যারিল ডিক্সন সিজন 2 এবং সিজন 3 এর ভবিষ্যত সম্পূর্ণ আলাদা। নরম্যান রিডাস দাবি করেছেন ড্যারিল ডিক্সনএর সিজন 2 এর চূড়ান্ত পর্বটি সবচেয়ে বড় ঘন্টা ওয়াকিং ডেড টেলিভিশন কখনও, ইঙ্গিত করে যে এটি একটি ঠ্যাং দিয়ে শেষ হবে। যদিও অভিনেতার মন্তব্যটি ইসাবেলের মৃত্যুকে ফাইনালে ঘটতে ইঙ্গিত করতে পারে, তবে সে ইতিমধ্যে চলে গেছে মানে গল্পটি খুব আলাদা হবে। ড্যারিলের একটি নরম দিক থাকতে পারে, কিন্তু ইসাবেল ছাড়া, লরেন্টের সাথে তার বন্ধন ক্ষতিগ্রস্থ হতে পারে কারণ তার চাপের সময় মারধর করার প্রবণতা রয়েছে।

এর নতুন পর্ব
দ্য ওয়াকিং ডেড: ড্যারিল ডিক্সন – দ্য বুক অফ ক্যারল
এএমসি এবং এএমসি+ এ রবিবার সম্প্রচার করুন।

উপরন্তু, ইসাবেলকে অতিক্রম করা ড্যারিলের পক্ষে সহজ হবে না, বিশেষ করে তার আগের রোম্যান্স ট্র্যাজেডিতে শেষ হয়েছিল। অতএব, নায়ক 2 এবং 3 ঋতুর বাকি অংশ জুড়ে আরও আক্রমণাত্মক এবং উত্তপ্ত মাথার হতে পারে, যা মূল দলের জন্য আরও বেশি শত্রু তৈরি করতে পারে। ড্যারিল ডিক্সন এটিতে অবশ্যই একটি বড় ছিদ্র থাকবে যে এখন এর প্রধান চরিত্রগুলির একটি লেখা হয়ে গেছে, এবং যখন সিজন 3 সম্ভাব্যভাবে কিছু ধরণের প্রতিস্থাপনের প্রস্তাব দিতে পারে, ইসাবেলের জুতা পূরণ করা কঠিন হবে, তার অনুপস্থিতির কারণে অনুষ্ঠানের টোন স্থায়ী পরিবর্তনের সম্মুখীন হবে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *