Breaking
19 Oct 2024, Sat

জিগাওয়া ট্যাঙ্কার বিস্ফোরণের বিষয়ে পুলিশ নতুন আপডেট দেয়

জিগাওয়া ট্যাঙ্কার বিস্ফোরণের বিষয়ে পুলিশ নতুন আপডেট দেয়



জিগাওয়া ট্যাঙ্কার বিস্ফোরণের বিষয়ে পুলিশ নতুন আপডেট দেয়

মঙ্গলবার জিগাওয়া রাজ্যের তাউরা স্থানীয় সরকার এলাকায় মাজিয়া শহরে একটি পেট্রোল ট্যাঙ্কার বিস্ফোরণের পরে মোট 105 জনেরও কম লোকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়নি।

দ্য নিউজগুরু.কম (TNG) আগের খবরে জিগাওয়াতে পুলিশের মুখপাত্র মিঃ শিইসু অ্যাডাম বুধবার নিশ্চিত করেছেন যে ৫০ জন হাসপাতালে ভর্তি করা হয়েছে বিস্ফোরণের কারণে বিভিন্ন আঘাতের জন্য।

এটা প্রত্যাহার করা হবে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটেছিল, ট্যাঙ্কারটি পড়েছিল বলে জানা গেছে, গ্রামবাসীরা বিস্ফোরণের আগে জ্বালানি তৈরি করছে।

সর্বশেষ সাক্ষাত্কারে, অ্যাডাম বলেছিলেন যে হতাহতের সংখ্যা বেড়ে 105 হয়েছে, 55 টিকে রয়েছে বিভিন্ন আঘাতের ডিগ্রী এবং ছিল হাসপাতালে ভর্তি রিঙ্গিম জেনারেল হাসপাতালে।

তিনি বলেন, “আমি এখন আপনার সাথে কথা বলছি, হতাহতের সংখ্যা প্রায় 105 এবং আহতের সংখ্যা 55 এর বিপরীতে 50 এর আগে নিশ্চিত করা হয়েছিল।

অ্যাডাম বলেন, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাজিয়া টাউনে খাদিজা বিশ্ববিদ্যালয়ের কাছে ট্যাঙ্কার চালক নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনা ঘটে।

তার মতে, ট্যাঙ্কারটি ইয়োবে রাজ্যের এনগুরু শহরে যাওয়ার পথে কানো ছেড়ে যাওয়ার সময় ট্যাঙ্কার চালক অবশেষে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।, এবং এটা বিস্ফোরিত

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *