Breaking
19 Oct 2024, Sat

জেরি সিনফেল্ড অনুশোচনা করেছেন যে ‘চরম বাম’ কমেডি নষ্ট করেছে

জেরি সিনফেল্ড অনুশোচনা করেছেন যে ‘চরম বাম’ কমেডি নষ্ট করেছে


‘এটা সত্যি নয়। এটা সত্য নয়’

মার্ক ড্যানিয়েল থেকে সরাসরি আপনার ইনবক্সে সর্বশেষ পান

প্রবন্ধ বিষয়বস্তু

জেরি সিনফেল্ড এই বছরের শুরুতে তার করা মন্তব্য ফিরিয়ে নিচ্ছেন যেখানে তিনি দাবি করেছিলেন যে রাজনৈতিক সঠিকতা এবং “পিসি ক্র্যাপ” কমেডি নষ্ট করেছে৷

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

ইন সঙ্গে একটি সাক্ষাৎকার নিউ ইয়র্কার তার নতুন Netflix ফিল্ম প্লাগ করতে আনফ্রস্টেড এপ্রিল মাসে, সেনফেল্ড, 70, ভবিষ্যদ্বাণী করেছিলেন যে সিটকমগুলি বিলুপ্ত হতে চলেছে কারণ কমেডিয়ানরা খুব উদ্বিগ্ন যে তারা বাড়িতে দর্শকদের বিরক্ত করবে।

“কমেডিকে আসলে কিছুই প্রভাবিত করে না। মানুষ সবসময় এটা প্রয়োজন. তাদের এটি খুব খারাপভাবে প্রয়োজন এবং তারা তা পায় না,” সিনফেল্ড বলেছেন. “এটা আগে ছিল যে আপনি দিনের শেষে বাড়িতে যাবেন, বেশিরভাগ লোকেরা যেতেন, ‘ওহ, চিয়ার্স চালু আছে ওহ, M*A*S*H চালু আছে ওহ, () মেরি টাইলার মুর (দেখান) চালু আছে। পরিবারের সবাই চালু আছে।’ আপনি শুধু আশা করেছিলেন, ‘আজ রাতে টিভিতে কিছু মজার জিনিস দেখতে পাব।’ ভাল, অনুমান কি — এটা কোথায়? এটি চরম বাম এবং পিসি বাজেদের ফলাফল এবং লোকেরা অন্য লোকেদের অপমান করার বিষয়ে এত উদ্বিগ্ন,” তিনি ডেভিড রেমনিককে বলেছিলেন।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

কিন্তু কমেডিয়ান এখন বলছেন তিনি হাস্যরস নষ্ট করার জন্য “চরম বাম” কে দোষারোপ করার জন্য অনুতপ্ত।

“আমি একটি সাক্ষাৎকার দিয়েছিলাম নিউ ইয়র্কারএবং আমি বলেছিলাম যে চরম বামরা কমেডির শিল্পকে দমন করেছে, “সেইনফেল্ড বলেছেন ব্রেড ব্রেকিং টম বাবার সাথে. “আমি এটা বলেছিলাম। এটা সত্য নয়। এটা সত্য নয়।”

সিনফেল্ড বাবাকে বলেছিলেন “দুটি জিনিস ছিল যা আমাকে বলতে হবে যে আমি অনুশোচনা করছি এবং আমাকে ফিরিয়ে নিতে হবে।”

“তাদের মধ্যে একজন, আমি বলিনি কিন্তু লোকেরা মনে করে আমিও তাই করেছি। আমি বলেছিলাম যে আমি কলেজে খেলি না কারণ বাচ্চারা খুব পিসি এবং আপনি তাদের জন্য কমেডি করতে পারবেন না,” তিনি বলেছিলেন।

সিনফেল্ড বজায় রেখেছিলেন যে তিনি কখনও এটি বলেননি এবং বাবার দর্শকদের আশ্বস্ত করেছিলেন যে তিনি “সব সময়” কলেজে খেলেন।

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

এই বছরের শুরুর দিকে, সিনফেল্ড বলেছিলেন যে দর্শকরা হাসি খুঁজছেন “এখন স্ট্যান্ডআপ কমিকস দেখতে চলেছে কারণ আমরা কারও দ্বারা পুলিশি নই।”

“শ্রোতারা আমাদের পুলিশি করে। আমরা জানি যখন আমরা ট্র্যাক বন্ধ. আমরা তাৎক্ষণিকভাবে জানি এবং আমরা তাৎক্ষণিকভাবে এর সাথে মানিয়ে নিই। কিন্তু যখন আপনি একটি স্ক্রিপ্ট লেখেন এবং সেটি চার-পাঁচটি ভিন্ন হাতে, কমিটিতে, দলে চলে যায়—’এই কৌতুক সম্পর্কে আমাদের চিন্তাভাবনা এখানে।’ ওয়েল, এটা আপনার কমেডি শেষ,” তিনি বলেন.

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

সাইনফেল্ড বাবার সাথে তার চ্যাটে তার মন্তব্যগুলি প্রসারিত করেছিলেন। “আপনি যদি লিন্ডসে ভন হন, যদি আপনি একজন চ্যাম্পিয়ন স্কিয়ার হন, আপনি পাহাড়ের যে কোনো জায়গায় দরজা লাগাতে পারেন। সে গেট তৈরি করতে যাচ্ছে। এটা কমেডি,” তিনি বলেন.

“সংস্কৃতি যাই হোক না কেন, আমরা গেট তৈরি করি। আপনি গেট তৈরি করবেন না, আপনি খেলার বাইরে আছেন। গেমটি হল গেটটি কোথায় এবং আমি কীভাবে পাহাড় থেকে নামার জন্য গেট তৈরি করব?

সিনফেল্ড স্বীকার করেছেন যে সময় পরিবর্তন হয় এবং এক দশক আগে যা মজার ছিল তা এখন মজার নাও হতে পারে, তবে এটি দেখতে এবং সেই অনুযায়ী তাদের অভিনয় সামঞ্জস্য করা একজন কৌতুক অভিনেতার কাজ।

“সংস্কৃতি কি পরিবর্তিত হয় এবং এমন কিছু কি আমি বলতাম যে আমি বলতে পারি না যে সবাই সর্বদা চলমান? হ্যাঁ, কিন্তু এটাই সবচেয়ে বড়, সহজ লক্ষ্য। আপনি নির্দিষ্ট শব্দ বলতে পারেন না, আপনি জানেন, তারা যাই হোক না কেন, গ্রুপ সম্পর্কে — তাহলে কি? আপনার পর্যবেক্ষণের নির্ভুলতা কেবল একজন কৌতুক অভিনেতা হওয়ার চেয়ে 100 গুণ বেশি সূক্ষ্ম হতে হবে… তাই আমি মনে করি না, যেমন আমি বলেছি, ‘চরম বাম’ কমেডি শিল্পকে বাধা দেওয়ার জন্য কিছু করেছে। আমি এখন আনুষ্ঠানিকভাবে এটি ফিরিয়ে নিচ্ছি। তাদের নেই।”

বিজ্ঞাপন 6

প্রবন্ধ বিষয়বস্তু

সেনফেল্ড তার সময়ে যে বিবৃতি দিয়েছিলেন তাও সম্বোধন করেছিলেন আনফ্রস্টেড প্রেস ট্যুর যেখানে তিনি কথা বলেছেন অনুপস্থিত সঙ্গে একটি কথোপকথনে 1960 সালে “প্রধান পুরুষত্ব” সময় তার শোতে বারি উইস সততা মে মাসে

“এটা আরেকটা জিনিস ছিল যা আমি বলেছিলাম, আমি আধিপত্যপূর্ণ পুরুষত্ব মিস করেছি, যেটা সম্ভবত সবচেয়ে বড় বাক্যাংশ নয় যেটা আমি সত্যিই বলছিলাম যে আমি বড় ব্যক্তিত্বকে মিস করি,” সে পাপাকে স্পষ্ট করে বলল। “এটাই আমি মিস করেছি, এবং আমি মোহাম্মদ আলী এবং শন কনারি এবং হাওয়ার্ড কোসেলের কথা উল্লেখ করেছি। আপনি জানেন. আমি বলতে চাচ্ছি, কারণ এই সমস্ত লোক ছিল যাদের আমি একটি শিশু হিসাবে হতে চেয়েছিলাম। আমি হতে চেয়েছিলাম, আমি সেই ধরনের কর্তৃত্ব এবং শৈলী পেতে চেয়েছিলাম। এটি সত্যিই একটি শৈলী জিনিস ছিল।”

সেনফেল্ডের মূল মন্তব্যের পর, তার দীর্ঘদিনের টিভি সহ-অভিনেতা জুলিয়া লুই-ড্রেফাস পিছনে ঠেলে দিল তিনি বজায় রাখা হিসাবে তার মন্তব্য যে একটি “সংবেদনশীলতা সম্পর্কে অ্যান্টেনা একটি খারাপ জিনিস নয়।”

বিজ্ঞাপন 7

প্রবন্ধ বিষয়বস্তু

“আপনি যদি কমেডি এবং নাটক উভয়ের দিকে ফিরে তাকান, তাহলে ধরা যাক 30 বছর আগে, আজকের লেন্সের মাধ্যমে, আপনি এমন বিট এবং টুকরো খুঁজে পেতে পারেন যেগুলি ভাল বয়সী নয়। এবং আমি মনে করি সংবেদনশীলতা সম্পর্কে একটি অ্যান্টেনা রাখা খারাপ জিনিস নয়, “63 বছর বয়সী লুই-ড্রেফাস একটি সাক্ষাত্কারে বলেছিলেন নিউইয়র্ক টাইমস. “আমি বিশ্বাস করি নির্দিষ্ট সংবেদনশীলতা সম্পর্কে সচেতন হওয়া একটি খারাপ জিনিস নয়, আমি জানি না কিভাবে এটি বলতে হয়।”

mdaniell@postmedia.com

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

  1. কমেডিয়ান জেরি সিনফেল্ড

    সিনফেল্ড বলেছেন টিভি কমেডি ‘চরম বাম এবং পিসি ক্র্যাপ’ দ্বারা নিহত

  2. Jerry Seinfeld Netflix-এর লস অ্যাঞ্জেলেস প্রিমিয়ারে যোগ দিয়েছেন

    জেরি সিনফেল্ড ‘প্রধান পুরুষত্ব’ মিস করেন: ‘আমি একজন সত্যিকারের পুরুষকে পছন্দ করি’

  3. জুলিয়া লুই-ড্রেফাস চলচ্চিত্রের প্রচারের জন্য একটি প্রতিকৃতির জন্য পোজ দিচ্ছেন

    জুলিয়া লুই-ড্রেফাস জেরি সিনফেল্ডের রাজনৈতিক শুদ্ধতার অভিযোগের উপর আওয়াজ তুলেছেন

প্রবন্ধ বিষয়বস্তু



By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *