জেলি রোল ক্রিপ্টিক এক্স পোস্টে ‘স্লিমি’ মিউজিক ইন্ডাস্ট্রিকে বিস্ফোরিত করেছে

জেলি রোল ক্রিপ্টিক এক্স পোস্টে ‘স্লিমি’ মিউজিক ইন্ডাস্ট্রিকে বিস্ফোরিত করেছে


দেশের গায়ক জেলি রোল মিউজিক ইন্ডাস্ট্রিতে বিস্ফোরণ ঘটিয়েছে।

“এই সপ্তাহে মিউজিক ব্যবসা কতটা ক্ষীণ তা সম্পর্কে অনেক কিছু শিখেছি, চিন্তা করবেন না যে আমি শীঘ্রই এটি প্রকাশ করতে যাচ্ছি। এই পুরো জিনিসটি ধোঁয়া এবং আয়না ইয়াল,” জেলি রোল X-এ পোস্ট করেছেন, যা আগে টুইটার নামে পরিচিত ছিল।

তিনি তার রহস্যময় পোস্টে যোগ করেছেন, “শ-টি রুশ সম্পর্কে যে সমস্ত কথা বলা হচ্ছে তা বাস্তব!”

দেশের সঙ্গীতে ব্যাপক সাফল্য পাওয়ার আগে জেলে গান লেখার জন্য জেলি রোলের ‘অনেক সময় ছিল’

জেলি রোল ক্রিপ্টিক এক্স পোস্টে ‘স্লিমি’ মিউজিক ইন্ডাস্ট্রিকে বিস্ফোরিত করেছে

কান্ট্রি তারকা জেলি রোল একটি সোশ্যাল মিডিয়া পোস্টে মিউজিক ইন্ডাস্ট্রিকে ছিঁড়ে ফেলেছে এবং “ঘোলা” ব্যবসা প্রকাশ করার হুমকি দিয়েছে। (WWE/Getty Images)

জেলি রোল, জন্মগ্রহণ করেন জেসন ডিফোর্ড, এর আগে র‌্যাপার এবং গীতিকার রাসের সাথে “রিয়্যালি গন” নামে একটি ট্র্যাকে সহযোগিতা করেছিলেন।

Russ এর আগে প্রকাশ করার জন্য ভাইরাল হয়েছে সঙ্গীত শিল্প।

“আমি শিখেছি যে পুরো ইন্ডাস্ট্রি পরিচালিত হয়… এটি কয়েকজন লোক,” রাস ব্যাখ্যা করেছিলেন। “আপনি স্পটিফাই-এর লোকটিকে চেনেন, অ্যাপলের সেই লোকটিকে, আপনি রিদম রেডিওতে এই ব্যক্তিকে এবং আরবান রেডিওতে এই ব্যক্তিকে চেনেন… চারজনের মধ্যে আপনি পুরো শ-টি চালাতে পারেন।”

এই বছরের শুরুর দিকে, নিউ জার্সি-তে জন্মগ্রহণকারী র‌্যাপার আরও বড় রেকর্ড লেবেল এবং জাল স্ট্রিম কেনার জন্য অভিযুক্ত সংস্থাগুলির লক্ষ্য নিয়েছিলেন।

“তারা কিভাবে আমাদের প্রতারণা করছে?” অ্যান্ড্রু শুলজ তার উপর জিজ্ঞাসা “ফ্ল্যাগ্রান্ট” পডকাস্ট. “কারণ আমি এই লোকদের দেখে পাগল হয়ে যায়, তাই না? অ্যালবাম নম্বর 1 যায় কিন্তু তারপরে তারা একটি শো পূরণ করতে পারে না। তাই গণিত গণিত নয়।”

জেলি রোল তার ড্রাগ ডিলের জন্য তার নিজস্ব মিক্সটেপ নিয়ে এসেছে: ‘এটি আমার ব্যবসায়িক কার্ডের মতো ছিল’

গুরুতর জেলি রোলের ক্লোজ আপ

“আমাকে বাঁচান” গায়ক 13 বছর বয়সে কিশোর আটকে গিয়েছিলেন এবং বছরের পর বছর ধরে কারাগারের বাইরে ছিলেন। (গেটি ইমেজের মাধ্যমে ক্রিস উঙ্গার/জুফা এলএলসি)

“এটি একটি বাস্তব জিনিস,” Russ বলেন. “এই হল চুক্তি, যখন আপনি এই লোকেদের সাথে কথা বলেন-‘কারণ আমি এই লোকেদের সাথে কথা বলেছি, ‘কারণ আমি মনে করি, ‘এটা কী? আপনি কীভাবে এটা করছেন?’ তারা কখনই মেকানিক্স প্রকাশ করে না যে তারা আসলে কীভাবে স্ট্রিমগুলি জাল করে।”

রাস অব্যাহত রেখেছিলেন, “কিন্তু বাস্তবতা হল লেবেলগুলি অর্থ ব্যয় করছে… শয়তানের উকিল, তারা এটিকে একটি বিপণন ব্যয়ের মতো আচরণ করছে। কারণ, এক অর্থে, এটি প্রায়।”

Schulz পডকাস্ট 1.76 মিলিয়ন গ্রাহকদের নিয়ে গর্ব করে, এবং সম্প্রতি তার শোতে প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প সহ তার উচ্চ-প্রোফাইল অতিথি রয়েছে।

জেলি রোল সিএমএ অ্যাওয়ার্ড ড্রপ করার আগে ধরে রেখেছে

2024 সিএমটি মিউজিক অ্যাওয়ার্ডের আগে ফক্স নিউজ ডিজিটালের সাথে একটি সাক্ষাত্কারে, জেলি রোল ব্যাখ্যা করেছিলেন যে ঈশ্বরে তার বিশ্বাস তার “চালিকা শক্তি”। (টেরি ওয়াট/গেটি ইমেজ)

বিনোদন নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

দেখুন: জেলি রোল বিশ্বাস করে যে সে ঈশ্বরের দ্বারা সজ্জিত হওয়ার একটি জীবন্ত প্রকাশ

আপনি কি পড়ছেন লাইক? আরও বিনোদনের খবরের জন্য এখানে ক্লিক করুন

ইতিমধ্যে, জেলি রোল তার অ্যালবাম “ব্যালাড অফ দ্য ব্রোকেন” এর মাধ্যমে 2021 সালে প্রসিদ্ধি লাভ করে, কিন্তু সঙ্গীত জগতে, প্রথমে হিপ হপ, তারপরে কান্ট্রিতে অনেক বছর ধরে কাজ করে যাচ্ছিল।

2024 সিএমটি মিউজিক অ্যাওয়ার্ডের আগে ফক্স নিউজ ডিজিটালের সাথে একটি সাক্ষাত্কারে, জেলি রোল তার ব্যাখ্যা করেছিলেন ঈশ্বরে বিশ্বাস তার “চালিকা শক্তি” হয়েছে।

জেলি রোল 2021 সালে তার অ্যালবামের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিল, "ব্রোকেনের ব্যালাড," কিন্তু সঙ্গীত জগতে প্রবেশ করার জন্য বছরের পর বছর ধরে কাজ করছিলেন, প্রথমে হিপ হপে, তারপর দেশ৷

জেলি রোল তার অ্যালবাম “ব্যালাড অফ দ্য ব্রোকেন” এর মাধ্যমে 2021 সালে খ্যাতি অর্জন করেছিল, কিন্তু সঙ্গীত জগতে, প্রথমে হিপ হপ, তারপরে দেশে প্রবেশ করার জন্য বছরের পর বছর ধরে কাজ করে যাচ্ছিল। (Theo Wargo/Getty Images for Global Citizen)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“বিশ্বাস ছিল আমার অনেক বিশ্বাস যে এটা আমার জন্য কাজ করতে যাচ্ছে,” তিনি বলেন. “আপনি কি একজন 37 বছর বয়সী, অসফল সংগীতশিল্পী হওয়ার কথা কল্পনা করতে পারেন যখন আপনি লোকদের বলেছিলেন যে এটি আপনার কাজ ছিল?”

টেনেসি নেটিভ উল্লেখ করেছেন, “এটা এমন কিছু ছিল না যেটা আমি পাশে করেছিলাম। যেমন, এটা আমার কাজ। এবং আমার সবসময় বিশ্বাস ছিল যে আমি যা করার চেষ্টা করছিলাম তার জন্য ঈশ্বরের একটা বড় উদ্দেশ্য আছে।”

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *