জ্যাক ড্যামনকে এখনও তার গল্পটি সঠিকভাবে শেষ করতে শিকাগো ফায়ার সিজন 13-এ ফায়ারহাউস 51-এ ফিরে যেতে হবে

জ্যাক ড্যামনকে এখনও তার গল্পটি সঠিকভাবে শেষ করতে শিকাগো ফায়ার সিজন 13-এ ফায়ারহাউস 51-এ ফিরে যেতে হবে


শিকাগো ফায়ার সিজন 12 সমাপ্তি দর্শকদের হতবাক করে দেয় যখন জ্যাক ড্যামন প্রকাশ করে যে তিনি কেলি সেভারাইডের সৎ ভাই, কিন্তু মাত্র কয়েক পর্ব পরে, ড্যামন তার গল্পটি বন্ধ না করেই চলে যান। সিজন 13 প্রিমিয়ারের সময়, ফায়ারহাউস 51-এ প্রচুর পরিবর্তন করা হয়েছিল। চিফ ডোম পাস্কাল বোডেনের স্থলাভিষিক্ত হন। শিকাগো ফায়ার মরসুম 13, যখন ড্যামন এবং সেভারাইড উদ্ঘাটনের সাথে সামঞ্জস্য করছিল যে তারা সম্পর্কিত। দুই ভাই মিলেমিশে ছিলেন ড্যামন অগ্নিনির্বাপক হিসাবে নির্দেশনার জন্য সেভারাইডের দিকে তাকিয়েছিল এবং সেভারাইড তার ছোট ভাইকে সাহায্য করার জন্য উন্মুক্ত ছিল, কিন্তু তাদের আনন্দ চিরকাল স্থায়ী হতে পারে না।

শীঘ্রই, এটি স্পষ্ট হয়ে উঠল যে ড্যামন সেভারাইডকে একটি পাদদেশে ধরে রেখেছে। সেভারাইড ছিল তার রোল মডেল, এবং ড্যামন তার ভাইকে প্রভাবিত করার জন্য কিছু করতে ইচ্ছুক ছিল। যাইহোক, যে খরচ এসেছিল ২য় পর্বে কলের সময় স্টেলা কিডের সরাসরি আদেশ অমান্য করা। তার লেফটেন্যান্ট হিসাবে, ড্যামনের কিডের কথা শোনা উচিত ছিল, কিন্তু তিনি প্রোটোকলের বিরুদ্ধে গিয়েছিলেন, এটি স্পষ্ট করে যে তিনি তাকে সম্মান করেন না। সেভারাইডকে বাধ্য করা হয়েছিল তার হেডস্ট্রং স্ত্রী এবং তার অপরিণত ভাইয়ের মধ্যে বেছে নিতে। দুর্ভাগ্যবশত, ড্যামনের জন্য, তাকে তার কর্মের পরিণতির মুখোমুখি হতে হয়েছিল, যার অর্থ ফায়ারহাউস 51 ত্যাগ করা শিকাগো ফায়ার ঋতু 13।

শিকাগো ফায়ার সিজন 13, পর্ব 4-এ জ্যাক ড্যামন আনুষ্ঠানিকভাবে ফায়ারহাউস 51 ত্যাগ করেছে

3 পর্বে প্যাসকেল ফায়ারড ড্যামন

পরে কিড ড্যামনকে ফ্লোটার পুলে ফিরিয়ে দেওয়ার জন্য অনুরোধ করেছিল, প্যাসকেল পরিবর্তে ট্রাক 81-এ তার উচ্চ টার্নওভার হারের জন্য লেফটেন্যান্টকে ধমক দিয়েছিলেন, ভেবেছিলেন যে তিনি ফায়ারহাউস 51 ত্যাগ করবেন কিনা। ঘন্টার শেষে, যদিও, নতুন ফায়ারহাউস 51 প্রধান বুঝতে পেরেছিলেন যে কিড তার চাকরিতে কতটা ভাল ছিল। মাউচ কিডের পক্ষে প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং প্যাসকেলের প্রমাণ দিয়েছিলেন যে তিনি একজন দুর্দান্ত লেফটেন্যান্ট এবং নেতা ছিলেন। ফলস্বরূপ, প্যাসকেল ড্যামনকে বরখাস্ত করেন শিকাগো ফায়ার সিজন 13, পর্ব 3।

সম্পর্কিত

শিকাগো ফায়ার সিজন 13 এর কেসি এবং ব্রেটের প্রতিস্থাপন প্রিমিয়ারে পরিষ্কার করে দেয়

শিকাগো ফায়ার থেকে ম্যাট কেসি এবং সিলভি ব্রেটের প্রস্থানের পর, সিজন 13 এর প্রিমিয়ারটি দ্রুত প্রতিষ্ঠিত হয়েছিল কোন দম্পতি তাদের স্থলাভিষিক্ত হবে।

ড্যামন সেভারাইডের উপর ক্ষিপ্ত ছিলেন (যেহেতু তিনিই কিডকে তার অবাধ্যতার কথা বলেছিলেন) এবং তাকে তাদের অপমানজনক বাবা বেনি সেভারাইডের সাথে তুলনা করেছিলেন। যাইহোক, ড্যামন এক পর্ব পরে তার জ্ঞানে আসে এবং অবশেষে সেভারাইডের সাথে কথা বলে। তাদের কথোপকথনের ফলে ড্যামন তার চাকরি ফিরে পায়নি – এমনকি এটি মর্যাদাপূর্ণ ফায়ার স্টেশনে সম্ভাব্য ফিরে আসার ইঙ্গিতও দেয়নি। তাই, ড্যামন আনুষ্ঠানিকভাবে ফায়ারহাউস 51 ত্যাগ করেছে শেষে শিকাগো ফায়ার সিজন 13, পর্ব 4।

স্টেলা কিডের কাছে ক্ষমা চাওয়ার জন্য ড্যামনকে এখনও ফায়ারহাউস 51-এ ফিরে যেতে হবে

ড্যামন মাস্ট মেক থিংস রাইট উইথ কিড

যদিও ড্যামন বলেছিলেন যে সেভারাইড ছিলেন বেনির মতো, সেভারাইড এখনও তার নতুন ফায়ারহাউসে তার জন্য একটি ভাল শব্দ রেখেছেন শিকাগো ফায়ার সিজন 13, পর্ব 4। একবার ড্যামন সেভারাইড কী করেছিল তা শিখেছিল (এবং তাকে স্টেশনে স্থায়ী অবস্থানের প্রস্তাব দেওয়ার পরে), সে সেভারাইডকে খুঁজে বের করেছিল। ড্যামন তার কথা এবং কাজের জন্য ক্ষমা চেয়েছিল এবং সেভারাইড গ্রহণ করেছিল।

ড্যামনের গল্প এখনও অসমাপ্ত মনে হয়
শিকাগো ফায়ার
সিজন 13, এবং এটি কোন বন্ধ হবে না যতক্ষণ না তিনি কিডের কাছ থেকে ক্ষমা চান।

সেভারাইড তার ছোট ভাইকে বেনির প্রাক্তন ফায়ারহাউসে নিয়ে এসে তাকে তাদের বাবার মেডেল দেখান। তিনি ব্যাখ্যা করেছিলেন যে কীভাবে বেনি একজন দুর্দান্ত অগ্নিনির্বাপক ছিলেন কিন্তু তার জীবনের সমস্ত কিছুকে উপেক্ষা করার খরচে, এবং সেভারাইড ড্যামনের জন্য সেখানে থাকা চালিয়ে যাওয়ার মাধ্যমে তার মতো কিছু না হওয়ার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। বেনি শেষ পর্যন্ত সেভারাইডের জীবন নাশকতা করে শিকাগো ফায়ারএবং যদিও ড্যামন সেভারাইডের সাথে ভাল, তবে তিনি কিডের সাথে গুলি চালানোর পর থেকে কথা বলেননি।

শিকাগো ফায়ার সিজন 13 কাস্ট

ভূমিকা

টেলর কিনি

কেলি সেভারাইড

মিরান্ডা রে মায়ো

স্টেলা কিড

ডেভিড আইজেনবার্গ

ক্রিস্টোফার হারম্যান

খ্রিস্টান গর্বিত

র্যান্ডাল “মাউচ” ম্যাকহল্যান্ড

জো মিনোসো

জো ক্রুজ

ড্যানিয়েল কিরি

ড্যারেন রিটার

হানাকো গ্রিনস্মিথ

ভায়োলেট মিকামি

জোসেলিন হুডন

লায়লা “লিজি” নোভাক

ডার্মট মুলরোনি

ডম প্যাসকেল

জ্যাক লকেট

স্যাম কার্ভার

মাইকেল ব্র্যাডওয়ে

জ্যাক ড্যামন

ক্যাটলিন শেনেট

কাইলি এস্তেভেজ

এটা ভাল ছিল যে ড্যামন সেভারাইডের কাছে ক্ষমা চেয়েছিল (যা 3 পর্ব শেষ হওয়ার কারণে হঠাৎ মনে হয়েছিল)। যাইহোক, ড্যামনকে কিডের সাথে সংশোধন করতে হবে। এমনকি যদি সে তার শ্যালিকা নাও হয়, ড্যামনের ক্রিয়াকলাপ কিডকে সরাসরি প্রভাবিত করেছিল এবং সে তার কাছ থেকে ক্ষমা চাওয়ার যোগ্য। কিডস সিজন 13 আর্ক আংশিকভাবে ড্যামনের সাথে তার সমস্যাগুলিকে কেন্দ্র করে। তাদের অনিবার্য এবং প্রয়োজনীয় কথোপকথন অফস্ক্রিনে ঘটলে এটি ঠিক মনে হবে না। ফলস্বরূপ, ড্যামনের গল্প এখনও অসমাপ্ত মনে হয় শিকাগো ফায়ার সিজন 13, এবং এটি কোন বন্ধ হবে না যতক্ষণ না তিনি কিডের কাছ থেকে ক্ষমা চান।

কীভাবে শিকাগো ফায়ার তার স্থানান্তরের পরে ড্যামনকে বৈশিষ্ট্যযুক্ত করা চালিয়ে যেতে পারে

ড্যামন একটি পুনরাবৃত্ত ভূমিকা থাকতে পারে

জ্যাক ড্যামনকে এখনও তার গল্পটি সঠিকভাবে শেষ করতে শিকাগো ফায়ার সিজন 13-এ ফায়ারহাউস 51-এ ফিরে যেতে হবে

হ্যাঁ, ড্যামন আর ফায়ারহাউস 51 এ কাজ করে না এবং কাইলি তাকে প্রতিস্থাপন করবে শিকাগো ফায়ার সিজন 13। কিন্তু এর মানে এই নয় যে ড্যামন এনবিসি পদ্ধতিগত নাটক ছেড়ে যাচ্ছে। তরুণ অগ্নিনির্বাপক বিশেষ অনুষ্ঠানের সময় পপ ইন করার মাধ্যমে, একটি কলে ফায়ারহাউস 51 ক্রু-এ দৌড়ানোর মাধ্যমে, বা মলির অন্যান্য চরিত্রের সাথে একটি বিয়ার ভাগ করে টিভি শোতে একটি পুনরাবৃত্ত ভূমিকা রাখতে পারে। যাই হোক না কেন, ড্যামন সম্ভবত কোথাও যাচ্ছে না শিকাগো ফায়ার সিজন 13 (বিশেষ করে তখন থেকে সিরিজটি তার এবং লিজি নোভাকের মধ্যে একটি রোম্যান্স স্থাপন করেছিল)।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *