Breaking
21 Oct 2024, Mon

জ্যাক নিকলসনের চেহারার মতো ছেলের ‘শক্তিশালী জিন’ তাকে নতুন হরর মুভির ভূমিকায় অবতীর্ণ করেছে

জ্যাক নিকলসনের চেহারার মতো ছেলের ‘শক্তিশালী জিন’ তাকে নতুন হরর মুভির ভূমিকায় অবতীর্ণ করেছে


জ্যাক নিকলসনের ছেলেRay Nicholson, তার বিখ্যাত বাবার সাথে একটি আকর্ষণীয় সাদৃশ্য বহন করে, যা তার নতুন সিনেমার জন্য অর্থ প্রদান করে।

“স্মাইল 2”-এ নাওমি স্কট দ্বারা অভিনয় করা একজন পপ তারকাকে একটি অশুভ সত্তা তাড়া করে যা তার মৃত স্বামী সহ বিভিন্ন লোকের রূপ ধারণ করে, ছোট নিকলসন অভিনয় করেছিলেন।

একটি দৃশ্যে বিশেষভাবে দেখানো হয়েছে যে রে ক্যামেরার দিকে তীব্রভাবে হাসছেন, তার বাবা হরর ক্লাসিক “দ্য শাইনিং”-এর মতো নয়।

“আমার মা বলেছেন, ‘রে, তুমি এত সুন্দর ছেলে ছিলে, এবং তারপরে তোমাকে তোমার বাবার মতো দেখতে শুরু করে’” তিনি মজা করে বলেছিলেন। “সিবিএস সকাল” তার বাবার সাথে হাসি ভাগ করে নেওয়ার বিষয়ে।

জ্যাক নিকলসনের চেহারার মতো ছেলের ‘শক্তিশালী জিন’ তাকে নতুন হরর মুভির ভূমিকায় অবতীর্ণ করেছে

জ্যাক নিকোলসন এবং তার ছেলে রে নিকলসন, যথাক্রমে “দ্য শাইনিং” এবং “স্মাইল 2”-তে তাদের হরর ভূমিকায় একটি আকর্ষণীয় সাদৃশ্য রয়েছে। (গেটি ইমেজ/প্যারামাউন্ট পিকচার্স)

জ্যাক নিকলসনের কন্যা শিশুকালের প্রতিবেশী মার্লন ব্র্যান্ডোর সদয় অঙ্গভঙ্গি স্মরণ করে

তিনি আউটলেটকে আরও জানান যে তিনি এবং তার অস্কার বিজয়ী বাবা “অভিনয় সম্পর্কে এত কথা বলবেন না।”

“আমি মনে করি সম্ভবত আমি তার কথার উপর খুব বেশি ঝুলে থাকতাম। আমি মনে করি আমার জন্য আমার পথ খুঁজে পাওয়া গুরুত্বপূর্ণ,” রে বলেন।

“স্মাইল 2,” রে এর প্রিমিয়ারে ডেডলাইন বলেছে তিনি এবং তার বাবা “খুব আলাদা মানুষ।”

“আমি 1992 সালে জন্মগ্রহণ করেছি, তিনি 1937 সালে জন্মগ্রহণ করেছিলেন। যে জিনিসগুলি আমাকে প্রভাবিত করে তা অবশ্যই তাকে প্রভাবিত করে না। স্পষ্টতই, আমি তাকে ভালবাসি। তিনি আমার অনুপ্রেরণা। আমি প্রতি রাতে তার সাথে রাতের খাবার খেয়েছি। আমি এটি অধ্যয়ন করেছি, এভাবেই আমি একজন মানুষ হতে শিখেছি তাই, অবশ্যই আমরা একই রকম হতে যাচ্ছি,” 32 বছর বয়সী বলেছেন।

জ্যাক নিকলসন তার ছেলে রে নিকলসনের চারপাশে তার বাহু নিয়ে

রায় বলেছিলেন যে তিনি তার বাবার কাছ থেকে “মানুষ হতে শিখেছেন”। (কেভিন মাজুর/ওয়্যার ইমেজ)

বিনোদন নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

তিনি অব্যাহত রেখেছিলেন, “যতদূর এটি সম্পর্কে কথা বলা, যদি সে আমাকে কিছু বলে তবে আমি সম্ভবত এটি নিজের জন্য তদন্ত করব না কারণ আমি চাই, ‘আপনি সেরা, অবশ্যই, এটি ঠিক’ এবং এটা আমার জন্য কাজ না হতে পারে আমি তাকে ভালোবাসি আমি বিশ্বের সবচেয়ে ভাগ্যবান শিশু.

“আমার মা বলে, ‘রে, তুমি এত সুন্দর ছেলে ছিলে, তারপরে তোমাকে তোমার বাবার মতো দেখতে শুরু করেছিলে’।”

— রে নিকলসন

“স্মাইল 2” পরিচালক পার্কার ফিন জানিয়েছেন বিনোদন সাপ্তাহিক যে তিনি রেফারেন্স হিসাবে কাস্ট করেছেন “শাইনিং।”

“আমি মনে করি আমি সবসময় ‘দ্য শাইনিং’ উল্লেখ করার চেষ্টা করছি। রায়ের সাথে, তিনি সেই ভূমিকার জন্য অডিশন দিয়েছেন অবশ্যই, জ্যাক নিকলসন আমার সর্বকালের অন্যতম প্রিয় অভিনেতা, এবং তার হাসি, তাৎক্ষণিকভাবে, আমি পছন্দ করি। ওহ মাই গড, এটা একটা অল্প বয়স্ক জ্যাকের দিকে তাকানোর মত,”” সে আউটলেটকে বলল।

ফিন অব্যাহত রেখেছিলেন, “আমাকে সত্যিই যা আঘাত করেছিল তা হল তিনি যে বিষাক্ত কিন্তু মনোমুগ্ধকর চরিত্রে অভিনয় করছেন তাতে তিনি কতটা ভালোভাবে স্খলন করেছেন। তিনি সেই অনুভূতি আবার আনতে পারেন, আমি সত্যিই, সত্যিই উদ্বিগ্ন, কিন্তু এর একটি অংশও আমাকে সুড়সুড়ি দিচ্ছে। “

রে নিকলসন হাসছেন

পরিচালক পার্কার ফিনের মতে রায়ের “শক্তিশালী জিন” এবং একটি শক্তিশালী অডিশন তাকে “স্মাইল 2”-এ তার ভূমিকায় অবতীর্ণ হতে সাহায্য করেছিল৷ (প্যারামাউন্ট পিকচারের জন্য ফিলিপ ফারাও/গেটি ইমেজ)

আপনি কি পড়ছেন লাইক? আরও বিনোদনের খবরের জন্য এখানে ক্লিক করুন

এবং যদিও জে এর অংশ বিশেষভাবে তার জন্য লেখা হয়নি, ফিন বলেছিলেন যে এটি “বিস্ময়কর কিসমেট” যে তিনি চলচ্চিত্রে শেষ করেছেন।

নিকলসন তার প্রাক্তন অংশীদারের সাথে ভাগ করে নেওয়া দুই সন্তানের মধ্যে রেই বড়, রেবেকা ব্রাউসার্ড। রায়ের ছোট বোন হলেন অভিনেত্রী লরেন নিকলসন।

জ্যাক নিকলসন ছেলে রে নিকলসনের সাথে লেকার্স গেমে বসে আছেন।

রায় বলেছিলেন যে তার বাবা তার নায়ক, এবং তিনি “পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান শিশু”। (কেভর্ক জ্যান্সেজিয়ান/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

নিকলসনের আরও চারটি সন্তান রয়েছে বলে জানা গেছে, জেনিফার নিকলসন, 59, যাকে তিনি তার প্রথম এবং একমাত্র স্ত্রী স্যান্ড্রা নাইটের সাথে শেয়ার করেছেন, কালেব গডার্ডের সাথে সুসান আনস্পাচ, হানি হলম্যান, 42, মডেল উইনি হলম্যানের সাথে (যদিও তিনি কখনই আনুষ্ঠানিকভাবে পিতৃত্ব স্বীকার করেননি), এবং টেসা গৌরিন, যিনি দাবি করেন যে তিনি জেনি গৌরিনের সাথে অভিনেতার অবৈধ কন্যা, যদিও তিনি কখনই প্রকাশ্যে এই দাবিকে সম্বোধন করেননি।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *