Breaking
20 Oct 2024, Sun

ডিএফ-এ বৃষ্টির পরে যানবাহন গর্ত দ্বারা গ্রাস করা হয়; তাকান

ডিএফ-এ বৃষ্টির পরে যানবাহন গর্ত দ্বারা গ্রাস করা হয়; তাকান


সারাংশ
ব্রাসিলিয়ায় (ডিএফ) 310 নর্তে বৃষ্টির পরে একটি গাড়ি একটি গর্তের মধ্যে পড়েছিল এবং দলগুলিকে এলাকাটি মেরামত করতে এবং ভবিষ্যতের সমস্যাগুলি প্রতিরোধ করার জন্য একত্রিত করা হয়েছিল।





ব্রাসিলিয়ায় বৃষ্টির পর যানবাহন ‘ক্রেটার’ গ্রাস করে:

ডিএফ-এ বৃষ্টির পরে যানবাহন গর্ত দ্বারা গ্রাস করা হয়; তাকান

একটি যাত্রীবাহী গাড়ি একটি গর্তের মধ্যে পড়ে যা 310 নর্তে, ব্রাসিলিয়ায় (ডিএফ) বৃষ্টির পরে খোলা হয়েছিল, 19 তারিখে, সাক্ষীরা সেই মুহূর্তটি রেকর্ড করেছিলেন যেটি গর্ত দ্বারা গ্রাস করা শুরু হয়েছিল, যা প্রসারিত হচ্ছিল।

গাড়ির মালিকের সাক্ষাৎকার নেওয়া হয়েছে পত্রিকায় কোরিও ব্রাজিলিয়ানস. ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না, কারণ গাড়িটি পার্ক করা ছিল। যখন তিনি ঘটনাস্থলে গাড়ি থামান, মহিলাটি বলেছিলেন যে অ্যাসফল্টটি নিখুঁত এবং গর্তটি “কোথাও না থেকে” তৈরি হয়েছিল।

একজন প্রত্যক্ষদর্শী আরও জানান, প্রবল বৃষ্টির পর গর্তটি খুলে যায়। গাড়িটি পুরোপুরি গ্রাস করতে প্রায় 1 ঘন্টা লেগেছিল। ডাকা হয় ফায়ার সার্ভিসকে।

ডিএফ পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট সংবাদপত্রে একটি নোট পাঠিয়েছে, যেখানে বলা হয়েছে যে “কূপের আগে বৃষ্টির অনুপ্রবেশ আশেপাশের মাটির সাথে আপস করে, যার ফলে ক্ষয় ঘটে যা ঘটনার দিকে নিয়ে যায়।”

Companhia Urbanizadora da Nova Capital do Brasil (Novacap) এবং নেটওয়ার্ক তৈরির জন্য দায়ী কোম্পানির দলগুলি সাইটে গিয়েছিল, যেখানে তারা গাড়িটি সরিয়ে ফেলে এবং মাটি সংকুচিত করে।

“উন্নয়নগুলিও বাস্তবায়িত করা হবে, যেমন স্টর্ম ড্রেনগুলিকে সরাসরি বৃষ্টির জলে স্থাপন করা, ভবিষ্যতের সমস্যাগুলি প্রতিরোধ করার লক্ষ্যে। আমরা সকলের বোঝার উপর নির্ভর করি এবং এলাকার নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ থাকি”, সচিবালয় যোগ করে।

ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেটিওরোলজি (ইনমেট) অনুসারে, গত বৃহস্পতিবার, 17 তারিখ থেকে দেশের রাজধানীতে বৃষ্টিপাত অব্যাহত রাখা উচিত।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *