Breaking
19 Oct 2024, Sat

তানিয়া মারা এবং জেমে মনজারদিম তাদের মেয়ের 14 তম জন্মদিন ইন্দাইতুবাতে একটি থিমযুক্ত পার্টির সাথে উদযাপন করেছেন

তানিয়া মারা এবং জেমে মনজারদিম তাদের মেয়ের 14 তম জন্মদিন ইন্দাইতুবাতে একটি থিমযুক্ত পার্টির সাথে উদযাপন করেছেন


মা বলেছেন যে মায়সা ইতিমধ্যেই গানের পাঠ গ্রহণ করেছে এবং একটি শৈল্পিক কেরিয়ার অনুসরণ করতে চায়

16 আউট
2024
– 16h47

(4:47 p.m. এ আপডেট করা হয়েছে)




জেমে মনজারদিম এবং তার মেয়ে মায়সা

জেমে মনজারদিম এবং তার মেয়ে মায়সা

ছবি: Reproduction/Instagram/maysa.matarazzo

গায়িকা তানিয়া মারা, 41, এবং পরিচালক জেমে মনজারদিম, 68, এই সপ্তাহান্তে সাও পাওলোর অভ্যন্তরে অবস্থিত ইন্দাইতুবা শহরের একটি খামারে আয়োজিত একটি বিলাসবহুল পার্টিতে তাদের মেয়ে, মায়সার 14 তম জন্মদিন উদযাপন করতে একত্রিত হয়েছিলেন। ইভেন্টটি প্রাক্তন দম্পতির পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সহ প্রায় 200 জন অতিথিকে একত্রিত করেছিল, যারা 15 বছরের সম্পর্কের পরে 2019 সালে আলাদা হয়েছিলেন, কিন্তু একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছিলেন।

পার্টি, লিওনার্দো ফাই দ্বারা উত্পাদিত, জন্মদিনের মেয়ে নিজেই বেছে নেওয়া একটি গ্রীষ্মমন্ডলীয় থিম অনুসরণ করে। ডিজাইনার ক্যামিলা আবদুচ দ্বারা সাজসজ্জার পরিকল্পনা করা হয়েছিল এবং ব্যক্তিগতকৃত বেলুনগুলি জেসিকা সুজার দায়িত্বে ছিল। উদযাপন সম্পর্কে উচ্ছ্বসিত মায়সা প্রকাশ করেছেন যে তিনি ইতিমধ্যেই তার 15 তম জন্মদিনের পার্টি পর্যন্ত দিনগুলি গণনা করছেন।

শৈল্পিক জগতে ব্যাপক আগ্রহ দেখান এই তরুণী ইতিমধ্যেই গানের পথে হাঁটতে শুরু করেছেন। তানিয়া মারার মতে, মায়সা শৈশব থেকেই গানের পাঠ নিচ্ছেন, তার মায়ের পেশাদার অংশীদার সঙ্গীত পরিচালক থিয়াগো গিমেনেস, সাত বছর বয়স থেকে নির্দেশিত হচ্ছেন। বর্তমানে, মায়সা লুকাস জুকারেলির সাথে সাপ্তাহিক গানের পাঠ গ্রহণ করেন।

কিশোরের প্রতিভা ইতিমধ্যেই জনসম্মুখে প্রদর্শিত হয়েছে, যেমন এই বছরের শুরুতে, জেমে মনজারদিমের 45 তম কর্মজীবন উদযাপনের পার্টি চলাকালীন, যখন মেসা অতিথিদের জন্য লাইভ গান গেয়েছিলেন।

তানিয়া, যিনি গায়ক হিসাবে তার ক্যারিয়ারের 25 বছর পূর্ণ করেছেন এবং অক্টোবরের জন্য একটি নতুন সফরের প্রস্তুতি নিচ্ছেন, তার মেয়ের প্রতিভা নিয়ে তার গর্ব লুকাচ্ছেন না। “সে যে পথ বেছে নেবে আমি তাকে উত্সাহিত করব, তার প্রতিভা আছে। এখানে মা কাঁদে এবং আমি সবসময় তার গান শুনে কাঁদি”, Quem ম্যাগাজিনে শিল্পী ঘোষণা করেন। তানিয়ার জন্য, তার মেয়ের শৈল্পিক ক্যারিয়ারের জন্য কোন পারিবারিক বাধা নেই।

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *