Breaking
20 Oct 2024, Sun

নিউইয়র্কের ম্যাট রেম্পে, ইগর শেস্টারকিন ম্যাপেল লিফসের জন্য মুষ্টিমেয় থাকবেন

নিউইয়র্কের ম্যাট রেম্পে, ইগর শেস্টারকিন ম্যাপেল লিফসের জন্য মুষ্টিমেয় থাকবেন


সরাসরি আপনার ইনবক্সে Lance Hornby থেকে সর্বশেষ পান

প্রবন্ধ বিষয়বস্তু

এনএইচএল-এ অভিক্ষিপ্ত সর্বোচ্চ-প্রদানকারী গোলটেন্ডার এবং এর সবচেয়ে বড় দুর্বৃত্ত উভয়ই শনিবার রাতে ম্যাপেল লিফসে নামবে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

ইগর শেস্টারকিন এবং ম্যাট রেম্পে উভয় প্রান্তেই উদ্বেগের কারণ হয়ে উঠবে টরন্টোর প্রথম পাঁচটি খেলায় সবচেয়ে কঠিন পরীক্ষা হিসেবে। নিউইয়র্ক রেঞ্জার্সরা এখনও নিয়ন্ত্রণে হারতে পারেনি (3-0-1) এবং লিফস এমনকি শেস্টারকিন প্রাচীর ভেঙ্গে বা 6-ফুট-7, 241-পাউন্ড রেম্পের দ্বারা বিভ্রান্ত হওয়ার আগে এক রাতে গড়ে পাঁচ গোল করে। .

রেম্পের সাথে যদি পাঠ্যবহির্ভূত কিছু ঘটে, তবে এতে সম্ভবত লিফসের রায়ান রিভস জড়িত থাকবে, যিনি গত মার্চে এখানে নবাগতের সাথে লড়াই করেছিলেন এবং যদিও একটি দীর্ঘ অঙ্গ-প্রত্যঙ্গের শত্রুর চেয়ে বড় এবং ছোট, একটি ড্রয়ে লড়াই করেছিলেন।

প্রশিক্ষক পিটার ল্যাভিওলেটের জন্য প্রতি রাতে নিয়োগের জন্য রেম্পে এখনও কিছুটা কাঁচা – এটি হবে তার বছরের দ্বিতীয় খেলা – তবে পরবর্তীটি 22 বছর বয়সী এর ইতিবাচক দিকগুলি খেলেছে।

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

স্কোটিয়াব্যাঙ্ক এরেনায় রেঞ্জার্সের মর্নিং স্কেটের পর ল্যাভিওলেট জোর দিয়েছিলেন “ম্যাট টেবিলে আরও অনেক কিছু নিয়ে আসে।” “সে মারতে পারে, সে শক্ত নেটে যায়, সে বড় শরীর। হ্যাঁ, তিনি চাইলে বা করতে হলে লড়াই করতে পারেন, তবে তার খেলায় আরও অনেক কিছু রয়েছে।

“একজন তরুণ খেলোয়াড় হিসেবে, আমরা শুধু নিশ্চিত করার চেষ্টা করছি যে আমরা তাকে সঠিকভাবে পরিচালনা করছি, তা অনুশীলন হোক বা খেলা এবং সে উচ্চ স্তরে খেলার সুযোগ পায়। সে একজন ভালো তরুণ সম্ভাবনা।

“(হেভিওয়েট) ভূমিকা অবশ্যই পরিবর্তিত হয়েছে। আপনি আবার ফিরে যেতে পারেন যখন আমি 2000 সালে (কোচিং) এসেছি, একটি সম্পূর্ণ ভিন্ন নিয়ম। আজকাল লড়াইয়ের চেয়ে অবশ্যই এটিতে আরও বেশি কিছু থাকতে হবে, আপনাকে গেমটি খেলতে প্রস্তুত থাকতে হবে।

“তাঁর গ্রীষ্মটি ভাল কেটেছে, তিনি তার স্কেটিং এবং দক্ষতা নিয়ে কাজ করেছেন এবং নিয়মিত স্থান অর্জনের জন্য প্রতিটি খেলায় প্রভাব ফেলার চেষ্টা করছেন।”

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

রেম্পে SBS-তে গত বছরের উপস্থিতি, যেটি কানাডার হকি নাইট ম্যাচও ছিল, “অনেক মজার, একটি ঘটনাবহুল খেলা” বলে অভিহিত করেছেন, তার বাবা-মা, পরিবার এবং বন্ধুরা শনিবার আলবার্টাতে ফিরে দেখবেন।

তিনি যে গ্রীষ্মকালীন স্কেটিং প্রোগ্রামটি শুরু করেছিলেন তার উদ্দেশ্য ছিল তাকে সেই বৃহত্তর ফ্রেমে আরও চটপটে করে তোলা, যখন তিনি ব্লেডের উপর বক্সিং পাঠের জন্য বরফের উপর একত্রিত হওয়ার জন্য পুরানো স্কুল এনফোর্সার জর্জ লারাকের কাছ থেকে একটি অনন্য আমন্ত্রণ গ্রহণ করেছিলেন।

“তিনি খেলায় কিংবদন্তি, নখের মতো শক্ত এবং স্পষ্টতই আমি এমন একটি সুযোগে ঝাঁপিয়ে পড়ব,” রেম্পে বলেছিলেন। “তার কাছে নিজেকে আরও ভালভাবে রক্ষা করার কৌশল আছে, ছোট জিনিস।”

শেস্টারকিন নিয়মিত মরসুমের শুরুতে যে মেগা-ডিলটি আশা করেছিলেন তা করতে পারেননি এবং ইএসপিএন-এর কেভিন উইকস সম্প্রতি রিপোর্ট করেছেন যে তিনি আট বছরের জন্য $88 মিলিয়ন মার্কিন অফার প্রত্যাখ্যান করেছেন। যে কোন এনএইচএল গোলকির প্রাপ্ত সেরা চুক্তি হবে, কিন্তু শেস্টারকিন এবং তার এজেন্ট একটি মৌসুমে $12 মিলিয়নের দিকে ঠেলে দিচ্ছেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

এমন নয় যে তিনি বেতনের ক্যাপ বৃদ্ধির সাথে একটি বড় বেতনের জন্য চেষ্টা করার অধিকার অর্জন করেননি এবং গত বছর নিউইয়র্কের জন্য প্লে অফে .927 সেভ শতাংশ তারা নেতৃত্ব দিয়েছিল, কিন্তু ইস্টার্ন কনফারেন্সে ফ্লোরিডা প্যান্থার্সকে শেষ করতে পারেনি চূড়ান্ত নিয়মিত মৌসুমে শেস্টারকিনের শতাংশ ছিল .913 এবং এই মাসে তিন থেকে শুরু করে .921।

“আমি কিভাবে এটা রাখব, একটি জীবন রক্ষাকারী,” রসিক ডিফেন্সম্যান কে’আন্দ্রে মিলার রসিকতা করেছেন। “আপনি সেই শব্দটি ব্যবহার করতে চান না, তবে এমন একজন লোক থাকা খুবই ভালো, তাই প্রতিযোগীতামূলক এবং জালের বাইরে পাককে রাখার জন্য যা যা লাগে তা করতে ইচ্ছুক।

“আমি মনে করি আমাদের লিগের সেরা দুজন আছে (শেস্টারকিন এবং জোনাথন কুইক)।”

ল্যাভিওলেটকে তার এক সময়ের ফিলাডেলফিয়ার সহকারী, বর্তমান লিফের প্রধান কোচ ক্রেগ বেরুবে সম্পর্কেও জিজ্ঞাসা করা হয়েছিল।

“প্রধান সর্বদা একজন ব্যক্তি যিনি প্রতিরক্ষা সম্পর্কে কথা বলেন। আমি জানি তাদের প্রতিভা এবং দক্ষতা আছে, কিন্তু আমরা যখন একসাথে কাজ করেছি, তখন তিনি প্রতিরক্ষার বিষয়ে ছিলেন এবং টরন্টো মনে হচ্ছে ঘর রক্ষা এবং প্যাক করার বিষয়ে।”

Lhornby@postmedia.com

এক্স:@সানহর্নবি

প্রবন্ধ বিষয়বস্তু

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *