Breaking
20 Oct 2024, Sun

প্যান্থার্স বনাম পাঁজরের আঘাতের পরে হতাশার মধ্যে হেলমেট চাপা দিয়েছিলেন কমান্ডার রুকি ফেনোম জেডেন ড্যানিয়েলস

প্যান্থার্স বনাম পাঁজরের আঘাতের পরে হতাশার মধ্যে হেলমেট চাপা দিয়েছিলেন কমান্ডার রুকি ফেনোম জেডেন ড্যানিয়েলস


ওয়াশিংটন কমান্ডার তারকা রুকি জেডেন ড্যানিয়েলস প্রথম কোয়ার্টারে পাঁজরের চোটে ভোগার পর ক্যারোলিনা প্যান্থার্সের বিপক্ষে খেলায় ফিরতে পারেননি।

ড্যানিয়েলস তার অসুস্থতার মধ্য দিয়ে খেলতে পারে কিনা তা দেখার জন্য কিছু থ্রো করার চেষ্টা করার পরে সাইডলাইনে স্পষ্টতই হতাশ হয়েছিলেন, কিন্তু তিনি ব্যথা অনুভব করেছিলেন। এক্স-রে করার জন্য লকার রুমে নিয়ে যাওয়ার আগে 2 নং সামগ্রিক পিকটি তার হেলমেটটি টার্ফের উপর ফেলে দেয়।

মার্কাস মারিওটা কোয়ার্টারব্যাকে দায়িত্ব নেওয়ায় ড্যানিয়েলসকে খেলায় ফিরে আসা প্রশ্নবিদ্ধ হিসাবে তালিকাভুক্ত করা হয়েছিল। কমান্ডারদের.

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

প্যান্থার্স বনাম পাঁজরের আঘাতের পরে হতাশার মধ্যে হেলমেট চাপা দিয়েছিলেন কমান্ডার রুকি ফেনোম জেডেন ড্যানিয়েলস

ওয়াশিংটন কমান্ডার কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস নর্থওয়েস্ট স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে ক্যারোলিনা প্যান্থার্সের বিপক্ষে বল পাস করছেন। (জিওফ বার্ক-ইমাগন ছবি)

ঠিক কখন ড্যানিয়েলস চোট পেয়েছিলেন তা অজানা, তবে তিনি খেলার প্রথম স্পর্শে 46-গজের রান আউট করার পরে মাটিতে আঘাত করেছিলেন।

যেমন সিবিএস সম্প্রচার দেখায়, ড্যানিয়েলস তার পরের রানের প্রচেষ্টায় বিশ্রীভাবে নেমে যান এবং তারপরে তিন গজ হারানোর জন্য দ্বিতীয় এবং গোলে আঘাত পান। কমান্ডাররা শেষ পর্যন্ত 10-0 তে একটি ফিল্ড গোল করে – ওয়াশিংটন খেলার প্রথম ড্রাইভে একটি পিক-সিক্স ছিল – যেহেতু ড্যানিয়েলস সাইডলাইনে চিকিৎসার জন্য মনোযোগ পেয়েছিলেন।

কমান্ডারস এক্সইসি রেডস্কিনস ডাকনামে ফিরে যাওয়ার বিষয়টি পরিষ্কার করে দেন ‘আমরা যা করতে পারি এমন কিছু নয়’

ড্যানিয়েলস এই মৌসুমে বছরের প্রথম দিকের আক্রমণাত্মক রুকি হয়েছেন, কারণ তিনি রবিবার প্রবেশকারী 4-2 কমান্ডারের জন্য বৈদ্যুতিক ছিলেন।

জেডেন ড্যানিয়েলস ট্যাকল করেন

ওয়াশিংটন কমান্ডার কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস নর্থওয়েস্ট স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে ক্যারোলিনা প্যান্থার্সের লাইনব্যাকার থমাস ইনকম দ্বারা মোকাবিলা করেছেন। (জিওফ বার্ক-ইমাগন ছবি)

তার তীক্ষ্ণ পাসিং দক্ষতা এবং অধরা রানিং ক্ষমতার মিশ্রণের সাথে, ড্যানিয়েলস এই মৌসুম শুরু করার জন্য প্রতিপক্ষের রক্ষণভাগে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে।

প্যান্থারদের মুখোমুখি হওয়ার আগে কমান্ডাররা প্রতি গেমে গড়ে 378 ইয়ার্ড অপরাধ করেছিল যখন প্রতি গেমে দ্বিতীয়-সর্বোত্তম পয়েন্ট (29.7) এর জন্য টাই ছিল।

নেতৃত্ব দেন ড্যানিয়েলস এনএফএল তার পাসে 75.3% সমাপ্তির হার নিয়ে এই সপ্তাহে প্রবেশ করেছে, যা 1,404 গজ, ছয়টি টাচডাউন এবং দুটি ইন্টারসেপশনের জন্য গেছে। এবং তার পা দিয়ে, ড্যানিয়েলস চারটি স্কোর নিয়ে 322 গজের জন্য ছুটে এসেছেন।

জেডেন ড্যানিয়েলস সাইডলাইনে বিভ্রান্ত

ওয়াশিংটন কমান্ডার কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস নর্থওয়েস্ট স্টেডিয়ামে ক্যারোলিনা প্যান্থার্সের বিপক্ষে আঘাতের পর প্রথম কোয়ার্টারে মাঠের বাইরে চলে যাচ্ছেন। (অ্যাম্বার সির্লস-ইমাগন ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কমান্ডাররা প্রথমার্ধে একটি শক্তিশালী নেতৃত্বে আউট, কিন্তু সমস্ত কমান্ডার ভক্তরা ভাবছেন যে ড্যানিয়েলস এই গেমটিতে ফিরে আসতে সক্ষম হবে কিনা।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ ক্রীড়া কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.



By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *