Breaking
20 Oct 2024, Sun

প্রসিকিউটর মেরিলিন ম্যানসন ধর্ষণের তদন্তে ‘নতুন প্রমাণ’ ঘোষণা করেছেন

প্রসিকিউটর মেরিলিন ম্যানসন ধর্ষণের তদন্তে ‘নতুন প্রমাণ’ ঘোষণা করেছেন


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বোচ্চ সংখ্যায় পৌঁছেছেন। লগ ইন করুন বা পড়া চালিয়ে যাওয়ার জন্য বিনামূল্যে একটি অ্যাকাউন্ট তৈরি করুন৷

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

সমস্যা হচ্ছে? এখানে ক্লিক করুন.

লস অ্যাঞ্জেলেসের তদন্তকারীরা সাম্প্রতিক সপ্তাহগুলিতে শিল্প রক গায়ক মেরিলিন ম্যানসনের বিরুদ্ধে “নতুন প্রমাণ” পেয়েছেন একজন প্রাক্তন “এর ধর্ষণের অভিযোগের সাথে সম্পর্কিত”গেম অফ থ্রোনস” অভিনেত্রী যিনি 2021 সালে তাকে প্রথম অন্যায়ের অভিযোগ করেছিলেন।

ডিস্ট্রিক্ট অ্যাটর্নি জর্জ গ্যাসকন এক বিবৃতিতে বলেছেন, তারা “নতুন লিড এবং অতিরিক্ত প্রমাণগুলি সাবধানতার সাথে পর্যালোচনা করছে।”

কিন্তু একটি পুনরুজ্জীবিত তদন্তের খবর আসে যখন ম্যানসন অভিযুক্ত এসমে বিয়ানকো, যিনি “গেম অফ থ্রোনস”-এ রোস খেলেছিলেন, সেই অভিযোগের সাথে প্রকাশ্যে এসেছিলেন যে বিভ্রান্ত প্রসিকিউটর শুরু থেকেই তার অভিযোগগুলিকে “ভুল ব্যবহার” করেছিলেন।

“গ্যাসকন বোকা নন। তিনি জানেন যে তিনি নির্বাচনে খারাপভাবে পিছিয়ে আছেন, এবং তিনি সম্ভবত কয়েক সপ্তাহের মধ্যে হেরে যেতে চলেছেন,” বলেছেন নেয়ামা রহমানি, লস অ্যাঞ্জেলেস-ভিত্তিক বিচারের অ্যাটর্নি এবং সাবেক ফেডারেল প্রসিকিউটর। “এ কারণেই তিনি এখন ম্যানসন এবং মেনেনডেজ ভাইদের মতো হাই-প্রোফাইল মামলার কথা বলছেন, যদিও তিনি বছরের পর বছর ধরে প্রমাণের উপর বসে আছেন।”

মেরিলিন ম্যানসন ‘অবিলম্বে’ অপব্যবহারের অভিযোগের পর রেকর্ড লেবেল থেকে বাদ দেওয়া হয়েছে

প্রসিকিউটর মেরিলিন ম্যানসন ধর্ষণের তদন্তে ‘নতুন প্রমাণ’ ঘোষণা করেছেন

মেরিলিন ম্যানসনকে বেলকন্যাপ সুপিরিয়র কোর্টে দেখানো হয়েছে, 18 সেপ্টেম্বর, 2023, ল্যাকোনিয়ায়, এনএইচ ম্যানসনকে নিউ হ্যাম্পশায়ারে তার 2019 কনসার্টে একজন ভিডিওগ্রাফারের কাছে যাওয়ার এবং তার গায়ে থুথু ও নাক ফুঁকানোর অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল। (এপি ছবি/চার্লস কৃপা)

বিয়ানকো ম্যানসনের বিরুদ্ধে মামলা করেনযার আসল নাম ব্রায়ান ওয়ার্নার, 2021 সালে হিংসাত্মক যৌন নিপীড়ন, পাচার এবং অপব্যবহারের অভিযোগ এনেছিলেন। একজন অ্যাটর্নির মাধ্যমে, 55 বছর বয়সী রক স্টার অভিযোগগুলিকে “সম্ভবত মিথ্যা” বলে অস্বীকার করেছেন এবং তারা গত বছর আদালতের বাইরে নিষ্পত্তি করেছিলেন।

গত সপ্তাহে গ্যাসকনের অফিসের বাইরে তার সমাবেশ চলাকালীন, তিনি অভিযোগ দায়ের করবেন কিনা সে বিষয়ে সিদ্ধান্ত না নিয়েই গ্যাসকনকে দুই বছর ধরে মামলায় বসে থাকার জন্য অভিযুক্ত করেছেন এবং তিনি পরের মাসের নির্বাচনে তার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নাথান হোচম্যানকে সমর্থন করেছেন।

“প্রায় চার বছর আগে, আমি ধর্ষণের শিকারদের যা করা উচিত ছিল তা করেছি: আমি পুলিশের কাছে গিয়েছিলাম,” তিনি বলেছিলেন। “আমি বেদনাদায়ক বিশদে বর্ণনা করেছি যে কীভাবে সঙ্গীতশিল্পী ব্রায়ান ওয়ার্নার, মেরিলিন ম্যানসন নামে পরিচিত, আমাদের সম্পর্কের সময় আমাকে ধর্ষণ এবং অপব্যবহার করেছিলেন৷ একটি পুঙ্খানুপুঙ্খ তদন্ত এবং শত শত প্রমাণ জেলা অ্যাটর্নির অফিসে জমা দেওয়া সত্ত্বেও, আমি এখনও বিচারের অপেক্ষায় আছি৷ এরই মধ্যে, আমি মৃত্যুর হুমকি পেয়েছি, যখন আমার অপব্যবহারকারী প্রকাশ্যে কাজ চালিয়ে যাচ্ছে।”

মেরিলিন ম্যানসন 1990-এর দশকে নাবালিকাকে যৌন নিপীড়নের অভিযোগে নতুন মামলায় অভিযুক্ত

Esme Bianco সিজন 8 এর প্রিমিয়ারে অংশ নেয় "গেম অফ থ্রোনস" একটি এইচবিও রেড কার্পেটে

Esme Bianco নিউ ইয়র্ক সিটিতে 3 এপ্রিল, 2019-এ রেডিও সিটি মিউজিক হলে “গেম অফ থ্রোনস”-এর সিজন 8 প্রিমিয়ারে যোগ দেন। (টেলর হিল/গেটি ইমেজ)

গ্যাসকন মামলায় নতুন প্রমাণ পেয়েছেন বলে দাবি করেছেন, যদিও সমালোচকরা নির্বাচনের দিন ঘনিয়ে আসার সময় নিয়ে প্রশ্ন তুলেছেন, এবং তিনি অপরাধের শিকার, আইন প্রয়োগকারী এবং তার নিজের অফিসে কয়েক ডজন হুইসেলব্লোয়ারদের সমালোচনার মুখোমুখি হয়েছেন, যারা আসন্ন সময়ে হোচম্যানকে সমর্থন করেছেন। নির্বাচন

“আমাদের অফিসের সেক্স ক্রাইমস ডিভিশনের অভিজ্ঞ প্রসিকিউটররা লস অ্যাঞ্জেলেস কাউন্টি থেকে আমাদের নজরে আসা নতুন লিড এবং অতিরিক্ত প্রমাণগুলি যত্ন সহকারে পর্যালোচনা করছেন শেরিফ বিভাগের তদন্ত,” গ্যাসকন বলেছে৷ “গত কয়েক সপ্তাহের মধ্যে নতুন প্রমাণ আবির্ভূত হয়েছে, যা আমাদের অফিসে LASD দ্বারা উপস্থাপিত ইতিমধ্যেই একটি বিস্তৃত কেস ফাইল যোগ করেছে৷”

ডিএ বলেছেন যে নতুন প্রমাণগুলি অভিযোগ দায়ের করার জন্য যথেষ্ট কিনা সে বিষয়ে তিনি এখনও সিদ্ধান্ত নেননি।

যদিও তিনি বলেছিলেন যে তার অফিসের সিনিয়র স্টাফ সদস্যরা বিয়াঙ্কো এবং অন্যান্য অভিযুক্তদের সাথে দেখা করেছেন, তার নিজের সাথে তাদের সাথে দেখা করা “অনুচিত হবে”।

লস অ্যাঞ্জেলেস জেলা অ্যাটর্নি জর্জ গ্যাসকন

লস অ্যাঞ্জেলেস কাউন্টি জেলা অ্যাটর্নি জর্জ গ্যাসকন রক তারকা মেরিলিন ম্যানসনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের বিষয়ে গত সপ্তাহে “নতুন প্রমাণ” ঘোষণা করেছেন। (গেটি ইমেজের মাধ্যমে মায়ং চুন/লস এঞ্জেলেস টাইমস)

মেরিলিন ম্যানসন যৌন নিপীড়নের মামলা ফেডারেল বিচারক কর্তৃক খারিজ

“আমি মামলাটি নিয়ে আলোচনা করার জন্য ভুক্তভোগীদের কাছ থেকে ব্যক্তিগতভাবে দেখা করার অনুরোধ পেয়েছি। তবে, যেহেতু মামলাটি তদন্ত করা হচ্ছে, এই সময়ে ভুক্তভোগীদের সাথে দেখা করা আমার জন্য, জেলা অ্যাটর্নি হিসাবে অনুপযুক্ত হবে,” তিনি বলেছিলেন। “আমরা শীঘ্রই একটি ফাইল করার সিদ্ধান্ত নেওয়ার প্রত্যাশা করছি এবং সেই সময়টি এলে একটি আপডেট প্রদান করব। সেই সময়ে, আমি কীভাবে আমার অফিস তাদের সমর্থন চালিয়ে যেতে পারে তা নিয়ে আলোচনা করার জন্য ক্ষতিগ্রস্তদের সাথে দেখা করার জন্য উন্মুখ।”

গ্যাসকনের অফিসের ভিতরে এবং বাইরের বর্তমান এবং প্রাক্তন প্রসিকিউটররা বলেছেন যে শিকারের সাথে যোগাযোগ করার বিষয়ে তার যুক্তির লাইন অসত্য।

রাহমানি ফক্স নিউজ ডিজিটালকে বলেন, “আমি ধর্ষণের শিকারদের প্রতিনিধিত্ব করছি এবং ব্যক্তিগতভাবে এলএ কাউন্টি ডিএ অফিসে ডেপুটি ডিস্ট্রিক্ট অ্যাটর্নিদের সাথে ধর্ষণের তদন্তের বিষয়ে দেখা করেছি, যাতে এই বিবৃতিটি সত্য নয়”।

মেরিলিন ম্যানসন 2007 সালে ইভান রাচেল উডের সাথে গাঢ় সানগ্লাস পরেন

ইভান রাচেল উড এবং মেরিলিন ম্যানসন 2010 সালে বাগদান করেছিলেন। (স্কট উইন্টরো)

LADA-এর অফিসের একজন প্রধান মামলার প্রসিকিউটর জন লেউইন বলেন, যদি গ্যাসকন সততার সাথে বিশ্বাস করেন যে ক্ষতিগ্রস্তদের সাথে দেখা করে তিনি কোনোভাবে তার নৈতিক অবস্থানকে হুমকির মুখে ফেলবেন, তাহলে তিনি চার্জ করার সিদ্ধান্তে জড়িত থেকে নিজেকে প্রত্যাহার করতে পারেন।

“একজন ভিকটিম এর সাথে দেখা করা ডিএর পক্ষে অনৈতিক যে ধারণাটি অযৌক্তিক,” তিনি বলেছিলেন। “আমরা সব সময় ক্ষতিগ্রস্তদের সাথে দেখা করি।”

ম্যানসনকে অভিনেত্রী ইভান রাচেল উড, তার প্রাক্তন বাগদত্তা, সেইসাথে অন্যান্য নারীদের দ্বারা যৌন ও শারীরিক নির্যাতনের অভিযোগও করা হয়েছে, যার কথিত হামলার সময় 16 বছর বয়সী ছিলেন। কিছু দাবি ইতিমধ্যে আদালতে উড়িয়ে দেওয়া হয়েছে।

তার আইনি ঝামেলায় ২০ ঘণ্টার সাজাও হয়েছে সম্প্রদায় সেবা নিউ হ্যাম্পশায়ারে একজন ভিডিওগ্রাফারকে তার নাক ফাটিয়ে দেওয়ার অভিযোগে।

মেরিলিন ম্যানসন

মেরিলিন ম্যানসন ক্যালিফের স্যাক্রামেন্টোতে 12 অক্টোবর, 2019-এ ডিসকভারি পার্কে 2019 আফটারশক ফেস্টিভালে পারফর্ম করছেন৷ (মিক্কা স্কাফারি/ফিল্মম্যাজিক)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গ্যাসকনের সমালোচকরা বলছেন, এমন হাজার হাজার নিম্ন-প্রোফাইল মামলা রয়েছে যা একই ধরনের অপব্যবহারের ক্ষেত্রে নারীদের জড়িত যা মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করেনি।

“হাজার হাজার মামলা এমনকি পর্যালোচনা করা হয়নি কারণ গ্যাসকন জানে না কিভাবে লস অ্যাঞ্জেলেস কাউন্টি জেলা অ্যাটর্নি অফিসের মতো বড় অফিস পরিচালনা করতে হয়,” বলেছেন হোচম্যান, একজন সাবেক মার্কিন সহকারী অ্যাটর্নি জেনারেল। “শতাধিক মহিলা যারা অকথ্য অপরাধের শিকার হয়েছেন মিস্টার গ্যাসকনের কারণে তাদের আদালতে দিন কাটেনি।”

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *