প্রাক্তন প্রেমিক নিখোঁজ মহিলা মামলায় আগ্রহী একজন ব্যক্তি – বং-সময় সংবাদ

প্রাক্তন প্রেমিক নিখোঁজ মহিলা মামলায় আগ্রহী একজন ব্যক্তি – বং-সময় সংবাদ


মাউন্টিস অ্যাম্বার ম্যানথর্নের নিখোঁজ হওয়ার বিষয়ে তাদের তদন্তের বিষয়ে চমকপ্রদ নতুন বিবরণ প্রকাশ করেছে, যিনি দুই বছরেরও বেশি আগে ভ্যাঙ্কুভার দ্বীপে নিখোঁজ হওয়ার খবর পেয়েছিলেন, এবং বিশ্বাস করা হয় যে তারা খারাপ খেলার সাথে মিলিত হয়েছিল।

“তাকে জীবিত খুঁজে পাওয়ার সম্ভাবনা নেই,” কনস্ট। পোর্ট আলবার্নি আরসিএমপি-র বেথ ও’কনর বুধবার একটি সংবাদ সম্মেলনে স্পষ্টভাবে বলেছেন, যেখানে তদন্তকারীরা পোর্ট আলবার্নি এলাকার একটি গ্যাস স্টেশন থেকে নেওয়া একটি নজরদারি ভিডিও প্রকাশ করেছেন 40 বছর বয়সী মহিলা 7 জুলাই, 2022-এ নিখোঁজ হওয়ার পরপরই। .

ম্যানথর্নের গাড়ি, একটি সাদা 2021 জিপ কম্পাস, দুই দিন পরে নানাইমোর দক্ষিণে একটি গ্রামীণ রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে।

নিখোঁজ মহিলাটিকে প্রাথমিকভাবে বিশ্বাস করা হয়েছিল জাস্টিন হল, একজন প্রাক্তন প্রেমিক, যাকে সে বন্ধুদের বলেছিল যে সে নিখোঁজ হওয়ার দিন তার সাথে দেখা করতে যাচ্ছে।

হল পরে পুলিশ দ্বারা সনাক্ত করা হয়েছিল যারা নির্ধারণ করেছিল যে ম্যানথর্ন তার সাথে ছিলেন না, পুলিশ তার নিখোঁজ হওয়ার পরপরই একটি বিবৃতিতে বলেছিল।

ম্যানথর্নের নিখোঁজ হওয়ার এক বছর পূর্তি হওয়ার ঠিক আগে গত বছর মেরিটে হলকে মৃত অবস্থায় পাওয়া যায়। বুধবার পুলিশ নিখোঁজ ব্যক্তি মামলায় স্বার্থান্বেষী ব্যক্তি হিসেবে হলের নাম ঘোষণা করে।

“আমরা আশাবাদী যে জাস্টিন হল সম্পর্কে আরও কিছু জানেন এমন কারো কাছে এমন তথ্য থাকতে পারে যে তারা এগিয়ে আনতে ইচ্ছুক যা আমাদের অ্যাম্বারে নিয়ে যাবে,” সার্জেন্ট। চেট ক্যারল সাংবাদিকদের একথা জানিয়েছেন।

নজরদারি ভিডিও প্রকাশিত হয়েছে

থার্ড অ্যাভিনিউতে একটি হাস্কি গ্যাস স্টেশন থেকে সদ্য প্রকাশিত ভিডিওতে, হলকে ম্যান্থর্নের গাড়ির পিছনের সিট থেকে একটি স্যুটকেস সরিয়ে ট্রাঙ্কে রাখার চেষ্টা করতে দেখা যায়। যাইহোক, একটি বড় কালো টোট কন্টেইনার ট্রাঙ্কে খুব বেশি জায়গা নিচ্ছে তাই হল অবশেষে স্যুটকেসটিকে পিছনের আসনে ফিরিয়ে দেয়।

গাড়িটি যখন আবিষ্কৃত হয় তখন কন্টেইনারটি ম্যানথর্নের জিপে ছিল না। কন্টেইনার বা ম্যানথর্নের সেলফোন কোনটিই পাওয়া যায়নি।

প্রাক্তন প্রেমিক নিখোঁজ মহিলা মামলায় আগ্রহী একজন ব্যক্তি – বং-সময় সংবাদজাস্টিন হলকে অ্যাম্বার ম্যানথর্নের গাড়ির পিছনের সিট থেকে একটি স্যুটকেস সরিয়ে ট্রাঙ্কে রাখার চেষ্টা করতে দেখা যায়। যাইহোক, একটি বড় কালো টোট কন্টেইনার ট্রাঙ্কে খুব বেশি জায়গা নিচ্ছে তাই হল অবশেষে স্যুটকেসটিকে পিছনের আসনে ফিরিয়ে দেয়। (RCMP)

“আমরা বলতে পারি না যে তার দেহটি সেই টোটে ছিল তবে আমরা এই সত্যটিকে উপেক্ষা করতে চাই না যে এটি কখনই উদ্ধার হয়নি,” ক্যারল বলেছিলেন। “আমরা সমস্ত সম্ভাবনার জন্য উন্মুক্ত থাকতে চাই তবে আমরা এটি পুরোপুরি জানি না।”

পুলিশের মতে, গ্যাস স্টেশনের ভিডিওটি 8 জুলাই, 2022-এ সকাল 4:50 মিনিটে রেকর্ড করা হয়েছিল।

হলকে সেই সকালে গাড়িতে আবার দেখা যায় যখন তিনি সকাল 7:02 টায় জনস্টন রোডে একটি ম্যাকডোনাল্ডস পরিদর্শন করেন মাত্র দুই ঘন্টা পরে, তিনি নানাইমোতে একটি ওয়ালমার্টে কেনাকাটা করার রেকর্ড করেন, তদন্তকারীরা জানিয়েছেন।

হল ম্যানথর্নের গাড়ি চালাচ্ছিলেন যখন তিনি নানাইমোর ডিউক পয়েন্টে বিসি ফেরি টার্মিনালে প্রবেশ করেন এবং সকাল 10:26 টায় বিসি মূল ভূখণ্ডের একটি টিকিট কিনেছিলেন।

পুলিশ বলছে, হল, যিনি গাড়িতে একা ছিলেন, আপাতদৃষ্টিতে তার মন পরিবর্তন করেছিলেন এবং ফেরিতে চড়েননি।

11:03 টায়, হলকে জিপে এলাকা ছেড়ে যাওয়ার রেকর্ড করা হয়েছিল, যা পরের দিন বিকাল 3 টার পরেই ক্যাসিডির গ্রামীণ সম্প্রদায়ের ম্যাকগিলিভরে ওয়ে এবং ক্রিকউড প্লেসের কোণে পাওয়া গিয়েছিল।

ম্যানথর্ন নিখোঁজ হওয়ার পরপরই অনুসন্ধানে সহায়তা করার জন্য ভ্যাঙ্কুভার দ্বীপ ইন্টিগ্রেটেড মেজর ক্রাইম ইউনিটকে ডাকা হয়েছিল।

“আমরা বুঝতে পেরেছি যে VIIMCU-কে সহায়তা করার জন্য ডাকা হয়েছে শুনে এটি উদ্বেগজনক হতে পারে,” ইন্সপ বলেছেন৷ কেভিন ও’ডোনেল, প্রধান অপরাধ ইউনিটের দায়িত্বে থাকা অফিসার, ম্যান্থর্ন নিখোঁজ হওয়ার এক সপ্তাহ পরে।

“তবে, আমরা সম্প্রদায়কে আশ্বস্ত করতে চাই যে এমন ক্ষেত্রে এটি অস্বাভাবিক নয় যেখানে একজন ব্যক্তির অন্তর্ধান চরিত্রের বাইরে এবং অপরাধকে অবিলম্বে উড়িয়ে দেওয়া যায় না।”

‘একদম তার মত না’

তার নিখোঁজ হওয়ার কিছুক্ষণ পরে, একজন বন্ধু সিটিভি নিউজকে বলেছিল যে সেই মাসের শেষের দিকে একজন বন্ধুর বিয়েতে মানথর্নের দাসী হওয়ার কথা ছিল।

নিখোঁজ মহিলাকে খুঁজে বের করার পরিবর্তে বন্ধুবান্ধব এবং পরিবার মনোনিবেশ করায় বিবাহটি অবশেষে স্থগিত করা হবে।

অ্যাম্বার ম্যানথর্নকে একটি পাতলা গড়নের একজন সাদা মহিলা হিসাবে বর্ণনা করা হয়েছে যিনি স্বর্ণকেশী চুলের সাথে প্রায় পাঁচ ফুট লম্বা। (ফেসবুক/অ্যাম্বার ডন গ্রেস)

শত শত স্বেচ্ছাসেবক ফ্লায়ার বিতরণ করে এবং ম্যানথর্নের প্রায়শই পরিচিত ছিল এমন বেশ কয়েকটি এলাকায় অনুসন্ধান করেছিল, সেইসাথে তার গাড়ির অবস্থান যেখানে ছিল, কিন্তু মহিলার কোন চিহ্ন খুঁজে পায়নি।

ম্যানথর্নের নিখোঁজ হওয়ার এক সপ্তাহ পর বন্ধু ক্রিস্টি সেন্ট ক্লেয়ার বলেন, “আমরা সবাই খুব ভীত। এটি একেবারেই তার মতো নয়।”

“বন্ধুদের ঘনিষ্ঠ নেটওয়ার্ক যা সেই বিয়েতে সংযুক্ত ছিল তারা কি ঘটছে তা নিয়ে বিধ্বস্ত,” তিনি যোগ করেছেন। “এটি এই সময়ে এবং গভীরভাবে মানুষকে ব্যাপকভাবে প্রভাবিত করছে।”

নিখোঁজ মহিলার মা লোরেন মারে বুধবার পুলিশের মাধ্যমে একটি বিবৃতি জারি করেছেন, তথ্য আছে এমন কাউকে জিজ্ঞাসা করেছেন “আম্বারকে খুঁজে পেতে এবং তাকে বাড়িতে নিয়ে আসতে আমাদের সহায়তা করুন”

পুলিশ বলছে যে তদন্তটি সক্রিয় রয়েছে এবং যে কেউ নিখোঁজ টোট কন্টেইনার বা সেলফোনটি সনাক্ত করে তদন্তকারীদের সাথে যোগাযোগ করতে বলছে।

“তিনি খুঁজে না পাওয়া পর্যন্ত আমরা অনুসন্ধান চালিয়ে যাব তবে অ্যাম্বারকে তার পরিবারের কাছে বাড়িতে ফিরিয়ে আনতে আমাদের আপনার সহায়তা প্রয়োজন,” ও’কনর বলেছেন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *