Breaking
20 Oct 2024, Sun

ফ্রান্সিস এনগাননু রেনান সমস্যাকে ছিটকে দেন; Cyborg ঐতিহাসিক মাইলফলক অর্জন

ফ্রান্সিস এনগাননু রেনান সমস্যাকে ছিটকে দেন; Cyborg ঐতিহাসিক মাইলফলক অর্জন





ফ্রান্সিস এনগাননু রেনান সমস্যাকে ছিটকে দেন; Cyborg ঐতিহাসিক মাইলফলক অর্জন

ফ্রান্সিস Ngannou তার UC অভিষেক রেনান সমস্যা পরাজিত

ছবি: ডিসক্লোজার/পিএফএল/এসপোর্ট নিউজ মুন্ডো

এই শনিবার, পিএফএল সৌদি আরবের রিয়াদে ‘সুপার ফাইটস’ ইভেন্টের আয়োজন করে, সংস্থার প্রতি-ভিউ-এর ইভেন্টটি সংগঠনের বেশ কয়েকজন প্রধান যোদ্ধাকে একত্রিত করে। তাদের মধ্যে রেনান প্রবলেমা এবং ক্রিস সাইবোর্গের মতো কিছু ব্রাজিলিয়ান।

রেনান ইভেন্টের মূল লড়াইয়ে ফ্রান্সিস এনগান্নুর বিরুদ্ধে লড়াই করেছিলেন, যিনি বক্সিংয়ে তার সময়ের পরে সংগঠনে আত্মপ্রকাশ করেছিলেন এবং ক্যামেরুনিয়ান আবারও ব্রাজিলিয়ানকে নক আউট করে তার মুষ্টির শক্তি দেখিয়েছিলেন এবং এইভাবে কোম্পানির হেভিওয়েট শিরোপা জিতেছিলেন।

লড়াইটি বেশ ‘অস্বাভাবিক’ কিছু দিয়ে শুরু হয়েছিল, যা রেনানের উপর প্রাক্তন ইউএফসি চ্যাম্পিয়ন দ্বারা একটি টেকডাউন ছিল। শুরু থেকেই লড়াইটি নিয়ন্ত্রণ করে, এনগান্নু এটিকে যেতে দেননি এবং ব্রাজিলিয়ানদের উপর নিজেকে চাপিয়ে দেন, তার গ্রাউন্ড এবং পাউন্ড স্ট্রাইকে প্রচুর শক্তি প্রয়োগ করেন।

দ্বৈত লড়াইয়ের একটি মুহূর্তও ছিল না যেখানে এটি দাঁড়িয়ে লড়াই করা হয়েছিল, যেখানে ক্যামেরুনিয়ান তার ঘুষির শক্তি প্রমাণ করেছিলেন অসংখ্যবার। রেনান প্রবলেমা নিজেকে রক্ষা করার চেষ্টা করেছিলেন এবং এমনকি একটি ত্রিভুজ চেয়েছিলেন, কিন্তু ‘দ্য প্রিডেটর’-এর চাপের সম্মুখীন হন, যিনি রেফারি লড়াই বন্ধ না করা পর্যন্ত ব্রাজিলিয়ানকে তার শক্তিশালী আঘাতে শ্বাসরুদ্ধ করার জন্য জোর দিয়েছিলেন এবং Ngannou-এর PFL-এ সফল অভিষেক এবং তার ফিরে আসার নিশ্চয়তা দেন। এমএমএ। লড়াইয়ের পর। বছরের শুরুতে মারা যাওয়া তার ছেলে কোবেকে স্মরণ করার সময় হেভিওয়েট অনুপ্রাণিত হয়েছিলেন এবং তাকে এই বিজয় উৎসর্গ করেছিলেন।

– আমি কোবে ছাড়া আর কিছু ভাবতে পারি না। আমি তার জন্য এই লড়াই মেনে নিয়েছি। আমি আশা করি আপনি তাকে মনে রাখবেন কারণ এটি যদি তার জন্য না হত তবে আমি এখন এখানে থাকতাম না। এটা খুবই কঠিন ছিল, শুধু প্রশিক্ষণ শিবিরই নয়, গত দুই দিনও ছিল আবেগে ভরা। তার কথা না ভেবে আমি কিছুই করতে পারতাম না। এটা কঠিন, এই এক তার জন্য – ক্যামেরুনিয়ান ঘোষণা.

ক্রিস সাইবোর্গ জিতেছেন এবং এমএমএতে ইতিহাস তৈরি করেছেন

আরেকজন ব্রাজিলিয়ান যিনি পিএফএল সুপার ফাইটসে একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে অভিনয় করেছিলেন তিনি ছিলেন ক্রিস সাইবোর্গ। বেলেটার ফেদারওয়েট চ্যাম্পিয়ন তার স্বদেশী লারিসা পাচেকোর মুখোমুখি হয়েছিল এবং একটি বিজয় অর্জন করেছে যা তাকে এমএমএ ইতিহাসের অংশ করে তুলেছে। কারণ: তিনি পাঁচটি প্রধান মিশ্র মার্শাল আর্ট সংস্থার (ইউএফসি, বেলেটর, ইনভিক্টা, স্ট্রাইকফোর্স এবং এখন পিএফএল) শিরোনাম অর্জনকারী প্রথম যোদ্ধা হয়েছিলেন।

পারানার মহিলাটি দ্রুত লড়াইটি মাটিতে নিয়ে গিয়েছিল এবং প্রায় শেষ হয়েছিল, কিন্তু লারিসা সাইবোর্গের আক্রমণ থেকে নিজেকে রক্ষা করতে সক্ষম হয়েছিল এবং লড়াইটিকে শীর্ষে নিয়ে গিয়েছিল, কিন্তু সে একটি শক্তিশালী হাই কিক পেয়েছিল এবং আবারও তার প্রতিদ্বন্দ্বী দ্বারা তাকে নামিয়ে দেওয়া হয়েছিল, এমনকি তার সুযোগ শেষ করার জন্য ব্যর্থ চেষ্টা.

পায়ে ক্রিস সাইবোর্গের আধিপত্য ছিল শক্তিশালী, কিউরিটিবা নেটিভ লারিসাকে শক্তিশালী আঘাত থেকে রক্ষা করেনি এবং প্যারা নেটিভকে কোনো বড় সমস্যা ছাড়াই মাটিতে নিয়ে যেতে এবং সেখানে লড়াইয়ে আধিপত্য বিস্তার করতে পেরেছিল। তৃতীয় রাউন্ডে পাচেকো কিছু সাফল্য পেয়েছিলেন, যখন তিনি আক্রমণ করার এবং লড়াইটিকে মাটিতে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তার কনুই ব্যবহার করে তার প্রতিপক্ষকে উল্লেখযোগ্যভাবে কাটানোর জন্য।

এই ধরনের চাপ চূড়ান্ত রাউন্ডে ঘটেনি, যেখানে লরিসা পাচেকো ধীরে ধীরে শেষ হয়ে যায় এবং সাইবোর্গকে লড়াইয়ের নিয়ন্ত্রণ ফিরে পেতে দেখে, পায়ে আধিপত্য বিস্তার করে এবং তার আগ্রাসন বজায় রাখে, যদিও নকআউটের সন্ধানে নিজেকে প্রকাশ না করে। এইভাবে, কুরিটিবা নেটিভ কোন অসুবিধা থেকে দূরে ছিল এবং বিজয় এবং শিরোনাম পেতে ফলাফল পরিচালনা করে।

– লরিসা খেলাধুলার একটি বড় নাম এবং খুব কঠিন হিট। এটা আমার জন্য একটি আনন্দের ছিল এবং আমি এখানে থাকার জন্য শুধুমাত্র কৃতজ্ঞ হতে পারি, আমি ধন্য মনে করি। আমার এখনও আরও দুটি লড়াই আছে এবং আমি বেল্টটি রক্ষা করতে চাই – পিএফএলে তার ভবিষ্যত সম্পর্কে ব্রাজিলিয়ান বলেছেন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *