Breaking
20 Oct 2024, Sun

বিকিনিতে সেক্সি বয়স্ক তারকারা শেষ হাসি পাচ্ছেন

বিকিনিতে সেক্সি বয়স্ক তারকারা শেষ হাসি পাচ্ছেন


প্রবন্ধ বিষয়বস্তু

সোশ্যাল মিডিয়াতে বয়স্ক সেলিব্রিটিদের অনুসরণ করা যে কেউ জানেন যে অনেক মহিলাই আনন্দের সাথে সেক্সি ছবি শেয়ার করেছেন, প্রায়শই অল্প পোশাকে দেখা যাচ্ছে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

শ্যারন স্টোন, 66, এলিজাবেথ হার্লি, 59, ডেমি মুর, 61, এবং সালমা হায়েক এবং হ্যালি বেরির মতো তারকারা, উভয়েই 58 বছর বয়সী, অদ্ভুত বিকিনি ছবি (বা বিকিনি চিত্রগুলির ক্যারাউজেল) ভাগ করার জন্য অপরিচিত নয়।

একটা সময় ছিল যখন সেই ডেমোগ্রাফিক পোস্টিং সেক্সি ফটোর ধারণাটি অনুপযুক্ত বলে মনে করা হত, তাই কি এই ধরনের ছবিগুলি আরও গ্রহণযোগ্য হয়ে উঠছে?

জিনিস সত্যিই অগ্রগতি হয়েছে?

ডেটিং এবং সম্পর্ক বিশেষজ্ঞ ড. ক্যালিস্টো অ্যাডামস বলেছেন, “বয়স্ক সেলিব্রিটিরা দেখাচ্ছেন যে তারা আত্মবিশ্বাসী এবং লোকেরা কী ভাবছে তা চিন্তা করে না” টরন্টো সান.

“একই সময়ে, আমি মনে করি যে আমরা অবশেষে বুঝতে পেরেছি যে মহিলারা বয়স বাড়ার সাথে সাথে আরও বেশি না হলেও আকর্ষণীয় থাকতে পারে।”

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

এটি একটি রিফ্রেশিং পরিবর্তন, বিশেষ করে এমন পেশাদারদের জন্য যারা ভগবান তাদের যা দিয়েছেন তা বজায় রাখতে এবং উদযাপন করার সময় যৌবন বজায় রাখতে চান এমন মহিলাদের উপর নির্ভর করে।

প্লাস্টিক সার্জন ডাঃ জেরি চিডেস্টার বলেন, “আমি দেখতে পাচ্ছি কম মহিলা 20 বছরের কম বয়সী এবং আরও বেশি মহিলা এই বিভিন্ন পদ্ধতির মাধ্যমে তাদের প্রাকৃতিক সৌন্দর্যের পরিপূরক করতে চাইছেন।” সূর্য.

“তারা স্বাভাবিকভাবে বর্ধিত দেখতে উপভোগ করে এবং সুন্দরভাবে বয়সের সাথে সাথে তাদের চেহারাকে আলিঙ্গন করে।”

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

কিন্তু ইন্টারনেট একটি গড় জায়গা হতে পারে.

সাম্প্রতিক বছরগুলিতে, ডোনা ডি’এরিকো, একজন প্রাক্তন বেওয়াচ অভিনেত্রী থেকে শুধুমাত্র ফ্যান তারকা হয়েছিলেন, ব্র্যান্ডেড ছিলেন “একটি বিকিনি পরার জন্য খুব পুরানো,” যদিও সে দোলা দিয়েছিল।

তৎকালীন 54-বছর বয়সী এটি বন্ধ করে দিয়েছিলেন এবং যদি কিছু থাকে তবে তার সেক্সি শটগুলিকে সম্পূর্ণ নতুন, প্রকাশযোগ্য স্তরে নিয়ে গেছে।

প্রস্তাবিত ভিডিও

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

এটি বলেছে, চিডেস্টার উল্লেখ করেছেন যে তিনি সহায়ক অনলাইন সম্প্রদায়ের উত্থান দেখেছেন, বিশেষ করে Facebook-এ যেখানে অনেক বয়স্ক মহিলা তাদের ব্যক্তিগত অভিজ্ঞতাগুলি নান্দনিক চিকিত্সার সাথে ভাগ করে নিতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন এবং বিচার বা কলঙ্কিত বোধ করার বিষয়ে চিন্তা করতে হবে না।

“এটি মহিলাদের তাদের যাত্রা সম্পর্কে আরও খোলামেলা হওয়ার অনুমতি দিয়েছে এবং পরবর্তীতে এটি সর্বজনীনভাবে ভাগ করে নিয়েছে,” তিনি উল্লেখ করেছেন।

“তারা একটি শারীরিক ইতিবাচক সংস্কৃতি এবং স্ব-ক্ষমতায়নের মানসিকতা গ্রহণ করে এবং এটি অনলাইনে ভাগ করে নেওয়ার জন্য উন্মুক্ত।”

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

আপনার সামাজিক নেটওয়ার্কে এই নিবন্ধটি শেয়ার করুন

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *