Breaking
20 Oct 2024, Sun

বুলোস বলেছেন যে নুনেসের ‘একটি ইঁদুরের মুখ রয়েছে এবং এটি একটি আদরকারী ভালুক নয়’ এবং মেয়র তাকে দুর্নীতির সাথে যুক্ত থাকার অভিযোগ তোলেন

বুলোস বলেছেন যে নুনেসের ‘একটি ইঁদুরের মুখ রয়েছে এবং এটি একটি আদরকারী ভালুক নয়’ এবং মেয়র তাকে দুর্নীতির সাথে যুক্ত থাকার অভিযোগ তোলেন


“যখন এটিতে একটি ইঁদুরের স্নাউট, একটি ইঁদুরের লেজ, একটি ইঁদুরের মুখ থাকে, তখন এটি একটি আলিঙ্গন ভালুক নয়। এটি একটি ইঁদুর”, বলস বলেন

19 আউট
2024
– 10:08 p.m

(রাত 10:17 এ আপডেট করা হয়েছে)

সারাংশ
বিতর্ক চলাকালীন, গুইলহার্মে বুলোস মেয়র রিকার্ডো নুনেসকে একটি ইঁদুরের সাথে তুলনা করেছিলেন, অপরাধে জড়িত থাকার বিষয়ে উত্তপ্ত আলোচনার মধ্যে।




ছবি: আন্তোনিও চাহেস্তিয়ান/রেকর্ড ডিসক্লোজার

সাও পাওলোর মেয়রের জন্য পিএসওএল প্রার্থী, গুইলহার্মে বুলোস, বর্তমান মেয়র রিকার্ডো নুনেসকে (এমডিবি) একটি “ইঁদুর” এর সাথে তুলনা করেছেন। সাও পাওলোতে দ্বিতীয় রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতাকারী দুই প্রার্থীর মধ্যে রেকর্ড, Estadão এবং Eldorado রেডিও দ্বারা প্রচারিত এই শনিবার, 19 তারিখে বিতর্কের সময় বক্তৃতাটি করা হয়েছিল।

“যখন এটির একটি মাউস স্নাউট, একটি ইঁদুর লেজ, একটি ইঁদুরের মুখ থাকে, এটি একটি আলিঙ্গন করা ভালুক নয়। এটি একটি ইঁদুর,” বলছিলেন।

উভয় পক্ষই একে অপরের বিরুদ্ধে অপরাধে অংশ নেওয়ার অভিযোগ এনে একটি উত্তপ্ত তর্ক থেকে আসছিল। যখন তিনি সাদৃশ্যটি তৈরি করেছিলেন, তখন বুলোস রিকার্ডো নুনেসকে তার ব্যাঙ্কিং গোপনীয়তা খুলতে বলেছিলেন, পরামর্শ দিয়েছিলেন যে তিনি সিটি হলের প্রধান বেআইনি পরিকল্পনায় জড়িত ছিলেন।

নুনেস অবশ্য প্রশ্ন করেছিলেন কোন অধিকারের অধীনে সোলিস্টা অনুরোধটি করেছিলেন এবং উত্তর দিয়েছিলেন: “যাকে গোপনীয়তা খুলতে হবে তিনি হলেন এমটিএসটি [Movimento dos Trabalhadores Sem Terra]এবং [deputado André] জ্যানোনস, যে আপনি ফেডারেল ডেপুটি হিসাবে ব্রাসিলিয়াতে গিয়েছিলেন পরিষ্কার করতে, বিভক্তিকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়ার জন্য”, এমডেবিস্তাকে অভিযুক্ত করেছেন, এমন একটি মামলার উদ্ধৃতি দিয়েছেন যেখানে বুলোস চেম্বারে র‌্যাপোর্টার ছিলেন, কিন্তু আর্কাইভ করা হয়েছিল।

উত্তরে, বুলোস ইঙ্গিত দিয়েছিলেন যে নুনসের পিসিসির সাথে একটি সংযোগ রয়েছে। “সাও পাওলো শহরটি দুর্ভাগ্যবশত ডে কেয়ার মাফিয়া থেকে শুরু করে সংগঠিত অপরাধ পর্যন্ত পরিকল্পনার করুণায় রয়েছে৷ এবং এখন, নির্বাচনতিনি হতাশা. নেতাকে দেখাতে হবে। আমার জীবনটা একটা খোলা বই, তুমি তোমারটা খুলছ না কেন?” সে উস্কে দিল।

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *