Breaking
20 Oct 2024, Sun

ব্রুনা গনসালভেস প্রকাশ করেন কখন তিনি লুডমিলার সাথে তার প্রথম সন্তানের জন্ম দেবেন

ব্রুনা গনসালভেস প্রকাশ করেন কখন তিনি লুডমিলার সাথে তার প্রথম সন্তানের জন্ম দেবেন


নৃত্যশিল্পী এবং প্রাক্তন বিবিবি, ব্রুনা গনসালভেস ব্যাখ্যা করেছেন যে গায়িকা লুডমিলার সাথে তার মা হওয়ার স্বপ্ন আরও কাছে আসছে; এটা পরীক্ষা করে দেখুন

গায়ক লুডমিল্লা এবং তার স্ত্রী, নর্তকী এবং প্রাক্তন বিবিবি ব্রুনা গোলসালভেসইতিমধ্যেই প্রকাশ করেছে যে তারা মা হতে চায়। নৃত্যশিল্পীর মতে, তার প্রথম সন্তান হওয়ার স্বপ্ন ইতিমধ্যেই পূরণ হয়েছে।




ব্রুনা গনসালভেস প্রকাশ করেন কখন তিনি লুডমিলার সাথে তার প্রথম সন্তানের জন্ম দেবেন

লুডমিলা এবং ব্রুনা গনসালভেস

ছবি: প্রজনন/ইনস্টাগ্রাম / মার্সিয়া পিওভেসান

“পরের বছর, এটা আসছে। পরের বছর আমরা শুরু করতে যাচ্ছি [o processo para engravidar]”, ঘোষিত ব্রুনা গোলসালভেস সাক্ষাৎকারে তদুপরি, তিনি তার স্ত্রীর সাথে তার সম্পর্ক নিয়ে রসিকতা করেছিলেন, লুডমিল্লা। “আমি এবং লুদ, আমরা বলি আমরা চিরন্তন বান্ধবী”, বলা থেকে তথ্য পাওয়া যায় ফ্যাবিয়া অলিভেরা কলামকরবেন মহানগর.

তদ্ব্যতীত, এটি মনে রাখা উচিত যে 2023 সালের মে মাসে, লুডমিল্লা সঙ্গে একটি সাক্ষাৎকারে তার মা হওয়ার ইচ্ছা সম্পর্কে মন্তব্য করেছেন বিয়ালের সাথে কথোপকথন: “আমরা সন্তান নিতে চাই এবং তাদের জন্য এই জায়গাটি আলাদা করে রাখতে চাই, তাদের সমস্ত সহায়তা এবং মনোযোগ দিন। এই মুহূর্তটির সদ্ব্যবহার করুন। তাই আমরা সঠিক সময়ের জন্য অপেক্ষা করছি। কিন্তু এটি ঠিক সেখানে আছে, আপনি জানেন?” এ সময় বলেন।

অবশেষে গত বছরের নভেম্বরে ব্রুনা গনসালভেস e লুডমিল্লা একটি বিখ্যাত ইন ভিট্রো প্রেগনেন্সি ক্লিনিকে গিয়েছিলেন ফ্লোরিডানং USA. ট্রিপ তাদের পরিবার প্রসারিত করার দম্পতি পরিকল্পনা হাইলাইট. তারা 2017 সাল থেকে একসাথে আছেন এবং 2019 সাল থেকে বিয়ে করেছেন।

দম্পতির আরও দেখুন:

Source link



By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *