Breaking
19 Oct 2024, Sat

ভিটোরিয়ায় শপিং মলে প্রাক্তন স্ত্রীর বর্তমান স্ত্রীকে ছুরিকাঘাত করেছে পুরুষ

ভিটোরিয়ায় শপিং মলে প্রাক্তন স্ত্রীর বর্তমান স্ত্রীকে ছুরিকাঘাত করেছে পুরুষ


অপরাধ হত ঈর্ষা দ্বারা উদ্বুদ্ধ; ভিকটিমকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং তার অবস্থা ভালো




ভিকটিমকে উদ্ধার করা হয়েছে এবং ভালো আছেন

ভিকটিমকে উদ্ধার করা হয়েছে এবং ভালো আছেন

ছবি: প্রজনন/টিভি গেজেটা

একটি 40-বছর-বয়সী ব্যক্তি তার প্রাক্তন স্ত্রীর বর্তমান অংশীদারকে ছুরিকাঘাত করার পরে গ্রেপ্তার করা হয়েছিল, 15 তারিখের মঙ্গলবার রাতে, ভিটোরিয়াতে একটি শপিং মলের পার্কিংয়ে নতুন সম্পর্কের ঈর্ষা। থেকে তথ্য পাওয়া যায় ফোলহা ভিটোরিয়া.

ঘটনাটি সন্ধ্যা ৭টার দিকে শপিং ভিটোরিয়ায় ঘটে। জড়িত তিনজনই ক্যারিয়াসিকার বাসিন্দা, তবে বেড়াতে গিয়েছিলেন রাজধানীতে। সন্দেহভাজন ব্যক্তি দম্পতিকে প্রতিষ্ঠানের পার্কিং লটে অনুসরণ করেছিল, যেখানে সে তাদের আঘাত করেছিল। তাকে ঘটনাস্থলে গ্রেফতার করা হয়, এবং শিকারকে সাও লুকাস স্টেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে সে চিকিৎসা সেবা পায়। ভীতি সত্ত্বেও সে ভালো করছে।

সংবাদপত্রের মতে, বন্দী পুলিশকে বলেছে যে সে তার প্রাক্তন বর্তমান সঙ্গীকে হিংসা থেকে হত্যা করতে চেয়েছিল। তিনি রিপোর্ট করেছেন যে তিনি তার স্ত্রীর সাথে বহু বছর ধরে বিবাহিত ছিলেন, যার সাথে তার ছয়টি সন্তান ছিল। দম্পতি আলাদা হয়ে যায় এবং সে শিকারের সাথে সম্পর্ক শুরু করে, যার সাথে তার আরেকটি সন্তান ছিল।

লোকটির প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে তিনি আর্থিক সমস্যায় ভুগছিলেন এবং তার প্রাক্তন স্ত্রী তাকে নিয়ে যান। তিনি সেই বাড়িতে ফিরে আসেন যেখানে তিনি তার সাথে থাকতেন, তার বর্তমান সঙ্গীর সাথেও থাকতেন, যা তার মধ্যে ঈর্ষার সঙ্কট সৃষ্টি করবে।

একটি নোটে টেরাসিভিল পুলিশ কেবল বলেছিল যে সন্দেহভাজন ব্যক্তিকে যোগ্য হত্যার চেষ্টা করার জন্য এই আইনে ধরা হয়েছিল এবং তাকে ভায়ানা ট্রাইজ সেন্টারে (সিটিভি) নিয়ে যাওয়া হয়েছিল।

আছে ফোলহা ভিটোরিয়াশপিং এর প্রশাসন এই আইনের সহিংসতার জন্য দুঃখ প্রকাশ করেছে এবং জানিয়েছে যে এটি জড়িত পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করে।

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *