Breaking
21 Oct 2024, Mon

মার্কোস ফেলিপের কাছ থেকে ভালো সেভ করে, বাহিয়া মিনেইরোতে ক্রুজেইরো থেকে ড্র ছিনিয়ে নেয়; নোট দেখুন

মার্কোস ফেলিপের কাছ থেকে ভালো সেভ করে, বাহিয়া মিনেইরোতে ক্রুজেইরো থেকে ড্র ছিনিয়ে নেয়; নোট দেখুন


2024 ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপের 30 তম রাউন্ডের জন্য বৈধ বাহিয়া এবং ক্রুজেইরোর মধ্যে সংঘর্ষ, 1-1 ড্রতে, মিনেইরোতে শেষ হয়েছিল। খেলাটি বেশ ভারসাম্যপূর্ণ ছিল, উভয় দলই ভাল সুযোগ তৈরি করেছিল, কিন্তু শেষ করার ক্ষেত্রে স্পষ্টতার অভাব ছিল। 61তম মিনিটে ক্রুজেইরো গোলের সূচনা করেন, গ্যাব্রিয়েল ভেরনের সহায়তায়। […]

19 আউট
2024
– 03h26

(03:32 এ আপডেট করা হয়েছে)




মার্কোস ফেলিপের কাছ থেকে ভালো সেভ করে, বাহিয়া মিনেইরোতে ক্রুজেইরো থেকে ড্র ছিনিয়ে নেয়; নোট দেখুন

(

ছবি: রাফায়েল রদ্রিগেস/ইসি বাহিয়া/এসপোর্ট নিউজ মুন্ডো

বাহিয়া এবং মধ্যে দ্বন্দ্ব ক্রুজ2024 ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপের 30 তম রাউন্ডের জন্য বৈধ, 1-1 ড্রয়ে শেষ হয়েছে, Mineirão তে। খেলাটি বেশ ভারসাম্যপূর্ণ ছিল, উভয় দলই ভাল সুযোগ তৈরি করেছিল, কিন্তু শেষ করার ক্ষেত্রে স্পষ্টতার অভাব ছিল। দ ক্রুজ 61তম মিনিটে ম্যাথিউস পেরেইরার সহায়তায় গ্যাব্রিয়েল ভেরন গোলের সূচনা করেন। বাহিয়া প্রতিক্রিয়া দেখায় এবং 82 তম মিনিটে সমতা আনতে সক্ষম হন, যখন লুকাস রদ্রিগেজ অ্যাডমিরের পাসের পরে গোল করেন।

ম্যাচের বিশেষত্ব ছিল বাহিয়ার গোলরক্ষক মার্কোস ফেলিপে, যিনি দুর্দান্ত সেভ করেছিলেন, মূলত কাইও হোর্হে এবং ম্যাথিউস পেরেইরার শটগুলি থেকে, বাহিয়ান দলকে খেলায় রেখেছিল। গ্যাব্রিয়েল জেভিয়ার বেশ কয়েকটি ক্রুজেইরো আক্রমণ কেটে দিয়ে রক্ষণভাগও শক্ত ছিল। যাইহোক, বাহিয়ার তার আক্রমণাত্মক খেলা চাপিয়ে দিতে অসুবিধা হয়েছিল, বিয়েল এবং এভারালদো ভাল সুযোগ নষ্ট করেছিলেন।

বাহিয়া খেলোয়াড়দের রেটিং হিসাবে, মার্কোস ফেলিপ তার নির্ণায়ক পারফরম্যান্সের জন্য সর্বোচ্চ গ্রেড (8.5) পাওয়ার যোগ্য। গ্যাব্রিয়েল জেভিয়ার আরেকটি রক্ষণাত্মক হাইলাইট ছিলেন, তিনি 7.5 গ্রেড পেয়েছিলেন। মিডফিল্ডে, কাউলি গুরুত্বপূর্ণ ছিল, কিন্তু তার বদলি দলের সৃজনশীল শক্তি হ্রাস করে, 6.5 রেটিং অর্জন করে। আক্রমণে, এভারালদো এবং বিয়েল কঠোর পরিশ্রমী, কিন্তু অকার্যকর, উভয়েরই 5.5 রেটিং পাওয়ার যোগ্য।

ড্র বাহিয়াকে টেবিলে একটি স্থিতিশীল অবস্থানে রাখে, তবে দলটি জানে যে পরবর্তী লিবার্তোদোরেসে জায়গার স্বপ্ন দেখতে হলে আক্রমণাত্মক সেক্টরে উন্নতি করতে হবে।

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *