Breaking
20 Oct 2024, Sun

লিয়াম পেইনের বাবা হোটেলে যান যেখানে ছেলে দুঃখজনকভাবে মারা যায়

লিয়াম পেইনের বাবা হোটেলে যান যেখানে ছেলে দুঃখজনকভাবে মারা যায়


তার ছেলে মর্মান্তিকভাবে তার মৃত্যুর কয়েকদিন পর ১৬ অক্টোবর, লিয়াম পেইনের বাবা দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সমবেত ভক্তদের সাথে শোক প্রকাশ করেন।

বিবিসি অনুসারে, জিওফ পেইন শুক্রবার আর্জেন্টিনার কাসাসুর পালেরমো হোটেলে পৌঁছেছিলেন এবং কার্ডগুলি পড়ার জন্য, ভক্তদের সাথে কথা বলতে এবং প্রয়াত ওয়ান ডিরেকশন গায়কের জন্য কিছুক্ষণের নীরবতায় যোগ দিতে সময় নিয়েছিলেন যিনি তার হোটেলের বারান্দা থেকে পড়ে মারা গিয়েছিলেন। বুধবার।

জিওফ হোটেলে প্রবেশ করার সাথে সাথে ভক্তরা শোকার্ত বাবাকে পাপারাজ্জিদের ছবি তোলার চেষ্টা থেকে রক্ষা করার চেষ্টা করেছিল, বিবিসি জানিয়েছে।

ওয়ান ডিরেকশন গায়ক লিয়াম পেনের মৃত্যুর কারণ প্রাথমিক ময়নাতদন্ত রিপোর্টে প্রকাশ করা হয়েছে

লিয়াম পেইনের বাবা হোটেলে যান যেখানে ছেলে দুঃখজনকভাবে মারা যায়

প্রয়াত ব্রিটিশ সঙ্গীতশিল্পী লিয়াম পেনের বাবা জিওফ পেইন যে হোটেলে তার ছেলে মারা গিয়েছিল সেখানে গিয়েছিলেন। (গেটি ইমেজ)

জিওফ পেইন

আর্জেন্টিনার কাসাসুর হোটেলে পেইনের শোক জানাতে সমর্থকরা জড়ো হয়েছিল। (গেটি ইমেজ)

শেয়ার করা একটি পোস্টে ইনস্টাগ্রামে শনিবার, লিয়ামের বোন, রুথ গিবিনস, তার প্রয়াত ভাইয়ের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

“আমি বিশ্বাস করি না যে এটি ঘটছে,” তিনি তার পোস্ট শুরু করেছিলেন। “অনেকবার আমি লিয়ামকে নিয়ে গর্ব করে আমার হৃদয় প্রকাশ্যে ঢেলে দিয়েছি কিন্তু তার বোনের মতো জীবন নিয়ে কখনোই বেশি কিছু করিনি। লিয়াম আমার সবচেয়ে ভালো বন্ধু, কেউ আমাকে তার মতো হাসাতে পারেনি, তার ইমপ্রেশন সবসময় আমাকে ক্রমাগত করে তোলে, এবং তিনি কতটা হাসতে পারেন তা দেখে তিনি পছন্দ করেছিলেন।”

রুথ গিবন্স এবং লিয়াম লেইন

রুথ গিবন্স এবং লিয়াম পেইনের ঘনিষ্ঠ বন্ধন ছিল। (রুথ গিবন্স ইনস্টাগ্রাম/গেটি ইমেজ)

“তিনি যখন 17 বছর বয়সে তার স্বপ্ন তাড়া করার জন্য বাইরে চলে গিয়েছিলেন; এটিই আমাকে অবশেষে আমার ড্রাইভিং পরীক্ষায় উত্তীর্ণ হতে বাধ্য করেছিল এক্স ফ্যাক্টর লাইভ শো সপ্তাহ কারণ আমি তার কাছে না পাওয়ার চিন্তা সহ্য করতে পারিনি, “তিনি যোগ করেছেন।

“আমি কাজ শেষ করে তার সাথে চা খাওয়ার জন্য নিয়মিত গাড়ি চালাতাম, শুধু বসার জন্য। এক মাস, হোটেলটি ঠিকই একজন ওয়াগামামাস ছিল এবং আমি শপথ করি যে সে সকাল, দুপুর এবং রাতে ছিল। আমি তাকে কাজ থেকে তুলতে পছন্দ করতাম। যখন এটি সব শুরু হয়, বিশেষত কনসার্টের পরে, স্থান বা উপস্থিতি থেকে আমাদের দ্রুত সচেতন করে, তখন লিয়াম আমাকে দেখাতে তার ফোনে প্লাগ করে অ্যালবামের জন্য নতুন গান. লিয়াম 1D পছন্দ করতেন, তিনি তার ভাইদের ভালোবাসতেন এবং আমরা এটি সম্পর্কে অনেক কথা বলেছি। তিনি শুধু গানের পর গান বাজাবেন যেটি রেকর্ড করা হয়েছে কিন্তু কখনও ব্যবহার করা হয়নি এবং আমরা একটি মিনি 1D কনসার্ট করতে বসতাম।

অ্যাপ ব্যবহারকারীরা পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

“লিয়াম জানত যে সে যেকোন সময়, যে কোন দিন আমাকে কল করতে পারে এবং আমি উঠব অথবা যদি তার শুধু বাড়িতে আসার প্রয়োজন হয় তবে আমি সবসময় তাকে নিয়ে আসব,” তিনি যোগ করেছেন। “আমাদের কলগুলি প্রায়শই তার ধারনা এবং পরবর্তী অ্যাডভেঞ্চারে আমার হাসির ফলে, তার পরিকল্পনার সাথে কথা বলে এবং তার সমস্যাগুলির সাথে কাজ করে তবে এটি সর্বদা ‘লাভ ইউ মিস ইউ’ ‘লাভ ইউ রু’ দিয়ে শেষ হবে।”

আপনি কি পড়ছেন লাইক? আরও বিনোদনের খবরের জন্য এখানে ক্লিক করুন

গিবন্স বলেছিলেন যে পেইন “তার শিরায় সংগীত” নিয়ে জন্মগ্রহণ করেছিলেন এবং “একজন তারকা” হওয়ার ভাগ্য ছিল।

“আমি সারাদিন বসে তাকে গান শুনতে পারতাম, যা সত্যিই একটি ভাল কাজ কারণ তিনি কখনই রক্তাক্তভাবে থামেন না! নতুন গান দেখানোর সময় তিনি যে চেহারা দেন তা দেখে আমি কখনই ক্লান্ত হব না, ‘জোরে শুনুন’ তিনি বলতেন এবং শুধু গাড়ি চালাতেন তার কাজের গর্ব,” তিনি যোগ করেছেন। “আমি আমার ফোনে ‘লিয়ামকে বলার জিনিস’ নোট রাখি যাতে সে যদি কিছু সময়ের জন্য কাজ থেকে দূরে থাকে, তাহলে আমি জানতে পারতাম তাকে কী আপডেট করতে হবে।

লিয়াম পেইন হাতে ট্যাটু দেখান

পেইন হয়ত “পদার্থ অপব্যবহারের ফলে কিছু ধরণের প্রাদুর্ভাবের মধ্য দিয়ে যাচ্ছেন।” (ভিয়েনি লে কেয়ার)

গিবনস বলেছেন যে তিনি যা ঘটেছে তার বাস্তবতা বোঝার জন্য সংগ্রাম করছেন।

“আমি শুধু আপনার বাড়িতে গাড়ি চালিয়ে মিউজিক ব্লাস্টিংয়ে যেতে চাই এবং দেখতে চাই যে আপনি সেখানে বসে গান লিখছেন বা আপনার শিল্পের পর্যায়গুলিতে হাঁটছেন এবং যখন আপনি আঁকবেন বা কারুকাজ করবেন তখন আপনার সাথে বসবেন,” তিনি লিখেছেন।

“আমি মনে করি না যে এই কাজটি আপনার জন্য যথেষ্ট ভাল বা সদয় ছিল, এবং প্রায়শই গত কয়েক বছর ধরে, আপনাকে যা লক্ষ্য করা হয়েছিল তা কাটিয়ে ওঠার জন্য আপনাকে সত্যিই কঠোর চেষ্টা করতে হয়েছে,” তিনি চালিয়ে যান। “আপনি শুধু ভালোবাসতে চেয়েছিলেন এবং আপনার সঙ্গীতের মাধ্যমে মানুষকে খুশি করতে চেয়েছিলেন৷ আপনি কখনই বিশ্বাস করেননি যে আপনি যথেষ্ট ভাল ছিলেন৷ আমি আশা করি আপনি এখন এই প্রেমের প্রসার দেখতে পাবেন যা আপনি আপনার সময়ে কখনও পাননি৷

“আমার জীবন পরিবর্তন করার জন্য আপনাকে ধন্যবাদ, অবিশ্বাস্য স্মৃতির জন্য আপনাকে ধন্যবাদ, আমার কাছে থাকা সেরা ভাই এবং বন্ধু হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ! আমরা যত্ন নেব [Payne’s son] ভালুক এবং সে সবসময় জানবে যে তার বাবা কতটা অবিশ্বাস্য এবং আপনি তাকে কতটা প্রতিমা করেন। আমি দুঃখিত আমি তোমাকে বাঁচাতে পারিনি। ভালোবাসি তোমায়, ওহ হো ভাবে হৃদয় তোমাকে মিস করে। শেষবারের মতো আমি তোমাকে জানতে চাই, তোমার কিছু প্রয়োজন হলে আমি এখানে আছি। তোমাকে ফিরিয়ে আনতে আমি মহাবিশ্বের শেষ প্রান্তে চলে যাব।”

লিয়াম পেনের এক দিকনির্দেশনা ব্যান্ডমেট আর্জেন্টিনায় একসাথে ‘হৃদয়বিদারক’ শেষ মুহূর্তগুলি শেয়ার করেছেন

প্রতিকৃতি ফটোতে লিয়াম পেইন লাল ব্লেজার পরেছেন।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, আর্জেন্টিনার একটি হোটেলের বারান্দা থেকে পড়ে গিয়ে পেইন মারা গেছেন। (অ্যাসোসিয়েটেড প্রেস)

পেইন তার 7 বছর বয়সী ছেলে বিয়ারকে রেখে গেছেন, যা তিনি প্রাক্তন বান্ধবী চেরিল কোলের সাথে ভাগ করেছেন। পেইন এবং কোলের প্রথম দেখা হয়েছিল যখন সংগীতশিল্পী 14 বছর বয়সে “দ্য এক্স ফ্যাক্টর” এর জন্য অডিশন দিয়েছিলেন। কোল সেই সময়ে একজন বিচারক ছিলেন। 2016 সালে দু’জন আবার সংযুক্ত হন এবং একটি রোমান্টিক সম্পর্ক শুরু করেন। প্রাক্তন দম্পতি 2017 সালে তাদের ছেলেকে স্বাগত জানানোর পরে বিচ্ছেদ ঘটে।

কোল শুক্রবার ইনস্টাগ্রামে লিখেছেন, “আমি যখন এই পৃথিবী-বিধ্বংসী ঘটনাটি নেভিগেট করার চেষ্টা করছি, এবং এই অবর্ণনীয় বেদনাদায়ক সময়ে আমার নিজের দুঃখের মধ্য দিয়ে কাজ করছি, আমি দয়া করে সবাইকে মনে করিয়ে দিতে চাই যে আমরা একজন মানুষকে হারিয়েছি,” কোল শুক্রবার ইনস্টাগ্রামে লিখেছেন। “লিয়াম শুধুমাত্র একজন পপ তারকা এবং একজন সেলিব্রিটি ছিলেন না, তিনি আমাদের 7 বছর বয়সী ছেলের একজন ছেলে, একজন ভাই, একজন চাচা, একজন প্রিয় বন্ধু এবং একজন বাবা ছিলেন। এমন একটি ছেলে যাকে এখন কখনোই না দেখার বাস্তবতার মুখোমুখি হতে হবে। তার বাবা আবার।

অ্যাপ ব্যবহারকারীরা পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

“আমার আত্মাকে যেটি সবচেয়ে বেশি কষ্ট দেয় তা হল যে একদিন বিয়ারের কাছে বিগত দুই দিনে আমরা যে ঘৃণ্য প্রতিবেদন এবং মিডিয়া শোষণ দেখেছি তাতে অ্যাক্সেস পাবে। এটি আমার হৃদয়কে আরও ভেঙে দিচ্ছে যে আমি তার ভবিষ্যতে তাকে রক্ষা করতে পারব না।” তিনি লিখেছেন

“আমি আপনাকে অনুরোধ করছি যে এই প্রতিবেদনগুলির মধ্যে কিছু কী ব্যবহার করছে তা বিবেচনা করার জন্য, টুকরোগুলি তুলে নেওয়ার পিছনে থাকা সকলের আরও ক্ষতি করা ছাড়া। আপনি মন্তব্য করার বা ভিডিও তৈরি করার আগে, নিজেকে জিজ্ঞাসা করুন আপনি আপনার নিজের সন্তান বা পরিবারকে চান কিনা। সেগুলি পড়ার জন্য দয়া করে লিয়ামকে তার মৃত্যুর পরে কিছুটা শান্তিতে বিশ্রামের জন্য রেখে যাওয়া সামান্য মর্যাদা দিন।”

পেইন বুধবার মারা যান আর্জেন্টিনার বুয়েনস আইরেসের একটি হোটেলের বারান্দা থেকে পড়ে যাওয়ার পর। তার বয়স ছিল 31।

ন্যাশনাল ক্রিমিনাল অ্যান্ড কারেকশনাল প্রসিকিউটর অফিস নং 16 অনুযায়ী, অস্থায়ীভাবে নেতৃত্বে থাকা ন্যাশনাল ক্রিমিনাল অ্যান্ড কারেকশনাল প্রসিকিউটর অফিসের মতে, “পালেরমোর বুয়েনস আইরেসের আশেপাশের হোটেলের তৃতীয় তলার কক্ষের বারান্দা থেকে পড়ে যাওয়ার ফলে সে মারা যায়” মার্সেলো রোমা দ্বারা।

ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে যে পেইন “পলিট্রমা” এবং “অভ্যন্তরীণ এবং বাহ্যিক রক্তক্ষরণে মারা গেছেন।”

বিনোদন নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

প্রতিবেদন অনুসারে, তার মৃত্যুর আশেপাশের পরিস্থিতিগুলিকে এখনও “সন্দেহজনক” হিসাবে তদন্ত করা হচ্ছে, যদিও দেখা যাচ্ছে যে পতনের সময় পেইন একাই ছিলেন এবং সঙ্গীতশিল্পী “দ্রব্য অপব্যবহারের ফলে কিছু ধরণের প্রাদুর্ভাবের মধ্য দিয়ে যাচ্ছিলেন।”

পেনের মৃত্যুর কথার একদিন পরে, ওয়ান ডিরেকশনের অন্যান্য সদস্যরা একটি যৌথ বিবৃতি প্রকাশ করে।

লিয়াম পেইন কালো শার্টের সাথে সাদা স্যুট পরেন।

পেইন মারা যাওয়ার সময় 31 বছর বয়সী ছিলেন। (গেটি ইমেজ)

“আমরা লিয়ামের মৃত্যুর খবরে সম্পূর্ণরূপে বিধ্বস্ত,” ক ব্যান্ড দ্বারা প্রকাশিত বিবৃতি সোশ্যাল মিডিয়ায় ড. “সময়ে, এবং যখন সবাই সক্ষম হবে, তখন আরও কিছু বলার থাকবে৷ কিন্তু আপাতত, আমরা আমাদের ভাইকে হারানোর জন্য শোক করতে এবং প্রক্রিয়া করতে কিছুটা সময় নেব, যাকে আমরা খুব ভালবাসতাম৷ আমরা তার সাথে যে স্মৃতিগুলি ভাগ করেছি তা হবে চিরকালের জন্য, আমাদের চিন্তাভাবনা তার পরিবার, তার বন্ধুদের এবং আমাদের সাথে যারা তাকে ভালবাসে আমরা তাকে খুব মিস করব।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ফক্স নিউজ ডিজিটালের লরিন ওভারহল্টজ এবং ট্রেসি রাইট এই গল্পে অবদান রেখেছেন।



By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *