Breaking
20 Oct 2024, Sun

শার্লি ম্যাকলাইন ব্যাখ্যা করেছেন কেন তার এবং জ্যাক নিকোলসনের কখনও সম্পর্ক ছিল না

শার্লি ম্যাকলাইন ব্যাখ্যা করেছেন কেন তার এবং জ্যাক নিকোলসনের কখনও সম্পর্ক ছিল না


শার্লি ম্যাকলাইন তার আসন্ন স্মৃতিকথায় তার প্রেমের জীবন সম্পর্কে স্পষ্ট বিবরণ ভাগ করেছেন।

90 বছর বয়সী এই অভিনেত্রী, যিনি এর আগে 1983 সালে তার সর্বাধিক বিক্রিত আত্মজীবনী “আউট অন এ লিম্ব” লিখেছিলেন, 22 অক্টোবর তার নতুন বই “দ্য ওয়াল অফ লাইফ: পিকচারস অ্যান্ড স্টোরিজ ফ্রম দিস মার্ভেলাস লাইফটাইম” প্রকাশ করবেন৷

স্মৃতিকথা প্রকাশের আগে পিপল ম্যাগাজিনের সাথে একটি সাক্ষাত্কারের সময়, ম্যাকলাইন, যিনি 28 বছর বয়সী তার স্বামী স্টিভ পার্কারের সাথে খোলামেলা বিবাহ করেছিলেন, তিনি দাবি করেছিলেন যে দুটি ছাড়া তার সমস্ত নেতৃস্থানীয় পুরুষদের সাথে তার সম্পর্ক ছিল — জ্যাক নিকলসন এবং জ্যাক লেমন।

শার্লি ম্যাকলাইন ব্যাখ্যা করেছেন কেন তার এবং জ্যাক নিকোলসনের কখনও সম্পর্ক ছিল না

শার্লি ম্যাকলাইন দাবি করেছিলেন যে জ্যাক নিকলসন এবং জ্যাক লেমন ছাড়া তার সমস্ত নেতৃস্থানীয় পুরুষদের সাথে তার সম্পর্ক ছিল। (গেটি)

যদিও ম্যাকলাইন এবং নিকোলসন জেমস এল. ব্রুকসের 1983 সালের চলচ্চিত্র “টার্মস অফ এনডিয়ারমেন্ট”-এ প্রেমের স্বার্থে অভিনয় করেছিলেন এমি পুরস্কার বিজয়ী ব্যাখ্যা করেছেন কেন তাদের বাস্তব জীবনের সম্পর্ক প্লেটোনিক ছিল।

শার্লি ম্যাকলাইন বলেছেন হলিউড আজ ‘100% আলাদা’: ‘গ্ল্যামার এর বাইরে চলে গেছে, আমি ভয় পাচ্ছি’

“তিনি আমাকে সব সময় হাসাতেন। তিনি ছিলেন আমার প্রিয় মানুষদের একজন,” তিনি বলেন। “আমি মনে করি না যে সে যেভাবেই হোক আমার সাথে সম্পর্ক রাখতে পারত। আমি খুব হাসতাম।”

মুভিতে, ম্যাকলাইন বিধবা অরোরা গ্রিনওয়ের চরিত্রে অভিনয় করেছিলেন, যিনি তার পাশের বাড়ির প্রতিবেশী, প্রশ্রয়প্রাপ্ত অবসরপ্রাপ্ত মহাকাশচারী গ্যারেট ব্রেডলাভ (নিকোলসন) এর সাথে রোম্যান্স শুরু করেন।

টার্মস অফ এনডিয়ারমেন্ট ফিল্মের একটি দৃশ্যে শার্লি ম্যাকলাইন এবং জ্যাক নিকলসন

ম্যাকলাইন এবং জ্যাক নিকলসন 1983-এর “টার্মস অফ এনডিয়ারমেন্ট”-এ সহ-অভিনয় করেছিলেন। (প্যারামাউন্ট পিকচার্স/গেটি ইমেজ)

সেরা সহ-অভিনেতার পুরস্কার জিতেছেন নিকলসন একাডেমি পুরস্কার ফিল্মে তার অভিনয়ের জন্য যখন ম্যাকলাইন শেষ পর্যন্ত তার আগের চারটি মনোনয়নের পর অরোরা চরিত্রে অভিনয়ের জন্য তার প্রথম সেরা অভিনেত্রী অস্কার নিয়েছিলেন।

তার স্বীকৃতি বক্তৃতার সময়, ম্যাকলাইন উল্লেখ করেছেন যে তিনি তার সাথে কাজ করার জন্য উন্মুখ ছিলেন নিকলসন, ব্যঙ্গ করে “তাকে বিছানায় রাখাটা ছিল মধ্যবয়সীর আনন্দ।”

আপনি কি পড়ছেন লাইক? আরও বিনোদনের খবরের জন্য এখানে ক্লিক করুন

ম্যাকলাইন 1960-এর “দ্য অ্যাপার্টমেন্ট” এবং 1963-এর “ইরমা লা ডুস”-এ লেমনের সাথে সহ-অভিনয় করেছিলেন। যদিও দুজনেই উভয় রোমান্টিক কমেডিতে প্রেমের আগ্রহের অভিনয় করেছেন, ম্যাকলাইন নিশ্চিত করেছেন যে পর্দার বাইরে তাদের মধ্যে স্ফুলিঙ্গ কখনও উড়েনি।

“লেমন আমার বোনের মতো ছিল। সে একজন প্রিয় লোক ছিল,” সে বলল। 2001 সালে ক্যান্সারের সাথে যুদ্ধের পর 76 বছর বয়সে লেমন মারা যান।

অস্কারে শার্লি ম্যাক্লেইন এবং জ্যাক নিকলসন

দুজনেই সিনেমায় অভিনয়ের জন্য অস্কার জিতেছেন। (ফটো ইন্টারন্যাশনাল/গেটি ইমেজ)

ম্যাকলাইন আউটলেটকে বলেছিলেন যে তিনি একটি সম্পর্কের সূচনা করেছিলেন রবার্ট মিচাম। দুজনে 1962 সালের “টু ফর দ্য সিসা” এবং 1964 সালের “হোয়াট এ ওয়ে টু গো”-তে অভিনয় করেছিলেন।

বিনোদন নিউজলেটারের জন্য সাইন আপ করতে এখানে ক্লিক করুন

“তিনি কেবল অত্যন্ত বুদ্ধিমান ছিলেন – লুকানো, কিন্তু তিনি খুব, খুব বুদ্ধিমান ছিলেন,” তিনি স্মরণ করেছিলেন। “তার হাস্যরসের খুব বেশি অনুভূতি ছিল না।”

1997 সালে ফুসফুসের ক্যান্সার এবং এমফিসেমাজনিত জটিলতার কারণে 79 বছর বয়সে মিচাম মারা যান।

শার্লি ম্যাক্লেইন এবং জ্যাক লেমন

ম্যাকলাইন বলেছিলেন যে লেমন তার কাছে “একজন বোনের মতো” ছিলেন। (সিলভার স্ক্রীন কালেকশন/হাল্টন আর্কাইভ/গেটি ইমেজ)

ম্যাকলাইন নিশ্চিত করেছেন যে তার এবং তার মধ্যে মে-ডিসেম্বর রোম্যান্স ছিল না নিকোলাস কেজ যখন তারা 1994-এর “গার্ডিং টেস”-এ সহ-অভিনয় করেছিল। এখন 60 বছর বয়সী একজন সিক্রেট সার্ভিস এজেন্ট ডগ চেসনিকের ভূমিকায় অভিনয় করেছেন, যাকে প্রাক্তন ফার্স্ট লেডি টেস কার্লাইলের উচ্চ রক্ষণাবেক্ষণের দায়িত্ব দেওয়া হয়েছিল।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“ওহ, আমি নিকোলাসকে ভালবাসি। আমি নিকোলাসকে ভালবাসি,” ম্যাকলাইন বলল। “সে একজন তারকা হওয়ার বিষয়ে আমার পরামর্শ শুনেছিল। হ্যাঁ, আমি সত্যিই তাকে অনেক পছন্দ করতাম, কিন্তু সে আমার প্রতি আকৃষ্ট হয়নি।”

ম্যাকলাইনের একমাত্র বিয়ে ছিল পার্কারের সাথে, যিনি 2001 সালে 79 বছর বয়সে মারা যান।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *