শিশু নির্যাতনের শিকারদের অপব্যবহার করার জন্য পালক বাবার 7 বছরের সাজা

শিশু নির্যাতনের শিকারদের অপব্যবহার করার জন্য পালক বাবার 7 বছরের সাজা


প্রবন্ধ বিষয়বস্তু

রিভারসাইড, ক্যালিফোর্নিয়া — ক্যালিফোর্নিয়ার একজন ব্যক্তিকে শুক্রবার সাত বছরের কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে তার বাড়িতে দেখাশোনার জন্য নিযুক্ত পালক শিশুদের অপব্যবহার করার জন্য, যার মধ্যে কিছু যারা আগে তাদের পিতামাতার দ্বারা নির্যাতনের শিকার হয়েছিল।

প্রবন্ধ বিষয়বস্তু

মার্সেলিনো ওলগুইন, 65, একটি সংক্ষিপ্ত সাজা শুনানির পর রিভারসাইডের একটি আদালতে শেরিফের ডেপুটিদের হাতে হাতকড়া পরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। ওলগুইন পূর্বে একটি শিশুর উপর অশ্লীল আচরণ, মিথ্যা কারাদণ্ড এবং একটি শিশুকে আহত করার জন্য দোষী সাব্যস্ত করেছিলেন, যখন তার স্ত্রী, রোজা এবং প্রাপ্তবয়স্ক কন্যা, লেনিস, শিশু নিষ্ঠুরতার জন্য দোষী সাব্যস্ত করেছিলেন। নারীদের প্রত্যেককে চার বছরের আনুষ্ঠানিক অনুসন্ধানের সাজা দেওয়া হয়েছিল।

রিভারসাইড কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি মাইক হেস্ট্রিন এক বিবৃতিতে বলেছেন, “আজকের সাজা ভুক্তভোগীদের ন্যায়বিচার প্রদানের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ চিহ্নিত করেছে যারা অকল্পনীয় নির্যাতন সহ্য করেছে৷ “এই শিশুদের তীব্র ট্রমা থেকে বেঁচে থাকার পরে দুর্বলতার একটি অবস্থানে রাখা হয়েছিল, শুধুমাত্র তাদের যত্ন নেওয়ার দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের দ্বারা আরও শোষিত হওয়ার জন্য।”

প্রবন্ধ বিষয়বস্তু

ওলগুইনদের অ্যাটর্নিরা বলেছেন যে আবেদনের ব্যবস্থা নারীদের কারাগারের সময় বাঁচানোর অনুমতি দিয়েছে।

শুনানির পর মার্সেলিনো ওলগুইনের আইনজীবী পল গ্রেচ বলেন, “আমার মক্কেল তার পরিবারকে বাঁচিয়েছে। তিনি মামলা নিয়ে আর আলোচনা করতে রাজি হননি।

পেরিসের দক্ষিণ ক্যালিফোর্নিয়া সম্প্রদায়ে তাদের পিতামাতার বাড়িতে ভয়ঙ্করভাবে আপত্তিজনক অবস্থা থেকে উদ্ধার করার পরে ওলগুইন পরিবারকে শিশুদের যত্ন নেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছিল। তাদের পিতামাতা, ডেভিড এবং লুইস টারপিন, 2019 সালে নির্যাতন এবং বছরের পর বছর ধরে নির্যাতনের জন্য দোষী সাব্যস্ত করেছিলেন যার মধ্যে তাদের 13 জন সন্তানের মধ্যে কিছুকে বেঁধে রাখা এবং তাদের অনাহারে রাখা এবং শুধুমাত্র একটি ন্যূনতম শিক্ষা প্রদান করা অন্তর্ভুক্ত ছিল। টারপিনের বাবা-মাকে 25 বছর পর প্যারোলের সম্ভাবনা সহ যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছিল।

প্রবন্ধ বিষয়বস্তু

শুক্রবার, একজন ভুক্তভোগীর আইনজীবী আদালতে ওলগুইনদের বাড়িতে থাকা টারপিন শিশুদের একজনের দ্বারা প্রস্তুত করা একটি বিবৃতি পড়ে শোনান।

প্রস্তাবিত ভিডিও

শিশু নির্যাতনের শিকারদের অপব্যবহার করার জন্য পালক বাবার 7 বছরের সাজা

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

বিবৃতিতে বলা হয়েছে, “আমি যা চেয়েছিলাম শেষ পর্যন্ত একটি প্রেমময় পরিবার পেতে এবং আমার ট্রমা থেকে পুনরুদ্ধার করতে চাই, কিন্তু দুর্ভাগ্যবশত আমি তা পাইনি,” বিবৃতিতে বলা হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, ভুক্তভোগী, যার নাম প্রকাশ করা হয়নি, তিনি এখনও সুস্থ হয়ে উঠছেন এবং বিশ্বাস করতে শিখছেন, কিন্তু বিশ্বাসের সাথে পরিবারকে ক্ষমা করেছেন।

একটি প্রতিবেদনে দেখা গেছে যে সামাজিক সেবা ব্যবস্থা ব্যর্থ হয়েছে টারপিন শিশুদের, যাদের বয়স 2 থেকে 29 বছর বয়সী যখন তাদের 17 বছর বয়সী বোন পালিয়ে যাওয়ার পরে কর্তৃপক্ষ তাদের পিতামাতার বাড়ি থেকে উদ্ধার করেছিল এবং 911 নম্বরে কল করেছিল। অবশেষে ছয়টি শিশু অলগুইনদের সাথে রাখা হয়েছিল।

কিছু টারপিন শিশুদের প্রতিনিধিত্বকারী অ্যাটর্নিরা রিভারসাইড কাউন্টির বিরুদ্ধে একটি দেওয়ানি মামলা দায়ের করে অভিযোগ করে যে ওলগুইনরা তাদের যত্নে অপ্রাপ্তবয়স্কদের নির্যাতন করেছে৷ এই দম্পতি বাচ্চাদের মুখে স্যান্ডেল দিয়ে আঘাত করেছিল, তাদের চুল টেনেছিল, তাদের নিজেদের বমি খেতে বাধ্য করেছিল এবং তাদের একটি বৃত্তে বসিয়েছিল এবং তাদের পিতামাতার বাড়িতে তারা যে মানসিক আঘাত পেয়েছিল তা বর্ণনা করেছিল, অ্যাটর্নিরা দায়ের করা মামলায় লিখেছেন 2022. মামলায় মার্সেলিনো ওলগুইনকেও যৌন নির্যাতনের অভিযোগ আনা হয়েছে।

কিয়া ফেইজজু, যিনি লেনিস ওলগুইনের প্রতিনিধিত্ব করেছিলেন, বলেছেন কিছু অভিযোগ হয়তো “সামান্য অতিরঞ্জিত” হতে পারে তবে এত জনসাধারণের যাচাই-বাছাই করে মামলা জেতা কঠিন হবে। ডগ ইকস, যিনি রোজা ওলগুইনের প্রতিনিধিত্ব করেছিলেন, বলেছিলেন যে তার ক্লায়েন্ট এবং তার মেয়েকে সক্ষম হিসাবে দেখা যেতে পারে তবে একই পরিমাণে অপব্যবহারের অভিযোগের মুখোমুখি হননি।

“যখন এমন একটি রেজোলিউশন ছিল যা কোন হেফাজতে জড়িত ছিল না, তখন এটি প্রত্যেকের সর্বোত্তম স্বার্থে বলে মনে হয়েছিল,” একস বলেছিলেন।

আপনার সামাজিক নেটওয়ার্কে এই নিবন্ধটি শেয়ার করুন

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *