Breaking
21 Oct 2024, Mon

সর্বোচ্চ স্কোরার, রাফায়েল ভেইগা পালমেইরাসের দ্বারা অর্জিত গোল এবং মাইলফলক উদযাপন করছেন

সর্বোচ্চ স্কোরার, রাফায়েল ভেইগা পালমেইরাসের দ্বারা অর্জিত গোল এবং মাইলফলক উদযাপন করছেন





সর্বোচ্চ স্কোরার, রাফায়েল ভেইগা পালমেইরাসের দ্বারা অর্জিত গোল এবং মাইলফলক উদযাপন করছেন

ছবি: সিজার গ্রেকো/পালমেইরাস – ক্যাপশন: রাফায়েল ভেইগা পালমেইরাসের জয়ে তার প্রথম গোল উদযাপন করতে দৌড়ে / Jogada10

দলের জয়ে মিডফিল্ডার রাফায়েল ভেইগা দেখালেন তালগাছ 5 থেকে 3 ওভার যৌবনএই রবিবার (20), ক্লাবের হয়ে 99 গোলে পৌঁছেছেন এবং এডমুন্ডোর সমান সংখ্যায় পৌঁছেছেন। Brasileirão-এর প্রথম হ্যাটট্রিক করার পর, তিনি আলফ্রেডো জ্যাকোনির ম্যাচ সম্পর্কে কথা বলেছিলেন, প্রতিপক্ষের প্রশংসা করেছিলেন এবং শিরোনামের জন্য দ্বৈরথ প্রজেক্ট করেছিলেন বোটাফোগোএকটি পয়েন্ট সুবিধা সঙ্গে বর্তমান নেতা.

রাতের সর্বোচ্চ স্কোরার ডিফেন্স সম্পর্কে প্রতিক্রিয়া জানান, যেটি ব্রাসিলেইরোতে মাত্র দ্বিতীয়বারের জন্য তিনটি গোল স্বীকার করে। তার জন্য, তবে, এটি জুভেন্টুডের যোগ্যতা ছিল।

“জুভেন্টুড দলটি একটি ভাল দল, তারা মাটিতে বল রেখেছিল। তারা মেধার ভিত্তিতেও গোল করেছিল। সবসময় নয় যখন আমরা একটি গোল হারাই, এটা আমাদের দোষ, আমাদের অন্য দলকে কৃতিত্ব দিতে হবে। এবং আজ আমরা পাঁচটি গোল করতে পেরেছি, সুযোগের সদ্ব্যবহার করতে হবে এমন নয় যে অ্যাবেল (ফেরেরা, কোচ) বলেছেন, প্রতিটি খেলার ফলে একটি “শূন্য গোল” হবে, কিন্তু আমাদের কিছু সতর্কতা অবলম্বন করতে হবে এটি এড়াতে এবং জটিলতার সম্ভাবনা কমিয়ে আনতে। খেলা”, তিনি বলেন, মাঠের বাইরে।

খেলোয়াড়টি 99 গোলের চিহ্ন ছুঁয়ে উদযাপন করেছে, অন্য পালমেইরাস আইডল: এডমুন্ডোর সমান।

“এডমুন্ডো, একজন দুর্দান্ত খেলোয়াড়ের সাথে এই মাইলফলকে পৌঁছাতে পেরে আমি খুব খুশি। আমি সবসময় বলি যে এই সংখ্যাগুলিকে হারানো আমার লক্ষ্য ছিল না। এটি সর্বদা পালমেইরাসকে সাহায্য করা ছিল। কিন্তু আমি জানি এটি কতটা প্রতিনিধিত্ব করে। 99 গোল করতে পালমেইরাসের মতো একটি ক্লাবে এটি সত্যিই বড় কিছু, আমি খুব খুশি, এমনকি একটি জয়ে আরও বেশি খুশি।

রাতে পালমেইরাসের সর্বোচ্চ স্কোরার গানের জন্য অনুরোধ করেছিলেন

অবশেষে, হিলসং ওয়ারশিপ (অস্ট্রেলিয়ান উপাসনা ব্যান্ড) এর “ধন্যবাদ, যীশু” গানটি অনুরোধ করার পরে, তারকা বোটাফোগোর সাথে শিরোনামের লড়াইয়ের কথা বলেছিলেন। সর্বোপরি, 30 তম রাউন্ডে ভার্দাওর জয় এবং গ্লোরিওসোর ড্রয়ের পরে, পালমেইরাস অসুবিধাটি মাত্র এক পয়েন্টে কমিয়ে আনেন।

“আবেল বলেছেন যে প্রতিটি খেলাই গুরুত্বপূর্ণ। আমরা কখনই জানব না কোন খেলাটি শিরোপা জিতবে, আসুন এটিকে এভাবেই রাখি। আমরা জানি যে এখনও কিছু খেলা বাকি আছে, একটি কঠিন চ্যাম্পিয়নশিপ। গত বছরের মতো কঠিন প্রতিযোগিতা ছিল। আমরা সবসময় আমাদের পা মাটিতে রাখতে হবে, সম্মানের সাথে, খেলার মাধ্যমে আমাদের কাজ করতে হবে এবং আমরা আমাদের লক্ষ্য অর্জন করব”, তিনি উপসংহারে বলেছিলেন।

সামাজিক মিডিয়াতে আমাদের বিষয়বস্তু অনুসরণ করুন: ব্লুস্কি, থ্রেড, টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুক.

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *