Breaking
20 Oct 2024, Sun

সাও পাওলো রাজ্যে ভেজা রবিবার – বং-সময় সংবাদ

সাও পাওলো রাজ্যে ভেজা রবিবার – বং-সময় সংবাদ


আর্দ্র আবহাওয়া এবং হালকা তাপমাত্রা, বছরের এই সময়ের জন্য, এই রবিবার, 20শে অক্টোবর সাও পাওলো রাজ্যে বিরাজ করবে৷ শনিবার রাজ্য জুড়ে ছড়িয়ে থাকা অস্থিতিশীলতার বৃহৎ এলাকাগুলি সরে যাবে এবং দিনের শেষে শক্তি হারাবে।

প্রচুর মেঘের সাথে বৃহত্তর সাও পাওলো

বৃহত্তর সাও পাওলো অঞ্চল এই সময় জুড়ে খুব মেঘলা থাকে। বিশেষ করে ভোর ও সকালের দিকে গুঁড়ি গুঁড়ি গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সূর্যের কিছু আবির্ভাব সারা বিকেলে ঘটতে পারে, তবে প্রচুর মেঘের আচ্ছাদন সহ। তাপমাত্রা মৃদু থাকবে, সর্বোচ্চ 23 ডিগ্রি সেলসিয়াসের পূর্বাভাস রয়েছে।




সাও পাওলো রাজ্যে ভেজা রবিবার – বং-সময় সংবাদ

ছবি: ক্লাইমেটেম্পো

ছবি: সাও পাওলো (এসপি), আন্দ্রে সি।

এমজি ও আরজে সীমান্তে বৃষ্টি

ভ্যালে ডো প্যারাইবা, মান্তিকেইরা, উপকূল এবং সাও পাওলো রাজ্যের সমগ্র উত্তরাঞ্চলে, পিরাসুনুঙ্গা, রিবেইরাও প্রেটো এবং সাও জোসে ডো রিও প্রেটো অঞ্চলের মতো অঞ্চলগুলি সহ এখনও ঘন ঘন বৃষ্টি হওয়া উচিত। সকাল ও সকালের দিকে কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণের পরিস্থিতি এখনও রয়েছে। তবে ভারী মেঘ সরে যাওয়ার প্রবণতা দিনভর বৃষ্টি দুর্বল হয়ে পড়ে।

সাও পাওলো রাজ্যের মধ্য পশ্চিমে এবং দক্ষিণে, প্রেসিডেন্টে প্রুডেন্টে, ওরিনহোস, বাউরু, সোরোকাবা, ক্যাম্পিনাস এবং ভ্যালে ডো রিবেইরার মতো অঞ্চলে, রবিবার ভোরবেলা মেঘলা থাকবে বলে আশা করা হচ্ছে এবং সকালে কিছু হালকা বৃষ্টি হতে পারে, কিন্তু সারাদিনে, মেঘের আচ্ছাদন হ্রাস পায় এবং বিকেলে কিছু রৌদ্রোজ্জ্বল সময় ঘটতে পারে।

SP-এ উচ্চ বৃষ্টিপাতের পরিমাণ

সাও পাওলো রাজ্য জুড়ে অস্থিরতার বৃহৎ এলাকা ছড়িয়ে পড়ে, যা শনিবার মেঘলা এবং সাও পাওলোর কার্যত সমস্ত অঞ্চলে বৃষ্টি হয়। কয়েক ঘণ্টার বৃষ্টি বা বজ্রঝড়ের কারণে, অল্প সময়ের মধ্যে তীব্র বৃষ্টিপাতের কারণে বেশ কয়েকটি জায়গায় উচ্চ মাত্রার বৃষ্টি রেকর্ড করা হয়েছে।

রাজ্যের উত্তর-পশ্চিমাঞ্চলের জলেসে, 19 অক্টোবর শনিবার রাত 8 থেকে 9 টার মধ্যে মাত্র এক ঘণ্টায় 69.6 মিমি বৃষ্টি হয়েছে৷ 12 ঘন্টার মধ্যে জমা হওয়া বৃষ্টিপাত 93.6 মিলিমিটারে পৌঁছেছে, যা অক্টোবর মাসের প্রায় পুরো স্বাভাবিক বৃষ্টিপাতের গড়, যা 106 মিমি।



ছবি: ক্লাইমেটেম্পো

শনিবার, 10/19/24 তারিখে এসপির বেশ কয়েকটি এলাকায় ভারী বৃষ্টি হয়েছে

19/10/24 তারিখের মধ্যরাত থেকে মধ্যরাতের মধ্যে সাও পাওলো রাজ্যে বৃষ্টির পরিমাণ জমেছে, যা ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেটিওরোলজি (ইনমেট), ন্যাশনাল সেন্টার ফর মনিটরিং অ্যান্ড অ্যালার্ট ফর ন্যাচারাল ডিজাস্টার (সেমাডেন) এবং CIIAgro – ইন্টিগ্রেটেড ইনফরমেশন সেন্টার দ্বারা পরিমাপ করেছে কৃষি আবহাওয়া

জলস: 98.2 মিমি (1 ঘন্টায় 69.6 মিমি)

মান্দুরি: 84,3 মিমি

সাও জোসে ডো রিও প্রেটো: 84.2 মিমি

আভার: 82.6 মিমি

ডাইরস রাইস: 75.4 মিমি

ক্যাম্পোস ডো জর্দাও: 72.7 মিমি

পিকেট: 69.0 মিমি

Cachoeira Paulista 63.0 মিমি

সারাপু: 62.5 মিমি

ক্যাসিয়া ডস কোকিরোস: 61.1 মিমি

সাও পাওলো শহর (CGE, Inmet এবং Cemaden থেকে ডেটা)

সাইডওয়াল: 54.8 মিমি

সাদা কাদামাটি: 37.5 মিমি

ভিলা রুবি: 32,6 মিমি

দুতরা শহর: 32.4 মিমি

ইন্টারলাগোস: 30.8 মিমি

জার্ডিম অ্যাঞ্জেলা: 30.0 মিমি

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *