Breaking
21 Oct 2024, Mon

স্পোর্ট ইলহা ডো রেটিরোতে বোটাফোগো-এসপিকে পরাজিত করে এবং সিরিজ বি-তে নেতৃত্ব দেয়

স্পোর্ট ইলহা ডো রেটিরোতে বোটাফোগো-এসপিকে পরাজিত করে এবং সিরিজ বি-তে নেতৃত্ব দেয়





স্পোর্ট ইলহা ডো রেটিরোতে বোটাফোগো-এসপিকে পরাজিত করে এবং সিরিজ বি-তে নেতৃত্ব দেয়

ব্রাজিলিয়ান চ্যাম্পিয়নশিপ সিরিজ B 2024-এর জন্য বৈধ একটি খেলায় Sport x Botafogo- SP-এর মধ্যে খেলা। এই রবিবার (20) Ilha do Retiro স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচ।

ছবি: পাওলো পাইভা/ স্পোর্ট রেসিফ। / স্পোর্ট নিউজ ওয়ার্ল্ড

সিরিজ বি এর 32 তম রাউন্ডের সমাপ্তি খেলাধুলা জিতেছে বোটাফোগো-এসপি রবিবার রাতে (20), 3-1, ইলহা দো রেটিরোতে, এবং টেবিলের শীর্ষে পৌঁছেছেন। লিওর জয়ী গোল করেন ক্রিস্টিয়ান বার্লেটা, ফ্যাব্রিসিও ডমিঙ্গুয়েজ এবং জুলিয়ান ফার্নান্দেজ। প্যানটেরার হয়ে গোল করেন বার্নার্দো শাপ্পো।

ফলাফলের সাথে, স্পোর্ট সান্তোসের সমান 56 পয়েন্টে পৌঁছায় এবং পেইক্সের সাথে লিড ভাগ করে নেয়, কিন্তু গোল পার্থক্যে হারায় (20×13)। বোটাফোগো-এসপি একটি নাজুক পরিস্থিতিতে রয়েছে এবং 36 পয়েন্ট সহ রেলিগেশন জোনের বাইরে প্রথম দল।

লিও পরের বৃহস্পতিবার (24) মাঠে ফিরবে, যখন তারা নীচের দলকে হোস্ট করবে গুয়ারানি ইলহা দো রেটিরোতে, রাত 9:30 টায়। বুধবার (২৩), সান্তা ক্রুজে, রাত ৮টায় প্যান্টেরা ইতুয়ানো আয়োজন করে। ডুয়েলগুলি সিরিজ বি-এর 33তম রাউন্ডের জন্য বৈধ।

একটি প্যাকড ইলহা দো রেটিরো দ্বারা ঠেলে, স্পোর্টটি শীর্ষে শুরু করে এবং শুরুর মিনিট থেকেই চাপ দেয়। মিনিট পার হওয়ার সাথে সাথে আক্রমণাত্মক গতি চলতে থাকে এবং প্রথমার্ধের অর্ধেক চিহ্নের আগে, বার্লেটা গুস্তাভো কৌতিনহোর কাছে চলে যায়, যিনি আধিপত্য বিস্তার করেন এবং বোটাফোগো-এসপি জালে হেড করার জন্য ফ্যাব্রিসিও ডোমিঙ্গুয়েজকে ক্রস করেন।

আক্রমণাত্মক প্রতিক্রিয়া ছাড়া, প্যান্টেরার আক্রমণে মাঠে কার্যত অস্তিত্ব ছিল না। এবং আক্রমণ করার শক্তি না থাকায়, তারা রক্ষণভাগে ভোগান্তিতে পড়েছিল। লুকাস লিমা শীর্ষের উপর দিয়ে চলে গেলেন, এলাকার ভিতরে বারলেটাকে খুঁজে পান। লিওনিন স্ট্রাইকার তার শট নেন এবং ভিক্টর সুজার জন্য কোন সুযোগ না দিয়ে কর্নারে পাঠান। শেষের দিকে, গুস্তাভো কৌতিনহো ইগর ক্যারিউসের কাছ থেকে পাসের পরে গোলরক্ষকের মুখোমুখি হন এবং একা, তিনি একটি অবিশ্বাস্য গোল মিস করেন, ওয়াইড শ্যুটিংয়ে।

দ্বিতীয়ার্ধে ফেরার পথে, স্পোর্টটি ধীর হয়ে যায় এবং তারা যে সুবিধা তৈরি করেছিল তা পরিচালনা করে শীর্ষে আসতে শুরু করে। প্রাথমিক পর্যায়ে অকার্যকর, বোটাফোগো-এসপি খুব দূর থেকে ডিফেন্ডার বার্নার্ডো শ্যাপোর শট করার পরে একটি অসম্ভাব্য গোল খুঁজে পেয়েছিল এবং গোলরক্ষক থিয়াগো কৌটো একটি উদ্ভট ভুল করে তা মেনে নিয়েছিলেন।

এই গোলে খেলার গতি আবারো ত্বরান্বিত হয়। যাইহোক, লুকাস লিমা ইগোর ক্যারিউসের জন্য একটি দুর্দান্ত ক্রস তৈরি করেন যিনি জুলিয়ান ফার্নান্দেজের হয়ে গোলের পিছনের দিকে বল জালে জড়ান, ইলহা দো রেতিরোর স্ট্যান্ডে শান্ত পুনরুদ্ধার করেন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *