Breaking
20 Oct 2024, Sun

হাল্কের স্কোর, অ্যাটলেটিকো ভাস্কোর সাথে ড্র করে এবং কোপা ডো ব্রাসিলের ফাইনালে যায়

হাল্কের স্কোর, অ্যাটলেটিকো ভাস্কোর সাথে ড্র করে এবং কোপা ডো ব্রাসিলের ফাইনালে যায়





হাল্কের স্কোর, অ্যাটলেটিকো ভাস্কোর সাথে ড্র করে এবং কোপা ডো ব্রাসিলের ফাইনালে যায়

ছবি: ম্যাথিউস লিমা / ভাস্কো – ক্যাপশন: ভেজেটি, একটি পেনাল্টি সহ, ভাস্কো / জোগাদা10 এর পক্ষে স্কোরিং খুললেন

অ্যাটলেটিকো কোপা দো ব্রাজিলের ফাইনালে রয়েছে এবং বিজয়ীর জন্য অপেক্ষা করছে ফ্লেমিশ e করিন্থিয়ানস. সব মিলিয়ে আজ শনিবার (১৯) তারা ১-১ গোলে ড্র করেছে ভাস্কোSão Januário নীরব, প্রতিযোগিতার সেমিফাইনালে ফিরে আসার জন্য। প্রথমার্ধে পেনাল্টি থেকে ভেজেত্তি দিয়ে গোলের সূচনা করেন ক্রুজ-মাল্টিনো। কিন্তু ম্যাচের শেষ টানে হাল্ক সমতা আনেন। এইভাবে, মাইনাররা প্রথম লেগে ২-১ ব্যবধানে জয়ী হওয়ায় তারা এগিয়ে গেল।

রিও ডি জেনিরোতে প্রবল বৃষ্টিপাত এবং এই মাত্রার একটি ম্যাচকে ঘিরে সমস্ত উত্তেজনা সত্ত্বেও, ভাস্কো এবং অ্যাটলেটিকো দুর্দান্ত খেলা করেছিল। ক্রুজ-মাল্টিনো এবং গ্যালো একটি “ফ্র্যাঙ্ক বিনিময়” শুরু করেছিলেন, ভাল নাটক দিয়ে। সুতরাং, 15-এ, Mateus Carvalho এলাকার বাইরে থেকে একটি ঝুঁকি নিয়েছিলেন এবং ভাস্কো ভক্তদের কাছ থেকে প্রথম “উহহহ” পান। তারপর, অ্যাটলেটিকো ব্যাটাগ্লিয়া এবং জুনিয়র আলোনসোর সাথে লিও জার্দিমের কাছ থেকে একটি দুর্দান্ত বাঁচানোর দাবি করে।

সামনে ভাস্কো

তিন মিনিট পরে, পাউলিনহো ভাস্কো অঞ্চলে আক্রমণ করেন এবং দুর্দান্ত গোল করার চেষ্টা করেন, কিন্তু ভাস্কো ডিফেন্সে দৌড়ে শেষ হয়। ভেগেটি হোম টিমের জন্য স্কোরিং প্রায় খুলেছিলেন, 29-এ, যখন তিনি পাওলো হেনরিকের ক্রসের সুবিধা নেন, ঘুরে দেখেন বলটি গোলের কাছাকাছি চলে গেছে।

ভাস্কোর গোলটি ছয় মিনিট পরে আসবে, এটিও একটি ক্রস দিয়ে শুরু হয়েছিল: পিটন এটিকে এলাকায় পাঠিয়েছিলেন এবং ওটাভিও তার হাত দিয়ে এটি স্পর্শ করেছিলেন। শাস্তি, তাই. ভেজিত্তি শট নেন এবং ক্রুজ-মাল্টিনোর হয়ে গোলের সূচনা করেন। তারপর থেকে প্রথমার্ধের শেষ প্রসারিত পর্যন্ত, প্রায় সব ভাস্কো ছিল, যারা পুমিতা এবং লিও পেলের সাথে এসেছিলেন, যখন লাইট নিভে যায়, লায়াঙ্কো স্কার্পা থেকে একটি ফ্রি কিকের সুবিধা নেয় এবং প্রায় সমতা আনে।

মোরগ শেষে শক্ত করে, একটি ড্র চায়

দ্বিতীয় পর্যায় শুরু হয় আরও তীব্র। দুই মিনিটেরও কম সময়ে দারুণ সুযোগ নষ্ট করেন পাউলিনহো ও ভেজেত্তি। 14-এ, পুমা ভেগেট্টির মাথার কাছে চলে যায়, যিনি ম্যাচের প্রায় তার এবং ভাস্কোর দ্বিতীয় গোলটি করেছিলেন। গালো পাউলিনহোর সাথে প্রতিক্রিয়া জানায়: আরনার নেতৃত্বে দুর্দান্ত পাল্টা আক্রমণে, আক্রমণকারী একটি ভাল সুযোগ নষ্ট করে।

চূড়ান্ত প্রসারিত মধ্যে, অ্যাটলেটিকো-এমজি তিনি তার গ্রিপ শক্ত করেন এবং হাল্কের দুর্দান্ত গোলে সমতা আনতে সক্ষম হন। 39 বছর বয়সে, স্কারপা হাল্ককে একটি ভাল পাস দেন, যিনি এলাকার বাইরে থেকে ছবি আঁকেন।

VASCO 1X1 ATLETICO-MG

কোপা দো ব্রাজিল – সেমিফাইনাল (ফেরত ম্যাচ)

স্থানীয়: সাও জানুয়ারিও, রিও ডি জেনিরো (আরজে)

তথ্য: 19/10/2024

উপস্থিত দর্শক: 18.910

পাবলিক অর্থ প্রদান: 18.280

আয়: R$ 2.278.926,00

ভাস্কো: লিও জার্দিম; পাওলো হেনরিক (রসি, 42’/2য় কিউ এ), লিও পেলে, জোয়াও ভিক্টর এবং লুকাস পিটন (লিয়ানড্রিনহো, 32’/2য় কিউ এ); হুগো মৌরা (সোফর্জা, 32’/2য় Q-এ), মাতেউস কারভালহো (পায়েত, 42’/2য় Q-এ) এবং ফিলিপ কৌতিনহো; পুমা রদ্রিগেজ, এমারসন রদ্রিগেজ (রায়ান, 25’/2য় Q এ) এবং ভেজিটি কোচ: রাফায়েল পাইভা

অ্যাটলেটিকো-এমজি: এভারসন; লিয়ানকো, ব্যাটাগ্লিয়া এবং জুনিয়র আলোনসো; রুবেনস, ওটাভিও, অ্যালান ফ্রাঙ্কো, স্কারপা এবং আরানা; পাউলিনহো (সারাভিয়া, 48’/2য় কিউ-এ) এবং হাল্ক (অ্যালিসন, 42’/2য় Q-এ) কোচ: দিয়েগো মিলিতো

লক্ষ্য: ভেজিটি, 38’/1ম কিউ (1-0) এবং হাল্ক, 38’/2য় প্রশ্নে (1-1)

সালিসকারী: র্যামন আবাত্তি আবেল (এসসি-ফিফা)

সহকারী: ব্রুনো রাফেল পাইরেস (জিও-ফিফা) এবং ব্রুনো বোসচিলিয়া (পিআর-ফিফা)

আমাদের: রোডলফো তোস্কি মার্কেস (PR/VAR-Fifa)

হলুদ কার্ড: জোয়াও ভিক্টর, লিয়ান্দ্রিনহো এবং পুমা (ভিএএস); গুস্তাভো স্কারপা এবং ম্যাথিউস মার্টিন্স (সিএএম)

সামাজিক মিডিয়াতে আমাদের বিষয়বস্তু অনুসরণ করুন: ব্লুস্কি, থ্রেড, টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুক.

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *