Breaking
21 Oct 2024, Mon

“হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ার” এর চূড়ান্ত প্রসারে, প্রাক্তন ভলিবল খেলোয়াড় সবকিছুর ঝুঁকি নিয়ে হেরে যান

“হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ার” এর চূড়ান্ত প্রসারে, প্রাক্তন ভলিবল খেলোয়াড় সবকিছুর ঝুঁকি নিয়ে হেরে যান


অংশগ্রহণকারী দুটি সঠিক উত্তর পেয়েছে, R$500,000 মূল্যের শেষ প্রশ্নে পৌঁছেছে, কিন্তু একটি ঝুঁকি নিয়েছে এবং প্রশ্নটি ভুল করেছে




Gaucho César Augusto, 32 বছর বয়সী

Gaucho César Augusto, 32 বছর বয়সী

ছবি: প্রজনন/টিভি গ্লোবো

রিও গ্র্যান্ডে ডো সুলের সিজার অগাস্টো, 32, তার স্ত্রীর সাথে তার নিজের বাড়ি কেনার স্বপ্ন দেখেছিলেন, কিন্তু এই রবিবার, 20 তারিখে টিভি গ্লোবো-এর ডোমিংও কম হাক প্রোগ্রামে দেখানো “কুয়েম কুয়ের সের উম মিলিয়ন্যারিও” শোতে অংশগ্রহণের সময়। তিনি তার শট নিয়ে একটি ঝুঁকি নিয়ে শেষ পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ হারান।

অংশগ্রহণকারী ভাল শুরু করে, স্বজ্ঞার মাধ্যমে দুটি প্রশ্ন পেয়ে এবং শেষ প্রশ্নে অগ্রসর হয়। যাইহোক, তৃতীয় একটি অনুমান চেষ্টা করার সময়, তিনি একটি ঝুঁকি নিয়েছিলেন এবং তার স্বপ্নকে হতাশ করে উত্তরটি ভুল পেয়েছিলেন।

প্রশ্নে প্রশ্নটি ব্রাজিলিয়ান পেফোনগুলির ডিজাইনকে সম্বোধন করেছিল, যা ডিমের খোলস দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। R$1 মিলিয়ন জেতার সুযোগের জন্য আগ্রহী, সিজার তার উত্তর হিসাবে “চিনাবাদাম” বেছে নিয়েছিলেন, কিন্তু শেষ পর্যন্ত ভুল হয়েছিলেন এবং R$30,000 ঘরে নিয়েছিলেন।

“আমার তোমাকে এটা করতে দেওয়া উচিত ছিল না”, সঠিক উত্তর ঘোষণা করার সময় লুসিয়ানো হাক বিলাপ করেছিলেন। যাইহোক, সিজার পরিস্থিতি তাকে নিরুৎসাহিত করতে দেয়নি। “আমি এটি পছন্দ করেছি, এটি একটি ভাল অভিজ্ঞতা ছিল। আমি থামার চেয়ে অনেক বেশি খুশি প্রতিক্রিয়া ছেড়েছি,” অংশগ্রহণকারী বলেছিলেন।

একজন প্রাক্তন ভলিবল খেলোয়াড়, সিজার ব্রাজিল জাতীয় দলের যুব দলে সময় কাটিয়েছেন এবং সুপারলিগায় পেশাদারভাবে খেলেছেন। বর্তমানে তিনি আইনের অধ্যাপক।

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *