Breaking
21 Oct 2024, Mon

হ্যারিস কালো পুরুষদের সাথে লড়াই করার কারণে ট্রাম্প বেশ কয়েকটি কৃষ্ণাঙ্গ পুরুষ সেলিব্রিটির সমর্থন পান

হ্যারিস কালো পুরুষদের সাথে লড়াই করার কারণে ট্রাম্প বেশ কয়েকটি কৃষ্ণাঙ্গ পুরুষ সেলিব্রিটির সমর্থন পান


বেশ কিছু কৃষ্ণাঙ্গ পুরুষ সেলিব্রিটি রিপাবলিকান প্রেসিডেন্ট পদপ্রার্থীর প্রতি তাদের সমর্থন ঘোষণা করেছেন, সাবেক প্রেসিডেন্ট ট্রাম্প।

নির্বাচনের দিন পর্যন্ত মাত্র কয়েক সপ্তাহের মধ্যে, হ্যারিস প্রচারণা নিজেকে কালো পুরুষদের সাথে লড়াই করতে দেখছে কারণ ট্রাম্প সেই গোষ্ঠীর সাথে লাভ করছেন যারা ঐতিহ্যগতভাবে ডেমোক্রেটিক পার্টির সবচেয়ে নির্ভরযোগ্য সমর্থক।

অনুযায়ী ক নিউ ইয়র্ক টাইমস/সিয়েনা কলেজ পোল গত সপ্তাহে প্রকাশিত, হ্যারিস বর্তমানে কালো ভোটের 78% ধারণ করেছে, যা 2020 থেকে কম, যখন রাষ্ট্রপতি বিডেন সেই ভোটিং ব্লকের প্রায় 90% জিতেছিলেন। এটি 2016 থেকেও কম, যখন হিলারি ক্লিনটন ব্ল্যাক ভোটের প্রায় 92% জিতেছিলেন। কৃষ্ণাঙ্গ পুরুষদের মধ্যে হ্যারিসের সমর্থন আরও উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে, রিপোর্ট অনুসারে: 70% বলেছেন যে তারা নভেম্বরে হ্যারিসকে ভোট দেবেন, 2020 সালে বিডেনের 85% থেকে কম।

একটি NCAAP জরিপ অনুযায়ী50 বছরের কম বয়সী চার কৃষ্ণাঙ্গ পুরুষের মধ্যে একজন বলেছেন যে তারা 2024 সালে ট্রাম্পকে সমর্থন করবেন।

যদিও হ্যারিস থেকে সমর্থন পাওয়ার জন্য অনেক প্রচেষ্টা করেছেন পুরুষ এবং কালো আমেরিকারেডিও হোস্ট শার্লামগন থা গড থেকে কমেডি অভিনেতা এডি গ্রিফিন পর্যন্ত পুরুষ ভাষ্যকাররা সতর্ক করেছেন যে এটি কাজ নাও করতে পারে এবং ট্রাম্প নিজেই কালো পুরুষদের কাছে একটি অনন্য আবেদন করেছেন।

হ্যারিস কৃষ্ণাঙ্গ পুরুষ ভোটারদের কাছে প্রচার চালাচ্ছেন কারণ ভোটে ট্রাম্পের লাভের ইঙ্গিত রয়েছে

হ্যারিস কালো পুরুষদের সাথে লড়াই করার কারণে ট্রাম্প বেশ কয়েকটি কৃষ্ণাঙ্গ পুরুষ সেলিব্রিটির সমর্থন পান

প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্প এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে ঘনিষ্ঠ প্রতিযোগিতায় রয়েছেন বলে মনে হচ্ছে।

এই প্রচারণার সময়, ট্রাম্প বেশ কিছু উল্লেখযোগ্য কৃষ্ণাঙ্গ পুরুষ বিনোদনকারী এবং ক্রীড়াবিদদের সমর্থন অর্জন করেছেন.

প্রভু জামার

হিপ-হপ গ্রুপ ব্র্যান্ড নুবিয়ানের অন্যতম সদস্য লর্ড জামার সম্প্রতি বেরিয়ে এসেছেন এক সাক্ষাৎকারে ট্রাম্পকে সমর্থন করেন.

জামার, একজন র‌্যাপার, প্রযোজক এবং “দ্য সোপ্রানোস” এর মতো শো থেকে অভিনেতা হ্যারিস এবং তার সমর্থকদের নিন্দা করেছিলেন এবং ট্রাম্পের নেতৃত্বের প্রশংসা করেছিলেন।

ব্র্যান্ড নুবিয়ানের প্রতিষ্ঠাতা সদস্য জামার বলেন, “আমার কাছে এই মহিলাটি চালানোর যোগ্য নন, আপনি জানেন, একজন ডানকিন’ ডোনাটস বা একটি 7-ইলেভেন, আমরা যে কর্পোরেশনকে মার্কিন যুক্তরাষ্ট্র বলে থাকি।” সঙ্গে একটি সাক্ষাৎকারে “সংলাপের শিল্প” গত সপ্তাহে

প্রভু জামার কথা বলেন

র‌্যাপার-প্রযোজক এবং অভিনেতা শনিবার “দ্য আর্ট অফ ডায়ালগ” এর সাথে একটি সাক্ষাত্কারের সময় রাষ্ট্রপতি নির্বাচন এবং কালো সম্প্রদায় সম্পর্কে কথা বলেছেন। (দ্য আর্ট অফ ডায়ালগ ইউটিউব চ্যানেল)

“আসুন এটাকে বাস্তবে রাখি —– ট্রাম্পের মতো। প্রথমত, ট্রাম্প যখন প্রেসিডেন্ট ছিলেন তখন কোনো যুদ্ধ ছিল না, তাহলে কেমন হয়? ট্রাম্প যখন প্রেসিডেন্ট ছিলেন তখন কোনো যুদ্ধ হয়নি। এই মা– —- গুন্ডা করছিল — থেকে n—— যেমন তালেবানরা তাদের একটি স্যাটেলাইট থেকে তাদের বাড়ির ছবি দেখায়,” তিনি বলেছিলেন।

জামার যোগ করেছেন যে তিনি “বাস্তব জগতে” অনেক কালো আমেরিকানদের মধ্যে রয়েছেন যারা হ্যারিসকে সমর্থন করেন না।

“আমাকে বিশ্বাস করুন বাস্তব জগতে রাস্তায় অনেক লোক এই মহিলার সাথে বন্ধুত্ব করে না। তারা তার মধ্য দিয়ে দেখতে পায়, এবং তারা এটি কালো পুরুষদের উপর দোষারোপ করার চেষ্টা করছে, কিন্তু না , আমি অনেক কালো নারীকে দেখছি যারা তার সাথেও নয়।”

কোডাক কালো

বিল কে. কাপ্রি, কোডাক ব্ল্যাক নামেও পরিচিত, প্রাক্তন রাষ্ট্রপতি 2021 সালে তাকে ক্ষমা করার পর থেকে তিনি একজন প্রবল ট্রাম্প সমর্থক ছিলেন৷ 27 বছর বয়সী র‌্যাপার 2024 সালে পুনরায় নির্বাচনের জন্য বিড করার সময় ট্রাম্পের প্রচার সমাবেশে উপস্থিত ছিলেন৷

ফ্লোরিডার স্থানীয় কোডাকও ফিভিও ফরেন নামে একটি সমর্থনমূলক গান বাদ দিয়েছিলেন যা ট্রাম্পের অতীত বক্তৃতার অংশগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করেছিল।

GOP রাষ্ট্রপতির মনোনীত প্রার্থী গত রাষ্ট্রপতি বিতর্কে অভিবাসীদের পোষা প্রাণী এবং প্রাণী খেতে দেখা গেছে বলে ভাইরাল দাবির প্রতিধ্বনি করার পরে স্ব-পরিচিত হাইতিয়ান র‌্যাপার ট্রাম্পের প্রতি বিরক্ত বলে মনে হয়েছিল।

“স্প্রিংফিল্ডে, তারা কুকুর খাচ্ছে, যারা এসেছিল, তারা বিড়াল খাচ্ছে,” ট্রাম্প সেপ্টেম্বরে দ্বিতীয় রাষ্ট্রপতি বিতর্কের সময় বলেছিলেন। “তারা সেখানে বসবাসকারী লোকদের পোষা প্রাণী খাচ্ছে।”

ওহাইওর স্প্রিংফিল্ডের ছোট্ট শহরে হাইতিয়ান অভিবাসীদের আগমন স্পটলাইটে আনার পরে মন্তব্যটি এসেছে।

“আমরা কোন কিছুর জন্য ভোট দিচ্ছি না,” কোডাক বলেছেন। “আমি মিথ্যা বলব না, হাইতিয়ান, আমরা অনেক দূরে চলে এসেছি, ভাই। আমরা অনেক দূরে এসেছি, রাজা, হোমি… আমরা হাইতিয়ানদের অপবাদ নিচ্ছি না।”

যাইহোক, কোডাকের মন্তব্যের কয়েকদিন পর, র‌্যাপার ট্রাম্পের সমাবেশে যোগ দিয়েছিলেন সেপ্টেম্বরে নিউইয়র্কের ইউনিয়নডেলে, ট্রাম্প সমর্থকদের সাথে ছবি তোলা।

হ্যারিস নতুন এজেন্ডা উন্মোচন করেছেন যেহেতু তিনি আদালতে কালো পুরুষ ভোটার

আন্তোনিও ব্রাউন এবং লে’ভিওন বেল

প্রাক্তন পিটসবার্গ স্টিলার্স প্রো বোলার আন্তোনিও ব্রাউন এবং লে’ভিওন বেল শনিবার পেনসিলভানিয়ার ল্যাট্রোবে একটি সমাবেশে ট্রাম্পের মঞ্চে যোগ দেন।

ব্রাউন, একটি লাল মাগা টুপি পরা, চিৎকার করে বলেছিল “চলুন ট্রাম্পকে ভোট দেই! আসুন রাষ্ট্রপতির জন্য কিছু আওয়াজ করি!”

“চলুন ট্রাম্প, আপনি ইতিমধ্যেই জানেন, ট্রাম্পকে ভোট দিন, চলুন,” বেল বলেছিলেন

ব্রাউন “হিয়ার উই গো স্টিলারস” স্লোগানে ভিড়ের নেতৃত্ব দিতে এগিয়ে যান।

প্রাক্তন এনএফএল প্লেয়ার ট্রাম্পের প্রতি তার সমর্থন সম্পর্কে সোচ্চার হয়েছেন, প্রায়শই X-তে GOP রাষ্ট্রপতি মনোনীত প্রার্থী সম্পর্কে মন্তব্য করেছেন।

আন্তোনিও ব্রাউন

পিটসবার্গ স্টিলার্সের প্রাক্তন খেলোয়াড় আন্তোনিও ব্রাউন এবং লে’ভিওন বেল মঞ্চ ছেড়ে চলে যান যখন ব্রাউন পেনসিলভানিয়ার ল্যাট্রোবে 19 অক্টোবর, 2024-এ একটি প্রচার সমাবেশে রিপাবলিকান রাষ্ট্রপতি মনোনীত প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমর্থনে বক্তব্য রাখেন। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের 17 দিন বাকি আছে, যা মঙ্গলবার, 5 নভেম্বর, 2024 তারিখে অনুষ্ঠিত হবে। (Win McNamee/Getty Images)

ব্রাউন, যিনি 2018 সালে স্টিলার্স ছেড়ে চলে গিয়েছিলেন যখন তাকে রাইডার্সের সাথে ব্যবসা করা হয়েছিল, তিনিও প্রায়শই হ্যারিসের সমালোচনা করেন।

ব্রাউন বৃহস্পতিবার X-এ তার সমাবেশে উপস্থিতি সম্পর্কে পোস্ট করে বলেছেন, “সত্যিকার পরিবর্তন করতে সাহায্য করার সময়।”

লরেন্স টেলর

নিউ ইয়র্ক জায়ান্টস কিংবদন্তি লরেন্স টেলর 11 মে ওয়াইল্ডউড, এনজে-তে একটি ট্রাম্প প্রচার সমাবেশে বক্তৃতা করেছিলেন।

টেলর, 40,000 এর সামনে কথা বলছেন জার্সি তীরে মানুষ, তিনি ডেমোক্রেটিক পার্টি ছেড়ে কিভাবে সম্পর্কে কথা বলেছেন.

“আমি একজন ডেমোক্র্যাট বড় হয়েছি, এবং আমি সবসময়ই একজন ডেমোক্র্যাট ছিলাম, যতক্ষণ না আমি এখানে এই লোকটির সাথে দেখা করি,” টেলর চিয়ার্স করতে বলেছিলেন। “আমার পরিবারের কেউ আর কখনও ডেমোক্র্যাটকে ভোট দেবে না।”

LT ব্যাপকভাবে NFL এ খেলার সেরা লাইনব্যাকার হিসাবে বিবেচিত হয়।

হার্শেল ওয়াকার

প্রাক্তন NFL ফিরে চলমান হার্শেল ওয়াকার ট্রাম্পের আরেকজন সুপরিচিত সমর্থক।

ওয়াকার একজন প্রাক্তন অল-আমেরিকান ফুটবল দৌড়ে ফিরে এসেছেন যিনি 12 মৌসুমের জন্য এনএফএলে খেলেছেন। এর আগে, তিনি এনএফএল-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার উদ্দেশ্যে ইউএসএফএল লিগের জন্য খেলেছিলেন। ট্রাম্প ছিলেন লিগের একজন বিনিয়োগকারী এবং লিগের নিউ জার্সি জেনারেলস ফ্র্যাঞ্চাইজির মালিক যে ওয়াকার হয়েছিলেন।

হার্শেল ওয়াকার বারাক ওবামা

(হার্শেল ওয়াকার সম্প্রতি প্রাক্তন রাষ্ট্রপতি ওবামার বিরুদ্ধে কথা বলেছেন তার সাম্প্রতিক বিতর্কিত মন্তব্যের জন্য কালো পুরুষরা কমলা হ্যারিসকে সমর্থন করছে না।)

2022 সালে, ট্রাম্পের সমর্থন পাওয়ার পর ওয়াকার জর্জিয়াতে রিপাবলিকান সিনেটের মনোনয়নে বিপুল সংখ্যাগরিষ্ঠ ভোটে জিতেছিলেন, কিন্তু ডেমোক্র্যাটিক সেন রাফেল ওয়ার্নকের কাছে সাধারণ নির্বাচনে হেরে যান।

ওয়াকার সম্প্রতি প্রাক্তন রাষ্ট্রপতি ওবামার বিরুদ্ধে কথা বলেছেন তার সাম্প্রতিক সমালোচনার জন্য কালো পুরুষদের কমলা হ্যারিসকে সমর্থন না করার জন্য।

ডন কিং

ট্রাম্পের প্রচার দল ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন বিখ্যাত এবং কিংবদন্তি বক্সিং প্রবর্তক ডন কিং ট্রাম্পকে সমর্থন করছেন।

“পুনরায় নির্বাচিত হন,” ক্লিভল্যান্ডের আদি রাজা বলেছেন। “এবং নিজেদেরকে বাঁচানোর জন্য আমাদের অবশ্যই তাকে পুনরায় নির্বাচিত করতে হবে। আপনি জানেন, ট্রাম্পের জন্য একটি ভোট আপনার জন্য একটি ভোট।”

রাজা আরও বলেন, “কারণ আমাদের মিথ্যার ব্যবস্থার বিরুদ্ধে লড়াই করতে হবে এবং ভুলকে সঠিক এবং সঠিককে ভুলের সৃষ্টি করতে হবে … এটিকে নির্মূল করতে হবে। এবং একমাত্র যার অন্ত্রের দৃঢ়তা আছে সে দাঁড়াতে সক্ষম হবে এবং সিস্টেমের সাথে লড়াই করুন যেমন লড়াই করা উচিত।”

এখন একজন দক্ষিণ ফ্লোরিডার বাসিন্দা, কিং, 93, তার বর্ণাঢ্য ক্যারিয়ার জুড়ে মোহাম্মদ আলীর দুটি সেরা বক্সিং লড়াই, “রাম্বল ইন দ্য জঙ্গল” এবং “থ্রিলা ইন ম্যানিলা” প্রচার করেছেন।

তিনি 2016 সালে নির্বাচনী প্রচারণায় ট্রাম্পের সাথে যোগ দেন।

মাইক টাইসন

প্রসিদ্ধ বক্সার মাইক টাইসনের ট্রাম্পকে সমর্থন তার প্রথম 2016 প্রচারণার সময় যা তার রাষ্ট্রপতির দিকে পরিচালিত হয়েছিল।

ট্রাম্প সম্পর্কিত নির্বাচন সম্পর্কে তার সাম্প্রতিক মন্তব্যগুলি জিওপি রাষ্ট্রপতি মনোনীত প্রার্থীর পক্ষে ছিল।

মাইক টাইসন

প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প সম্পর্কিত নির্বাচন সম্পর্কে মাইক টাইসনের সাম্প্রতিক মন্তব্যগুলি GOP রাষ্ট্রপতি মনোনীত প্রার্থীর পক্ষে অনুকূল ছিল। “ট্রাম্প জিততে চলেছেন,” টাইসন সেপ্টেম্বরে প্রাক্তন র‌্যাপার মেস এবং ক্যামরন অভিনীত “ইট ইজ হোয়াট ইট ইজ” পডকাস্টে বলেছিলেন।

“ট্রাম্প জিততে চলেছেন,” টাইসন 20 সেপ্টেম্বর বলেছিলেন “এটা তাই” প্রাক্তন র‌্যাপার ম্যাস এবং ক্যামরন অভিনীত পডকাস্ট।

“তুমি কি সেই যাকে জিততে চাও?” পডকাস্ট সহ-হোস্ট ক্যামরন জিজ্ঞাসা করলেন।

“হ্যাঁ, সে জিতলে ভালো হবে, হ্যাঁ,” টাইসন জবাব দিল। তিনি চালিয়ে গেলেন, “আমার কারণ আছে [for wanting him to win]… তিনি শুধু একজন ভালো মানুষ। শোন, আমি তার সব কথার সাথে একমত নই। কেউ আমার সব s-t সঙ্গে একমত, কিন্তু আপনি জানেন, তারা [are] ভাল মানুষ এই পৃথিবীতে কেউই নিখুঁত নয়। সবাই তাদের s-t পেয়েছে, আপনি জানেন।”

মেস, একজন র‌্যাপার হয়ে প্রচারক হয়েছিলেন, বলেছেন যে তিনি “রক্ষণশীল” এবং “সম্ভবত ট্রাম্পের পক্ষে।”

টাইসনের বক্সিং ক্যারিয়ারের প্রথম দিকে, তিনি বিলিয়নেয়ার ট্রাম্পের হোটেলে বক্সিং করতেন।

50 সেন্ট

কার্টিস জেমস জ্যাকসন III, 50 সেন্ট নামেও পরিচিত, যদিও তিনি ট্রাম্পকে সমর্থন করেননি, ব্যাখ্যা করেছেন কেন লোকেরা তাকে পছন্দ করে প্রথম গুপ্তহত্যার প্রচেষ্টার প্রতিক্রিয়ার পরে GOP প্রার্থীর দিকে অভিকর্ষ হচ্ছে৷

জ্যাকসনকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তার নতুন বই “দ্য অ্যাকমপ্লিস” নিয়ে আলোচনা করার জন্য একটি সাক্ষাত্কারে 2024 সালের নির্বাচনে তার অবস্থান কী ছিল, জ্যাকসন উত্তর দিয়েছিলেন “আমি এটি থেকে দূরে থাকতে চাই।”

50 সেন্ট

র‌্যাপার 50 সেন্ট শনিবার সকালে সিবিএস নিউজে হাজির হন এবং রাষ্ট্রপতি নির্বাচনের বিষয়ে মন্তব্য করেন। (সিবিএস নিউজের স্ক্রিনশট)

জ্যাকসন যোগ করেছেন যে তিনি ট্রাম্পের সাথে সম্পর্কিত ছিলেন যখন প্রাক্তন রাষ্ট্রপতি এখন আইকনিক ছবিতে গুলি করার পরে তার মুষ্টি উত্থাপন করেছিলেন।

“সে বলেছে যুদ্ধ। ঠিক আছে। এবং আমি গুলি করার পর ঠিক সেটাই করেছি। আমি শুধু লড়াইয়ের মোডে গিয়েছিলাম,” তিনি বলেন। “লোকেরা এইভাবে এটিকে চিহ্নিত করে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

50 সেন্ট অতীতে ট্রাম্পকে সমর্থন করার ধারণাটি উপভোগ করেছিল। জ্যাকসন জুন মাসে সিবিএস নিউজের কংগ্রেসনাল সংবাদদাতা নিকোল কিলিয়নকে বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে কালো পুরুষরা “ট্রাম্পের সাথে পরিচয়” করছে কারণ “তাদের RICO অভিযোগ রয়েছে [too]”

এই বছরের শুরুর দিকেতিনি যোগ করেছেন, “আমি মনে করি ট্রাম্প আবার প্রেসিডেন্ট হতে চলেছেন, কিন্তু আমি তা বলব না।”



By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *