Breaking
19 Oct 2024, Sat

হ্যারি স্টাইলস সোশ্যাল মিডিয়ায় আবেগপূর্ণ পাঠ্য সহ লিয়াম পেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন

হ্যারি স্টাইলস সোশ্যাল মিডিয়ায় আবেগপূর্ণ পাঠ্য সহ লিয়াম পেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন





হ্যারি স্টাইলস সোশ্যাল মিডিয়ায় আবেগপূর্ণ পাঠ্য সহ লিয়াম পেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন

শিল্পীর বারবার মৃত্যুর পর হ্যারি স্টাইলস লিয়াম পেইনের প্রতি শ্রদ্ধাঞ্জলি লিখেছেন: ‘তার পাশে থাকা সম্মানের’।

ছবি: গেটি ইমেজ / বিশুদ্ধ মানুষ

পরে লুই টমলিনসন e জয়েন মালিক, যারা ওয়েবে স্পর্শকাতর আক্রোশ তৈরি করেছেএটা সময় ছিল হ্যারি স্টাইলসঅনুশোচনা শুরু লিয়াম পেইন. গায়ক, যারা এছাড়াও অংশ ছিল এক দিকপ্রয়াত ব্রিট একটি ইমেজ প্রকাশ একটি শো এ দর্শকদের দিকে তাকিয়ে এবং একটি আবেগপূর্ণ খোলা চিঠি লিখেছেন এই বৃহস্পতিবার (17)।

‘আমি তাকে চিরদিন মিস করব’

“লিয়ামের চলে যাওয়ায় আমি খুবই বিধ্বস্ত। তার সবচেয়ে বড় আনন্দ ছিল অন্য লোকেদের খুশি করা, এবং এটি করার সময় তার পাশে থাকা একটি সম্মানের বিষয়,” “যেমন এটি ছিল” ভয়েস ইনস্টাগ্রামে শুরু হয়েছিল। পরে, তিনি তার প্রাক্তন ব্যান্ডমেটের প্রশংসা করেছিলেন: “লিয়াম খোলা ছিল, একটি বিশাল হৃদয়ের সাথে, তার জীবনের জন্য একটি শক্তি ছিল যা সংক্রামক ছিল। তিনি উষ্ণ, সমর্থনকারী এবং অবিশ্বাস্যভাবে প্রেমময় ছিলেন।”

স্টাইলস তার হোমসিকনেসের অনুভূতি সম্পর্কে খুলেছিলেন এবং আশ্বাস দিয়েছিলেন যে তিনি তার স্মৃতিতে ভাল সময়গুলি রাখবেন। “আমরা যে বছরগুলি একসাথে কাটিয়েছি তা চিরকাল আমার জীবনের সবচেয়ে মূল্যবান হয়ে থাকবে। আমি তাকে চিরদিনের জন্য মিস করব, আমার প্রিয় বন্ধু,” তিনি চালিয়ে গেলেন।

অবশেষে, শিল্পী লিয়াম পেনের পরিবারের কথা উল্লেখ করেছেন। “আমার হৃদয় ক্যারেনের কাছে যায় [mãe de Liam]জিওফ [pai]নিকোলা ই রুথ [irmãs]তার ছেলে ভাল্লুক, এবং সারা বিশ্বের সমস্ত মানুষ যারা তাকে চিনত এবং ভালবাসত, ঠিক আমার মতোই, “তিনি উপসংহারে বলেছিলেন। “কী যন্ত্রণা, আমার ঈশ্বর! আমি কখনই এটা কল্পনাও করিনি”, মন্তব্যে একজন ইন্টারনেট ব্যবহারকারী প্রতিক্রিয়া জানিয়েছেন। “শক্ত থাকুন, হ্যারি। আমরা আপনাকে ভালোবাসি এবং আমরা লিয়ামের স্মৃতিকে সম্মান জানাব,” আরেকজন লিখেছেন। কী কষ্ট!

কেস বুঝুন

লিয়াম পেইনএকটি পর মারা গেছে…

আরও দেখুন

সম্পর্কিত নিবন্ধ

হ্যারি স্টাইলের মা এবং জেইন মালিকের বোন, ওয়ান ডিরেকশনের প্রাক্তন সদস্য, লিয়াম পেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন

‘নিঃশর্ত প্রেম’: অনিতা লিয়াম পেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, প্রাক্তন ওয়ান ডিরেকশন; গায়ক ইতিমধ্যে ব্রাজিলিয়ান জন্য স্নেহ প্রকাশ

ওয়েব বিলাপ করে এবং ‘ফ্রেন্ডস’-এর তারকা ম্যাথিউ পেরির সাথে লিয়াম পেনের মৃত্যুর ‘তুলনা’ করে: ‘একই ব্যথা অনুভব করছি’

‘আমার শৈশবের সাউন্ডট্র্যাক’: মাইসা লিয়াম পেনের সাথে সাক্ষাত্কার মনে রেখেছে এবং 31 বছর বয়সে গায়কের মৃত্যুতে শোক করেছে

লিয়াম পেনের মৃত্যু: আর্জেন্টিনার প্রেস রিলিজ করেছে হোটেলের কক্ষের কথিত ছবি যেখানে চারপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এবং ভাঙা টিভি

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *