Breaking
20 Oct 2024, Sun

ড্র হওয়া সত্ত্বেও, অ্যালান কার্দেক বলেছেন যে অ্যাটলেটিকো তাদের মাথা উঁচু করে চলে যাবে

ড্র হওয়া সত্ত্বেও, অ্যালান কার্দেক বলেছেন যে অ্যাটলেটিকো তাদের মাথা উঁচু করে চলে যাবে


মিনাস গেরাইসের দলটি মিশ্র দলের সাথেও একটি মনোরম পারফরম্যান্স করেছে এবং ফোরতালেজার বিপক্ষে কাস্তেলাওতে একটি পয়েন্ট জিততে সক্ষম হয়েছে




ড্র হওয়া সত্ত্বেও, অ্যালান কার্দেক বলেছেন যে অ্যাটলেটিকো তাদের মাথা উঁচু করে চলে যাবে

ছবি: পেড্রো সুজা / অ্যাটলেটিকো – ক্যাপশন: অ্যালান Castelão / Jogada10-এ গ্যালোর অভিনয়ের প্রশংসা করেছেন

অ্যাটলেটিকো এই বুধবার (16) ফোর্তালেজার মুখোমুখি হওয়ার জন্য কাস্তেলাওতে গিয়েছিল এবং এমনকি একটি রিজার্ভ দলের সাথে খেলেও ঘর থেকে তিন পয়েন্ট দূরে জিততে পারত। সর্বোপরি, তারা দেখেছে তাদের প্রতিপক্ষের দুজন খেলোয়াড়কে বিদায় করা হয়েছে এবং 1-1 ড্র ধরে রাখতে পেরেছে ফলাফলটি 41 পয়েন্ট নিয়ে দলটিকে ছেড়ে গেছে।

স্ট্রাইকার অ্যালান কার্দেক, যিনি কাস্তেলাওতে সুযোগ পেয়েছিলেন এমন একজন খেলোয়াড় ছিলেন, দ্বৈরথের শেষে ড্র সম্পর্কে কথা বলেছিলেন, যেখানে তিনি বিচক্ষণতার সাথে অভিনয় করেছিলেন।

খেলা সম্পর্কে পড়ুন: বহিষ্কার দ্বারা চিহ্নিত একটি খেলায়, ফোর্তালেজা অ্যাটলেটিকোকে ধরে রাখে এবং ড্রয়ের নিশ্চয়তা দেয়

“আমি মনে করি এটি একটি বিভক্ত খেলা ছিল, উভয় অর্ধে। আমরা জানতাম আমরা এখানে একটি দুর্দান্ত দলের মুখোমুখি হব, যাদের চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত উচ্চাকাঙ্ক্ষা রয়েছে, টেবিলের শীর্ষে। প্রথমার্ধে, আমরা কিছুটা বেশি কষ্ট পেয়েছি। দ্বিতীয়ার্ধে, আমরা কিছু নাটক তৈরি করতে শুরু করি, কিন্তু আমরা কিছুক্ষণ পরেই গোল করার সুযোগ পেয়েছিলাম, কিন্তু আমরা আমাদের মাথা উঁচু করে রেখেছিলাম।

অ্যাটলেটিকোতে এখন বিশ্বকাপের খেলা হবে

এখন, অ্যাটলেটিকো Brasileirão কী হয়ে উঠেছে এবং সামনে দুটি সেমিফাইনাল হবে: প্রথম, কোপা দো ব্রাসিল ভাস্কোর বিরুদ্ধে, প্রতিযোগিতার সেমিফাইনালের দ্বিতীয় খেলায়। শনিবার সাও জানুয়ারিওতে খেলা হবে। তারপরে, তারা অ্যারেনা এমআরভি-তে রিভার প্লেটের মুখোমুখি হবে, লিবার্তাদোরেসের ফাইনালে পৌঁছানোর লড়াই শুরু করবে।

সামাজিক মিডিয়াতে আমাদের সামগ্রী অনুসরণ করুন: ব্লুস্কি, থ্রেড, টুইটার, ইনস্টাগ্রাম e ফেসবুক.

Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *