Breaking
20 Oct 2024, Sun

911 কলে লিয়াম পেনের শেষ মুহূর্তগুলি বিস্তারিত

911 কলে লিয়াম পেনের শেষ মুহূর্তগুলি বিস্তারিত


‘আমরা কিছুটা চিন্তিত সে এমন কিছু করবে, যে সে তার জীবনকে ঝুঁকির মধ্যে ফেলবে’

মার্ক ড্যানিয়েল থেকে সরাসরি আপনার ইনবক্সে সর্বশেষ পান

প্রবন্ধ বিষয়বস্তু

সদ্য প্রকাশিত অডিও বিশদ মুহুর্তগুলির মধ্যে একটি উন্মত্ত দৃশ্য ওয়ান ডিরেকশন তারকা লিয়াম পেনের মারাত্মক নিমজ্জন আর্জেন্টিনার একটি হোটেলের তৃতীয় তলা থেকে।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

যুক্তরাজ্যের সূর্য, অ্যাসোসিয়েটেড প্রেস এবং আর্জেন্টিনার আউটলেট জাতি এর ম্যানেজার দ্বারা করা একটি জরুরি কল অনুবাদ করা হয়েছে বুয়েনস আইরেসের কাসাসুর পালেরমো হোটেল যেখানে একজন ব্যক্তিকে বলতে শোনা যায় যে একজন অতিথি “মাদক ও অ্যালকোহলে আচ্ছন্ন” এবং “তার জীবনকে ঝুঁকিতে ফেলেছেন।”

“হ্যালো, শুভ সকাল। আমি এইমাত্র কল করেছি এবং আমার লাইন সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। আমি কল করছি (থেকে) Palermo, Costa Rica 6032 এর CasaSur হোটেলে, “এস্তেবান” নামের ম্যানেজার বলেছেন।

প্রবন্ধ বিষয়বস্তু

“আমাদের একজন অতিথি আছে যে (কথিত) উচ্চ এবং মাতাল; এবং যখন সে সচেতন হয়, সে তার রুম ধ্বংস করছে এবং আমাদের আপনাকে কাউকে পাঠাতে হবে, দয়া করে। আমরা আপনাকে জরুরিভাবে কাউকে পাঠাতে চাই কারণ আমি জানি না তার জীবন বিপদে আছে কিনা,” তিনি বলেছিলেন।

“তারা অবশ্যই এমন একটি ঘরে থাকবে যেখানে একটি বারান্দা রয়েছে। এবং ঠিক আছে, আমরা কিছুটা চিন্তিত যে সে এমন কিছু করবে, যে সে তার জীবনকে ঝুঁকির মধ্যে ফেলবে,” তিনি বলেছিলেন।

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

ম্যানেজার বলেছিলেন যে পেইন অতিথি ছিলেন “গত তিন দিন ধরে।”

কাসাসুর হোটেল
কাসা সুর হোটেলের প্রবেশদ্বারে হোটেলের লোগোর একটি দৃশ্য যেখানে প্রাক্তন ওয়ান ডিরেকশন তারকা লিয়াম পেইন, 31, বুয়েনস আইরেসে 16 অক্টোবর, 2024-এ মারা গেছেন বলে জানা গেছে। টোবিয়াস স্কারলোভনিকের ছবি /গেটি ইমেজ

কখন “এস্তেবান” কে জিজ্ঞাসা করা হয়েছিল যে পুলিশও পাঠানো হবে কিনা, তিনি দ্রুত বলেছিলেন যে জরুরী পরিষেবাগুলিকে শুধুমাত্র “একই” পাঠাতে হবে, যা প্যারামেডিকসের জন্য আর্জেন্টিনার নাম।

বেশ কয়েকজন সাক্ষী টিএমজেডকে বলেছেন যে কলের নেতৃত্বে 31 বছর বয়সী গায়ক বিকেলের আগে হোটেলের লবিতে “অনিচ্ছাকৃত অভিনয়” করেছিলেন।

পেইন কথিত আছে “তার ল্যাপটপটি ভেঙে দিয়েছে এবং তাকে তার ঘরে ফিরিয়ে নিয়ে যেতে হয়েছিল।”

লিয়াম পেইন
ব্রিটিশ গায়ক এবং গীতিকার লিয়াম পেইন 17 ফেব্রুয়ারি, 2020-এ বার্লিনে 2020 লরিয়াস ওয়ার্ল্ড স্পোর্টস অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আগে লাল গালিচায় পোজ দিয়েছেন। টোবিয়াস শোয়ার্জের ছবি /Getty Images এর মাধ্যমে এএফপি

চিকিৎসা কর্মীরা পৌঁছানোর সময় পেনের মৃতদেহ ছিল হোটেলের বাইরের মাটিতে লা ন্যাসিয়ন রিপোর্ট করে যে “একটি হুইস্কির বোতল, একটি লাইটার এবং একটি সেলফোন” ঘটনাস্থলে পাওয়া গেছে।

পাবলো পলিসিচিও, বুয়েনস আইরেসের নিরাপত্তা মন্ত্রণালয়ের যোগাযোগ পরিচালক, একটি বিবৃতিতে বলেছেন অ্যাসোসিয়েটেড প্রেস যে পেইন “তার ঘরের বারান্দা থেকে লাফ দিয়েছিলেন।”

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

চিকিত্সকরা নিশ্চিত করেছেন যে পেইন, যিনি বেশ কয়েক সপ্তাহ ধরে আর্জেন্টিনায় ছিলেন, “খুব গুরুতর আঘাত” পেয়েছিলেন এবং তাৎক্ষণিকভাবে মারা যান, পুলিশ এক বিবৃতিতে বলেছে।

“আমাদের ভূমিকা ছিল দ্রুত সেখানে যাওয়া, চিকিৎসা দেওয়া, এবং তাকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করা, কিন্তু তার আঘাতগুলি জীবনের সাথে বেমানান ছিল,” একজন চিকিত্সক বলেছিলেন, লা Nacion অনুযায়ী (প্রতি নিউইয়র্ক পোস্ট)

“দল যা দেখেছিল তার উপর ভিত্তি করে, দৃশ্যত একটি ক্র্যানিয়াল ফ্র্যাকচার এবং অত্যন্ত গুরুতর আঘাত ছিল যা তার অবিলম্বে মৃত্যুর দিকে পরিচালিত করেছিল।”

ঘটনার পরের কয়েক ঘন্টার মধ্যে, ভক্তরা পেইনের সোশ্যাল মিডিয়া পোস্টগুলির মাধ্যমে ঝুঁকে পড়ে। ইন তার স্ন্যাপচ্যাটে শেয়ার করা ভিডিওগুলির একটি সিরিজ বুধবার একজনের বাবাকে স্বাভাবিক অবস্থায় হাজির করে ড তিনি “একটি সুন্দর দিন কাটাচ্ছিলেন” আর্জেন্টিনায়। তিনি তার বান্ধবী, সোশ্যাল মিডিয়া প্রভাবশালী কেট ক্যাসিডির সাথে একটি ভিডিওও শেয়ার করেছেন, যিনি তার মৃত্যুর মাত্র দুই দিন আগে মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে এসেছিলেন।

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

লিয়াম পেইন স্ন্যাপচ্যাট
লিয়াম পেইন বলেছেন যে তার একটি “সুন্দর দিন” কাটছে তার একটি চূড়ান্ত সামাজিক মিডিয়া পোস্টে। ছবি তুলেছেন লিয়াম পেইন /স্ন্যাপচ্যাট

কিন্তু ইউযাচাই করা ফটো তার কথিত রুম থেকে নেওয়া একটি বিশৃঙ্খল দৃশ্য দেখায় একটি ছিন্নভিন্ন টেলিভিশন এবং ফেলে দেওয়া ফয়েল এবং একটি সাদা পাউডার, যা কোকেন কিনা তা পুলিশ পরীক্ষা করবে, লা নাসিওন রিপোর্ট করেছে।

বিজ্ঞাপন 6

প্রবন্ধ বিষয়বস্তু

তার মৃত্যুর খবর ওয়ান ডিরেকশনের ভক্তদের হতবাক করে রেখেছিল, টিএমজেড মাটিতে পেনের দেহের ছবি প্রকাশ করেছে যা শুধুমাত্র গায়কের বাহু এবং কোমর দেখানোর জন্য কাটা হয়েছিল। TMZ এর ছবিগুলি থেকে সরিয়ে দিয়েছে নিবন্ধকিন্তু একটি বিবৃতিতে যোগ করা হয়েছে: “টিএমজেড একটি ছবি দেখেছে যেখানে লিয়ামের লাশ হোটেলের ডেকের পাশে টেবিল এবং চেয়ার রয়েছে। আপনি স্পষ্টভাবে তার ট্যাটু দেখতে পাচ্ছেন – তার বাম হাতের একটি ঘড়ি এবং তার পেটে একটি বিচ্ছু – যা আমাদের প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে প্রাথমিক রিপোর্ট নিশ্চিত করতে সাহায্য করেছে।”

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

ফটোগুলির প্রকাশনা, যা X-এ ব্যাপকভাবে প্রচারিত হয়েছিল, দ্রুত প্রতিক্রিয়ার সাথে দেখা হয়েছিল। কানাডিয়ান এসinger Alessia Cara লিখেছেন“আপনি স্থূল @TMZ।”

“টিএমজেড একটি নিবন্ধে লিয়াম পেনের মৃতদেহের একটি ফটোর অংশ পোস্ট করে তার মৃত্যুর ঘোষণা করেছে দুঃখজনক,” একজন ভক্ত যোগ করা হয়েছে. “আমি বলতে পারব না যে আমি ইদানীং আমার মন হারিয়ে ফেলছি নাকি সমাজ সর্বদা এই প্রকাশ্যভাবে নৈতিকভাবে অবক্ষয় হয়েছে।”

বিজ্ঞাপন 7

প্রবন্ধ বিষয়বস্তু

অনুযায়ী ডেইলি মেইল“তার পতনের পরিস্থিতি সম্পর্কে পুলিশের কাছে এখনও চূড়ান্ত প্রমাণ নেই।”

পেইন হোটেল
16 অক্টোবর, 2024-এ বুয়েনস আইরেসে তিনি যে হোটেলে মারা গিয়েছিলেন তার পাশে ব্রিটিশ গায়ক লিয়াম পেনের ভক্তরা মোমবাতি জ্বালিয়েছেন। লুইস রোবায়োর ছবি /Getty Images এর মাধ্যমে এএফপি

কিন্তু তার মৃত্যুর নেতৃত্বে, পেইন “তার প্রাক্তন বাগদত্তা মায়া হেনরি সম্পর্কিত সমস্যাগুলির সাথে লড়াই করছিলেন” বলে জানা গেছে।

একটি সূত্র জানিয়েছে মানুষ যে পেইন “সমস্ত আইনি সমস্যা দ্বারা অত্যন্ত অভিভূত হয়েছিলেন।”

অনুযায়ী ডেইলি মেইলহেনরির সাথে বারবার যোগাযোগ করার চেষ্টা করার পর গত সপ্তাহে পেইনকে একটি বিরতি-অবরোধ আদেশ দিয়ে আঘাত করা হয়েছিল।

অডিশনের পর জন্য এক্স ফ্যাক্টর 2008 সালে একজন তরুণ কিশোর হিসেবে, প্রযোজক সাইমন কাওয়েল পেইন এবং শো থেকে অন্য চারজন ব্যর্থ প্রতিযোগীকে ট্যাপ করেছিলেন — হ্যারি স্টাইলসজয়েন মালিক, নিল হোরান এবং লুই টমলিনসন – 2010 সালে ওয়ান ডিরেকশন গঠন করতে।

1D
LR: ওয়ান ডিরেকশনের জেইন মালিক, লিয়াম পেইন, নিয়াল হোরান, লুই টমলিনসন এবং হ্যারি স্টাইলস 5 অক্টোবর, 2012-এ লন্ডনে ডেভ বেরি এবং লিসা স্নোডনের সাথে ক্যাপিটাল ব্রেকফাস্টে একটি সাক্ষাত্কারের সময় চিত্রিত৷ ছবি তুলেছেন ইউই মোক /দ্য অ্যাসোসিয়েটেড প্রেস

মালিক 2015 সালে ব্যান্ড ছেড়ে চলে যায়, একই বছর তারা মুক্তি পায় তাদের পঞ্চম, এবং সাম্প্রতিকতম স্টুডিও অ্যালবাম, AM মধ্যে তৈরি ব্যান্ডটি 2016 সালে অনির্দিষ্টকালের বিরতিতে চলে যায়, গ্রুপের সদস্যরা সবাই একক ক্যারিয়ার শুরু করে।

বিজ্ঞাপন 8

প্রবন্ধ বিষয়বস্তু

পেইন মুক্তি দেন ইপি প্রথমবার 2018 সালে, এবং তার 18-গানের স্টুডিও অ্যালবাম, LP1পরের বছর।

স্টিফেন বার্টলেটের সাথে কথা বলছেন সিইওর ডায়েরি পডকাস্ট 2021 সালে, পেইন পদার্থের অপব্যবহার এবং খ্যাতির চাপের সাথে তার সংগ্রাম সম্পর্কে খোলামেলা ছিলেন।

আমি চিন্তিত ছিলাম যে আমার পাথরের নীচে কতদূর যাবে। আমার জন্য পাথরের নীচে কোথায়?” তিনি বলেন “এটা আমার কাছে মনে হয়, যখন আমরা ব্যান্ডে ছিলাম। আমাদের নিরাপদ করার সর্বোত্তম উপায় ছিল আমাদের ঘরে লক করা, এবং ঘরে কী আছে? একটি মিনি বার। তাই আমি একটি পার্টি-ফর-ওয়ান করেছি যা আমার জীবনের অনেক বছর ধরে চালিয়ে যেতে পারে, এবং তারপরে আপনি কতক্ষণ ধরে পান করছেন তা দেখুন? এবং যীশু খ্রীষ্টের জন্য এটি দীর্ঘ সময়, এমনকি আমার মতো অল্পবয়সী ব্যক্তির জন্যও।”

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

বিজ্ঞাপন 9

প্রবন্ধ বিষয়বস্তু

mdaniell@postmedia.com

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

  1. ব্রিটিশ গায়ক এবং গীতিকার লিয়াম পেইন 17 ফেব্রুয়ারি, 2020-এ বার্লিনে 2020 লরিয়াস ওয়ার্ল্ড স্পোর্টস অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আগে লাল গালিচায় পোজ দিয়েছেন।

    লিয়াম পেইন, প্রাক্তন ওয়ান ডিরেকশন সদস্য, আর্জেন্টিনা হোটেলের বারান্দায় পড়ে 31 বছর বয়সে মারা গেছেন

  2. লিয়াম পেইন - BAFTAS 2021 - ফটোশট

    লিয়াম পেইন বিতর্কিত সাক্ষাৎকারের পর কয়েক মাস বাড়ি থেকে বের হননি

প্রবন্ধ বিষয়বস্তু



By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *