Breaking
20 Oct 2024, Sun

অ্যান্টি-ক্যাথলিক কমলা হ্যারিস এমনকি একটি দাতব্য তহবিল সংগ্রহে অংশ নেবেন না

অ্যান্টি-ক্যাথলিক কমলা হ্যারিস এমনকি একটি দাতব্য তহবিল সংগ্রহে অংশ নেবেন না


এই কন্টেন্ট অ্যাক্সেসের জন্য ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টের সাথে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল লিখুন এবং চালিয়ে যাওয়ার মাধ্যমে, আপনি ফক্স নিউজের সাথে সম্মত হচ্ছেন’ ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিযা আমাদের অন্তর্ভুক্ত আর্থিক প্রণোদনার বিজ্ঞপ্তি.

একটি বৈধ ইমেল ঠিকানা লিখুন.

সমস্যা হচ্ছে? এখানে ক্লিক করুন.

নতুনআপনি এখন ফক্স নিউজ নিবন্ধ শুনতে পারেন!

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস যখন উইসকনসিনে প্রচারণা চালান, সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড জে ট্রাম্প নিউ ইয়র্ক সিটিতে 79তম বার্ষিক আলফ্রেড ই. স্মিথ মেমোরিয়াল ফাউন্ডেশন ডিনারে বিশিষ্ট অতিথি বক্তা ছিলেন।

পরিচালনা ও সভাপতিত্ব করেন তার বিশিষ্ট টিমোথি কার্ডিনাল ডলান এবং কৌতুক অভিনেতা জিম গ্যাফিগান দ্বারা অনুপ্রাণিত, এই বছরের বিক্রিত তহবিল সংগ্রহকারী হাজার হাজার অতিথিকে একত্রিত করেছে দাতব্য সংস্থাগুলির জন্য অর্থ সংগ্রহের জন্য যা নিউইয়র্কের সবচেয়ে দুর্বলদের সেবা করে।

“আমি বিশ্বের কোনো কিছুর জন্য আল স্মিথ ডিনার মিস করব না। আমার এখনও মনে আছে যে আমার বাবার সাথে খুব অল্প বয়সী মানুষ হিসেবে এখানে এসেছিলাম…,” ট্রাম্প জনতাকে বলেছিলেন।

ক্যাথলিক চ্যারিটি ডিনারের সময় প্রচারিত প্রাক-রেকর্ড করা ভিডিও ‘ক্রিংজ’-এর জন্য সমালোচকরা হ্যারিসকে টেনে আনে

“শহর এবং সম্প্রদায়কে সমর্থন করার জন্য এখানে আসা একটি সম্মানের বিষয়। এটি একটি মহান সম্প্রদায় যাকে আমি ভালোবাসি। আমি এখানে দীর্ঘদিন ধরে আছি এবং আমি এটি পছন্দ করি।”

অ্যান্টি-ক্যাথলিক কমলা হ্যারিস এমনকি একটি দাতব্য তহবিল সংগ্রহে অংশ নেবেন না

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি এবং রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প 17 অক্টোবর, 2024 তারিখে নিউইয়র্কের হিলটন মিডটাউনে 79তম বার্ষিক আলফ্রেড ই. স্মিথ মেমোরিয়াল ফাউন্ডেশন ডিনারে এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প যোগদানের সময় তার মুষ্টি উত্থাপন করেছেন। (গেটি ইমেজ)

1946 সালে প্রতিষ্ঠার পর থেকে, আলফ্রেড ই. স্মিথ মেমোরিয়াল ফাউন্ডেশন নিউইয়র্কের আর্চডায়োসিসে অলাভজনক ক্যাথলিক সংস্থাগুলিকে সমর্থন করার জন্য মিলিয়ন ডলার সংগ্রহ করেছে৷ ক্যাথলিক নিউ ইয়র্কের গভর্নর আলফ্রেড ইমানুয়েল স্মিথের সম্মানে ফ্রান্সিস কার্ডিনাল স্পেলম্যান দ্বারা প্রতিষ্ঠিত, ফাউন্ডেশন শিক্ষা, স্বাস্থ্যসেবা পরিষেবা এবং পারিবারিক সম্পদ প্রদানকারী সংস্থাগুলিকে সমর্থন করে৷

2023 সালে, নিউইয়র্কে দরিদ্র, অসুস্থ এবং সুবিধাবঞ্চিতদের সাহায্য করার জন্য একটি রেকর্ড $7.3 মিলিয়ন সংগ্রহ করা হয়েছিল। ক্যাথলিক দাতব্য প্রতিষ্ঠান, এলিজাবেথ সেটন পেডিয়াট্রিক সেন্টার, সিস্টারস অফ লাইফ এবং ইনার-সিটি স্কলারশিপ ফান্ড হল অসংখ্য প্রভাবশালী প্রতিষ্ঠানের মধ্যে যা ফাউন্ডেশন উপকৃত এবং সমর্থন করে।

গত বছর, ফাউন্ডেশনের সাহায্যের কারণে, 175টি বিশেষ চাহিদাসম্পন্ন শিশু স্কুলে সহায়তা পেয়েছে, 400 টিরও বেশি পালক শিশু মানসিক স্বাস্থ্যের চিকিৎসা পেয়েছে, 120 শিশুকে সাপ্তাহিক শিক্ষা দেওয়া হয়েছে এবং 763 জন শিক্ষার্থী ক্যাম্প ভেরিটাসে অংশগ্রহণ করেছে।

বার্ষিক নৈশভোজ বিভিন্ন পটভূমি এবং বিশ্বাসের লোকেদের জন্য একটি লালিত সুযোগ যা প্রয়োজনে সাহায্য করার জন্য একত্রিত হয়। 1960 সাল থেকে, নির্বাচনের বছরগুলিতে প্রধান দলগুলির রাষ্ট্রপতি প্রার্থীরা নৈশভোজে অংশ নেওয়ার জন্য একটি রাতের ছুটি নিয়েছিলেন, কিছু হালকা-আকাঙ্ক্ষায় জড়িত হন এবং ফাউন্ডেশন সমর্থন করে এমন অনেকগুলি যোগ্য কারণের প্রতি মনোযোগ আকর্ষণ করেন।

1960 সালে, ভাইস প্রেসিডেন্ট রিচার্ড নিক্সন এবং সেন জন এফ কেনেডি ছিলেন প্রথম রাষ্ট্রপতি প্রার্থী যারা আল স্মিথের প্রভাব এবং উত্তরাধিকারের উপর জোর দিয়ে নৈশভোজে উপস্থিত হন এবং মন্তব্য করেন।

নিক্সন যেমন বলেছিলেন, “আল স্মিথ এমন একজন ব্যক্তি যিনি তার দলের চেয়ে বড়… কারণ তিনি যে আদর্শের জন্য দাঁড়িয়েছিলেন তা আমেরিকার মতোই বড়।”

আল স্মিথ নৈশভোজের ব্যাপারটা এমনই – একটি সাধারণ কারণের জন্য সৌহার্দ্যপূর্ণ সন্ধ্যা যা প্রয়োজনে আমেরিকানদের উপকার করে।

দৃশ্যত, যে ছিল হ্যারিসকে জিজ্ঞাসা করার জন্য খুব বেশি।

নজির থেকে বিরতিতে, হ্যারিস আল স্মিথ ডিনারে যোগদানের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছিলেন, 1984 সালে ওয়াল্টার মন্ডেলের পর এটি করা প্রথম রাষ্ট্রপতি প্রার্থী। পরিবর্তে, তিনি একটি পূর্ব-রেকর্ড করা ভিডিও বার্তা পাঠিয়েছিলেন।

হ্যারিসের অগ্রাধিকার সম্পর্কে যদি কোন প্রশ্ন থাকে, তাহলে বিবেচনা করুন যে তার প্রচারণাটি অশ্লীল “কল হার ড্যাডি” পডকাস্টে উপস্থিত হওয়ার জন্য সময় পেয়েছে কিন্তু দরিদ্র শিশুদের উপকৃত একটি তহবিল সংগ্রহের জন্য নয়।

আরও ফক্স সংবাদ মতামতের জন্য এখানে ক্লিক করুন

প্রতিটি দিন অতিবাহিত হওয়ার সাথে সাথে, ক্যালিফোর্নিয়ার অ্যাটর্নি জেনারেল এবং মার্কিন সিনেটর এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট হিসাবে ক্যাথলিকদের লক্ষ্য করে হ্যারিসের অভূতপূর্ব রেকর্ডের কথা আরও আমেরিকানদের মনে করিয়ে দেওয়া হচ্ছে।

অ্যাটর্নি জেনারেল হিসাবে, হ্যারিস ইউএস সুপ্রিম কোর্টে একটি অ্যামিকাস ব্রিফ দাখিল করেন, আদালতকে পরিবারের মালিকানাধীন হবি লবিকে তার ধর্মীয় বিশ্বাস লঙ্ঘন করতে এবং তার কর্মীদের জন্য গর্ভনিরোধের খরচ কভার করতে বাধ্য করার আহ্বান জানান।

সেন হ্যারিস সেনেট জুডিশিয়ারি কমিটির সদস্য হিসাবে ক্যাথলিক বিচার বিভাগীয় মনোনীত ব্যক্তিদের প্রশ্ন করেছিলেন সেই ভিট্রিয়লের কথা স্মরণ করুন। হ্যারিস ইঙ্গিত করেছেন যে নাইটস অফ কলম্বাস – একটি ক্যাথলিক দাতব্য সংস্থা যার সদস্যদের মধ্যে JFK অন্তর্ভুক্ত ছিল – এর সাথে অযোগ্যতার কারণ ছিল।

এবং ভাইস প্রেসিডেন্ট হিসাবে তার মেয়াদকালে, অনুশীলনকারী ক্যাথলিকদের গার্হস্থ্য সন্ত্রাসবাদ এবং সহিংস চরমপন্থার জন্য সন্দেহ করা হয়েছে এবং অভিযুক্ত করা হয়েছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এতে অবাক হওয়ার কিছু নেই যে সুইং স্টেটের 50% ক্যাথলিক ভোটার ট্রাম্পকে সমর্থন করে যেখানে মাত্র 45% হ্যারিসকে সমর্থন করে।

79তম বার্ষিক আলফ্রেড ই. স্মিথ মেমোরিয়াল ফাউন্ডেশন ডিনারে কমলা হ্যারিসের অনুপস্থিতি একটি অনুস্মারক যে তিনি ক্যাথলিকদের প্রতি তার ঘৃণা লুকিয়ে রাখতে পারবেন না। এটি নিশ্চিত করে যে ক্যাথলিক ভোটাররা ইতিমধ্যে কী জানেন – হ্যারিস ক্যাথলিক বিরোধী প্রার্থী।

ক্যালিস্টা জিনগ্রিচের কাছ থেকে আরও পড়তে এখানে ক্লিক করুন

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *