Breaking
20 Oct 2024, Sun

ম্যাপেল লিফের জন্য তানেভের ইতিবাচক প্রভাব পাঁচটি খেলার মাধ্যমে পরিষ্কার

ম্যাপেল লিফের জন্য তানেভের ইতিবাচক প্রভাব পাঁচটি খেলার মাধ্যমে পরিষ্কার


টেরি কোশান থেকে সরাসরি আপনার ইনবক্সে সর্বশেষ পান

প্রবন্ধ বিষয়বস্তু

এটা করা হকির আদর্শ হলে, শনিবার রাতে ক্রিস তানেভ তৃতীয় সময়ের প্রথম দিকে বেঞ্চে ফিরে আসার সময় ম্যাপল লিফস দাঁড়িয়ে থাকত এবং প্রশংসা করত।

বিজ্ঞাপন 2

প্রবন্ধ বিষয়বস্তু

প্রবীণ ডিফেন্সম্যান দ্বিতীয় পিরিয়ডের শেষের দিকে নিউইয়র্ক রেঞ্জার্সের মিকা জিবানেজাদের একটি শট আটকানোর পরে চলে গিয়েছিলেন, এবং যখন তিনি তৃতীয়টির শুরুতে ফিরে আসেননি, আমরা নিশ্চিত যে মন লিফস নেশনে দৌড়াচ্ছিল।

পাঁচটি খেলার মাধ্যমে, 34 বছর বয়সী তানেভ সেই ধরনের অবিচ্ছেদ্য হকি সরবরাহ করছেন যা মহাব্যবস্থাপক ব্র্যাড ট্রেলিভিং ডালাস স্টারস থেকে তানেভের অধিকার অর্জন করার আগে এবং তারপরে টরন্টো নেটিভের সাথে 1 জুলাই ছয় বছরের চুক্তিতে স্বাক্ষর করার আগে লোভ করেছিলেন।

“ব্যাক এন্ডে তার সংযম, সে যা করে, পুরো খেলা জুড়ে ছোট ছোট জিনিসগুলি, শট ব্লক করা, হিট নেওয়া, ডি জোনে ছোট ছোট খেলা এবং তারপরে আক্রমণাত্মকভাবে, সে সেই ছেলেদের মধ্যে একজন যারা তাড়াহুড়ো করে অনেক,” লিফস ক্যাপ্টেন অস্টন ম্যাথিউস স্কোটিয়াব্যাঙ্ক অ্যারেনায় টরন্টো রেঞ্জার্সের কাছে ৪-১ গোলে হেরে যাওয়ার পর বলেছিলেন। “তাকে ফিরে দেখে আনন্দিত এবং আশা করি এটি গুরুতর কিছু নয় এবং তিনি যেতে ভাল।”

প্রবন্ধ বিষয়বস্তু

বিজ্ঞাপন 3

প্রবন্ধ বিষয়বস্তু

তানেভের তৃতীয়টিতে মাত্র চারটি শিফট ছিল, কিন্তু SBA-তে সোমবার টাম্পা বে লাইটনিং-এর বিপক্ষে তানেভের পক্ষে যাওয়াটা ভালো হবে না তা বোঝাতে কোচ ক্রেইগ বেরুবের কাছ থেকে এমন কিছুই ছিল না। রবিবারে লিফগুলির একটি পূর্ণ দিন ছুটি থাকে, তাই সোমবার সকালে স্কেট পর্যন্ত আমরা নিশ্চিতভাবে জানতে পারব না।

“আপনি যা কিছু দেখতে পাচ্ছেন,” বেরুবে তানেভের প্রভাব সম্পর্কে বলেছিলেন। “সে একজন দুর্দান্ত ডিফেন্ডার এবং শট ব্লকার, পেনাল্টি কিলার, চারদিকে শুধু একজন শক্ত খেলোয়াড়। চরিত্রবান ব্যক্তি, নেতৃত্ব, তিনি অনেক কিছু নিয়ে আসেন।

তানেভ 15টি ব্লক করা শট নিয়ে লিফস-এর নেতৃত্ব দিচ্ছেন, একটি পেনাল্টি কিলের খেলায় একটি দল-উচ্চ চার মিনিটের গড় গড় করছে যা 85% (20-এর জন্য 17) ক্লিক করছে এবং পাঁচ-এর বিরুদ্ধে মাত্র একটি গোলের জন্য বরফের উপরে রয়েছে। অন-পাঁচ

এটা স্বীকৃত, সম্ভবত, তানেভ যেভাবে খেলে তার ফলে কিছু ইনজুরি এবং খেলা মিস হবে, কিন্তু লিফস তাদের আঙ্গুলগুলিকে ক্রস করে রাখবে যে এটি বেশি দিন হবে না।

বিজ্ঞাপন 4

প্রবন্ধ বিষয়বস্তু

তানেভ এমন খেলোয়াড় নন যাকে সহজেই প্রতিস্থাপন করা যেতে পারে, অবশ্যই টিমোথি লিলজেগ্রেন বা ফিলিপ মায়ার্স নয়।

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

লিফস ডিফেন্সম্যান অলিভার একম্যান-লারসন বলেন, “তিনি সেখানে বাসটি আবার ড্রাইভ করেন এবং প্রতি রাতে সত্যিই কঠোরভাবে রক্ষা করেন, শটগুলি ব্লক করেন এবং একটি ভাল লাঠি থাকে এবং ছোট ছোট জিনিসগুলি আপনি প্রতি রাতে নাও দেখতে পারেন তবে একটি বড় পার্থক্য করতে পারেন,” লিফস ডিফেন্সম্যান অলিভার একম্যান-লারসন বলেছেন। “সে যেভাবে খেলে সেটা কোনো গোপন বিষয় নয়। সে প্রতি রাতে তার শরীরকে লাইনে রাখে এবং সে একজন যোদ্ধা।”

তানেভ যখন বরফের ওপরে ছিলেন, তখন স্বভাবতই গোলকি অ্যান্টনি স্টলার্জ তার ক্রিজ থেকে দৃশ্য উপভোগ করেছেন। অন্যরা যেমন উল্লেখ করেছে, তানেভ যা নিয়ে আসে তার চেয়েও বেশি কিছু আছে রূঢ়, যুদ্ধবাজ-টাইপ মানসিকতার।

“সে তার ব্রেকআউটে এত দক্ষ, সে একজন স্মার্ট খেলোয়াড়,” স্টোলারজ বলেছেন।

“একজন গোলরক্ষক হিসাবে, আপনি অবশ্যই এটির প্রশংসা করতে পারেন।

বিজ্ঞাপন 5

প্রবন্ধ বিষয়বস্তু

লোড হচ্ছে...

আমরা ক্ষমাপ্রার্থী, কিন্তু এই ভিডিওটি লোড হতে ব্যর্থ হয়েছে৷

“(এবং) অনেক ছেলে পয়েন্ট করার জন্য অনেক ধুমধাম করে, কিন্তু শট ব্লক করার জন্য সে অনেক গর্ববোধ করে। এটা একটু sting যাচ্ছে. আমি জানি আমি মাঝে মাঝে আমার গোলকিপার প্যাড দিয়ে এটি অনুভব করি, তাই আমি কেবল কল্পনা করতে পারি যে এটি কেমন লাগে (একজন প্রতিরক্ষাকর্মীর জন্য)। অবশ্যই একজন সাহসী লোক।”

সময়ের সাথে সাথে, যে খেলোয়াড় তানেভের উপস্থিতি থেকে সবচেয়ে বেশি উপকৃত হবেন তিনি হলেন প্রতিরক্ষা অংশীদার মরগান রিলি। এটা বিকশিত হতে পারে যে পরবর্তীটি তার পাশে তানেভের সাথে আরও কিছুটা ফ্রি খেলতে পারে।

“আমরা একসাথে কাজ করার চেষ্টা করছি,” Rielly বলেন. “আমি মনে করি না যে এটি কোনও একজন ব্যক্তির একটি নির্দিষ্ট শৈলীতে পরিবর্তন করা সম্পর্কে।

“এটি আমাদের একসাথে কাজ করার বিষয়ে এবং আমরা এটিতে কাজ চালিয়ে যাব। সে একজন দুর্দান্ত খেলোয়াড়, তাই আমরা কথা বলব এবং কাজ করব। এটা ভালো হয়েছে।”

tkoshan@postmedia.com

X: @koshtorontosun

সম্পাদকীয় থেকে প্রস্তাবিত

  1. ম্যাপেল লিফস ফরোয়ার্ড নিকোলাস রবার্টসন টরন্টোর স্কোটিয়াব্যাঙ্ক অ্যারেনায়, শনিবার, অক্টোবর 19, 2024-এ দ্বিতীয় পিরিয়ডের NHL অ্যাকশন চলাকালীন রেঞ্জার্স ফরোয়ার্ড কাপো কাকোর বিরুদ্ধে একটি পাক দেখছেন।

    রেঞ্জার্স অপরাধ এবং ম্যাপেল লিফস নিচে একটি গরম ইগর Shesterkin

  2. টরন্টো ম্যাপেল লিফসের ম্যাক্স প্যাসিওরেটি #67 12 অক্টোবর, 2024-এ কানাডার টরন্টো, অন্টারিওতে স্কোটিয়াব্যাঙ্ক অ্যারেনায় একটি NHL খেলায় ২য় পিরিয়ডের সময় পিটসবার্গ পেঙ্গুইনদের বিরুদ্ধে একটি পাক ড্রপের জন্য অপেক্ষা করছে।

    বেঞ্চিংয়ে ম্যাপেল লিফসের প্যাসিওরেটি: ‘যে কেউ বরং খেলবে’

প্রবন্ধ বিষয়বস্তু

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *