Breaking
21 Oct 2024, Mon

আমাকে বিশ্বাস করুন, ফ্ল্যামেঙ্গো একটি সিদ্ধান্তে পৌঁছাতে সক্ষম হয়েছে

আমাকে বিশ্বাস করুন, ফ্ল্যামেঙ্গো একটি সিদ্ধান্তে পৌঁছাতে সক্ষম হয়েছে


ও ফ্লেমিশ ০-০ গোলে ড্র করার পর কোপা দো ব্রাসিলের সিদ্ধান্তের জন্য একটি বীরত্বপূর্ণ শ্রেণীবিভাগ প্রাপ্ত করিন্থিয়ানস. আক্রমণাত্মক শক্তি ছাড়াই এবং বিরোধী সমর্থকদের বিরুদ্ধে বল ঘুরানোর 28 তম মিনিট থেকে তার 10 জন খেলোয়াড় ছিল। যতটা অবিশ্বাস্য মনে হতে পারে, ক্লাবের ম্যানেজমেন্টের অনেক ভুলের সাথে, তাদের এখনও 2024 সালে শিরোপার জন্য লড়াই করার সুযোগ রয়েছে। প্রতিযোগিতায় এটি রুব্রো-নিগ্রোর টানা তৃতীয় ফাইনাল।

প্রথমার্ধে ফ্ল্যামেঙ্গো

ফ্ল্যামেঙ্গো প্রথম পর্যায় থেকে বিদায় নিয়েছিল – মারাকানাতে 1-0 – প্লাস দুটি হলুদ কার্ড এবং ব্রুনো হেনরিকের জন্য একটি লাল কার্ড, যিনি ম্যাথুজিনহোর মাথায় আঘাত করেছিলেন। এবং একজন কম আক্রমণকারী, যখন গ্যাব্রিয়েল ফ্যাব্রিসিও ব্রুনোর কাছে প্রবেশ করতে চলে গেল। অ্যালেক্স স্যান্ড্রোর একটি গোলও ছিল, যেটি ভিএআর বাতিল করেছিল। করিন্থিয়ানস, এমনকি 11 থেকে 10 নিয়েও, কার্যত কোন সম্ভাবনা তৈরি করেনি। এবং তিনি নিরঙ্কুশ হতেও ব্যর্থ হন, যা অবশ্যই তার ভক্তদের বিরক্ত করেছিল।

হাফ টাইমে, সতর্ক করা অ্যাথলেটদের প্রতিস্থাপন – আয়রটন লুকাস x অ্যালেক্স স্যান্ড্রো এবং ফেলিক্স টরেস x গুস্তাভো হেনরিক – এবং হোসে মার্টিনেজের জায়গায় ক্যারিলো, যা করিন্থিয়ানদের তাদের আক্রমণাত্মক শক্তি প্রসারিত করার ইচ্ছার পরামর্শ দেয়। ফলাফল হাতে নিয়ে, ফ্ল্যামেঙ্গো লিড নিয়েছিল, প্রতিপক্ষকে এমন গোল করতে রেখেছিল যা অন্তত পেনাল্টিতে এগিয়ে যাবে। সাত মিনিটে, লা ক্রুজ, যার নাম তার খেলার অবস্থাকে ন্যায্যতা দেয় – আলকারাজকে পথ দিয়ে মাঠে নেমে পড়ে। যাইহোক, এমনকি অসাধারণ চাপ ছাড়াই, সাও পাওলো দল সুযোগ তৈরি করতে শুরু করে, রসিকে ভাল রক্ষণ অনুশীলন করতে বাধ্য করে।

রেস টাই

রিও দলের অবস্থা ছিল ভয়ানক, কারণ তারা জানত না কিভাবে তাদের আক্রমণ সংগঠিত করতে হয়, এবং রক্ষার জন্য সংগ্রাম করতে শুরু করেছিল। বাস্তবে, তাদের যা করতে হয়েছিল সেই মুহূর্তের জন্য অপেক্ষা করতে হয়েছিল যখন করিন্থিয়ানস স্কোর সমান করবে। 22 বছর বয়সে, র‌্যামন ডিয়াজ আরও দুইজন ফ্রন্ট ম্যান, ইগর করোনাডো এবং জিওভেন চালু করেন। কিন্তু যদিও এটি একটি তীব্র অ্যালভিনেগ্রো ছিল না, এটি ইতিমধ্যেই একটি অলৌকিক ঘটনা বলে মনে হয়েছিল যে ফ্ল্যামেঙ্গো 29-এ টেলেস ম্যাগনোকে প্রতিস্থাপন করেছিল।

রিও দলের পাল্টা আক্রমণের ক্ষমতা নেই। Gérson একা (প্রায়) খেলে; গোলে দারুণ নিরাপত্তা দেখান রসি। অন্যদিকে, স্বাগতিক, 40 পেরিয়ে গেছে, মনে হয় কোন শক্তি নেই। স্টপেজ টাইম ছয় মিনিট। করিন্থিয়ানস, অস্থির, আর কিছু করতে পারে না। যাই হোক, খেলা শেষ।

সন্দেহ থেকেই গেল। কোন আক্রমণ খারাপ: করিন্থিয়ানস বা ফ্ল্যামেঙ্গো?




আমাকে বিশ্বাস করুন, ফ্ল্যামেঙ্গো একটি সিদ্ধান্তে পৌঁছাতে সক্ষম হয়েছে

ছবি: রদ্রিগো কোকা/ এজেন্সিয়া করিন্থিয়ানস – ক্যাপশন: ফ্ল্যামেঙ্গো, একটি কম নিয়ে, করিন্থিয়ানদের সাথে ড্র করেছে এবং কোপা দো ব্রাসিলের ফাইনালে রয়েছে / জোগাদা10

সামাজিক মিডিয়াতে আমাদের বিষয়বস্তু অনুসরণ করুন: ব্লুস্কি, থ্রেড, টুইটার, ইনস্টাগ্রাম এবং ফেসবুক.

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *